শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
“পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত বগুড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  হকৃবিতে প্রভাষক হিসেবে যোগদান করলেন ডা. রয়েল

অপরাধীদের কাছে মূর্তিমান আতঙ্ক ঈশ্বরদী থানার ওসি শেখ নাসির উদ্দিন

বাংলাদেশ সারাবেলা বিশেষ রিপোর্ট
  • আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ২৭০ ০০০ বার

মাদক ব্যবসায়ীসহ অপরাধীদের কাছে এক মূর্তিমান আতঙ্ক ঈশ্বরদী থানার ওসি শেখ নাসির উদ্দিন।

পাবনা জেলার সবচেয়ে গুরুত্বপূর্ণ থানা ঈশ্বরদী।দেশের সর্ববৃহৎ প্রকল্প রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র,ইপিজেড সহ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে ঈশ্বরদী দেশের অন্যতম গুরুত্বপূর্ণ থানা।গুরুত্বপূর্ণ হওয়ায় অতীতে প্রায়ই আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ লেগেই থাকতো।কিন্তু গত ক’মাস ধরে হয়নি কোন বড় ধরনের সংঘর্ষ,কমেছে অপরাধের মাত্রাও।এর এক মাত্র কারণ ঈশ্বরদী থানার ওসি শেখ নাসির উদ্দিন।
ঈশ্বরদী থানা এলাকায় জনবসতি বেড়ে উঠায় অপরাধীদের বিচরণও বাড়ছে। অন্যান্য থানার চেয়ে আয়তনে ও জনসংখ্যায় বেশি থাকায় এলাকার নিরাপত্তা ও মাদকের জন্য ঈশ্বরদী থানা গুরুত্বপূর্ণ । এমন একটি থানায় গত ২৪ তুন ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্ব নিয়ে যোগদান করেছেন শেখ নাসির উদ্দিন।
তিনি আসা মাত্রই নড়েচড়ে বসেছে মাদক ব্যবসায়ীরা। কারণ মাদকের বিরুদ্ধে এক রকম জেহাদ ঘোষণা করেছেন থানার এই ওসি শেখ নাসির উদ্দিন।

এর আগে তিনি পাবনা জেলার অন্য একটি থানা ‘চাটমোহর’ এর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্বপালন করেন। মাদককে জিরো টলারেন্স দেখানোর জন্য নিয়মিত অভিযান শুরু করেছেন তিনি। এজন্য স্থানীয়দের কাছ থেকে সহযোগিতামূলক সমর্থনও পেয়েছেন বলে জানিয়েছেন ওসি শেখ নাসির উদ্দিন।

মাদকের পাশাপাশি অপরাধমূলক কর্মকাণ্ডও কমে এসেছে থানায়।
ঈশ্বরদী থানার ওসির চলমান অভিযান নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন ঈশ্বরদীবাসীও।
ঈশ্বরদীর জামতলা নিবাসী বিশ্ববিদ্যালয় পড়ুয়া মোত্তাকিন সাকিব বাংলাদেশ সারাবেলাকে বলেন “এক সময় মাদকের অভয়ারণ্য ছিলো ঈশ্বরদী। চলমান মাদক বিরোধী অভিযানে এখন আমাদের মতো সচেতন যুবসমাজ অত্যন্ত খুশি।”
শহরের আমবাগান নিবাসী হাফেজ আব্দুল মুকিত বিশ্বাস বলেন “বর্তমান ওসির কর্মকাণ্ডে আমরা অত্যন্ত খুশি।আমাদের এখন অনুরোধ থাকবে ওসির কাছে যেন এই অভিযান চলমান থাকে। “

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..