বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পরানপুরকে হারিয়ে জোরগাছা প্রিমিয়ার লিগ-২০২৪ এর চ্যাম্পিয়ন শিবপুর পাবনা জেলার আটঘরিয়া উপজেলায় এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির আত্মপ্রকাশ চকরিয়ায় ৩১ বছর শিক্ষকতার পর স্কুলের সিনিয়র শিক্ষককে রাজকীয় বিদায় হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মত “বিশ্ব দুগ্ধ দিবস উদযাপিত বদরখালীতে ভুয়া ডাক্তার উম্মে হাবিবা’র ফাঁদে অসহায়রা পাবনা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার উদ্যোগে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি ছাত্রদের সম্বর্ধনা অনুষ্ঠিত পাবনায় পানিতে ডুবে ১২ বছরের কিশোরের মৃত্যু রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির নতুন কমিটি গঠন  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন কয়রাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়  পাবনায় প্রথমবারের মত আয়োজিত হতে যাচ্ছে ক্যাট শো প্রতিযোগিতা ঈশ্বরদীতে বুড়িমারী এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত; তদন্ত কমিটি গঠন হায়দারপুরে এক রাতে ১৫ টি গরু চুরি জামিনে মুক্তি পেলেন সাবেক সহকারী প্রক্টর দ্বীন ইসলাম রবীন্দ্র জয়ন্তীর কেন্দ্রীয় কর্মসূচিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণ রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠিত নোবিপ্রবি সায়েন্স ক্লাবের নেতৃত্বে দেওয়ান—শাওন ব্যাগ ভর্তি টাকা সহ সুজানগর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আটক কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান যবিপ্রবিতে দুই দিনব্যাপী শুরু হতে যাচ্ছে বৈশাখী মেলা ও লোকসংস্কৃতি উৎসব চকরিয়ার হারবাংয়ে হাতি মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে কৃষকের মৃত্যু শহীদ এম মনসুর আলী কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আর নেই আটঘরিয়া উপজেলা নির্বাচন ২৯ মে, চেয়ারম্যান পদে লড়বেন ৩ জন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় নিয়ে দৈনিক সমকালে অপপ্রচারের বিরুদ্ধে  শিক্ষক সমিতির প্রতিবাদ বর্ণাঢ্য আয়োজনে হকৃবিতে প্রথম ‘বিশ্ব ভেটেরিনারি দিবস-২০২৪ উদযাপিত

একের পর এক আইন ভাঙলেন ভিপি নূর,ব্যাপক সমালোচনা

নিজস্ব রিপোর্ট
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ৪৯৩ ০০০ বার

সামাজিক দূরত্ব না মেনে শোডাউনে ভিপি নূর,একের পর এক আইন ভেঙে ব্যাপক সমালোচনার মুখে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভিপি ও কোটা আন্দোলনের নেতা নূরুল হক নূরুকে দেখা যায় সারাক্ষণ সরকার বিরোধী কথা বলতে। করোনার প্রাদুর্ভাব শুরুর পর থেকেই প্রায়ই ফেইসবুক লাইভে এসে ও বিভিন্ন ফেইসবুক লাইভ টকশোতে সামাজিক দূরত্ব না মানা ও সরকারের বিরুদ্ধে জ্বালাময়ী বক্তব্যে তিনি ছিলেন সরব। কিন্তু সারাক্ষণ নীতিবাক্যের বুলি আওড়ানো ভিপি নূরকেই দেখা গেছে একের পর এক আইন ভাঙতে।আজ কোটা সংস্কার আন্দোলনের গ্রুপে দেখা যায় মাহফুজুর রহমান খান নামের এক তার দলীয় ব্যাক্তি কোটা আন্দোলনের গ্রুপে ভিপি নূরুর বাইক শোডাউনের ভিডিও শেয়ার করেছেন।

 

সেখানে দেখা যায় একাধিক আইন ভঙ্গ করে চলেছেন ভিপি নূর ও তার সঙ্গীয় ব্যাক্তিরা। কারো মাথায় ছিলো না হেলমেট। করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব তো মানেনই নাই কেউ। উপরন্তু কারো মুখে ছিলো না মাস্ক।সারাক্ষণ নীতিবাক্য আওড়ানো ভিপি নূর আইন নিয়ে -সরকার নিয়ে সারাক্ষণ সমালোচনা থাকলেও একটা ছোট ভিডিওতে তাকে আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখাতে দেখেছে দেশের জনগণ। এ নিয়ে তার কোটা আন্দোলন গ্রুপেও তীব্র সমালোচনার মুখে পরেছেন তিনি।

লাইভ ভিডিওর পোস্টে কিছু কমেন্ট পাঠকদের সামনে হুবাহু তুলে ধরা হলো-
RA Sohan
আহারে বেচারা জনসেবা বাদ দিয়ে রাজনৈতিক সোডাউন করে বেরাই, কই গেল ওনার মানবিকতা যেখানে রাব্বানী জীবন বাজি রেখে কাজ করে আর ওনি করে হোন্ডার রাজনীতি।

MD Hasan Sheikh
সেফটি কই ভাই

মোঃ আনোয়ার হোসেন আসাদ
হেলমেট নাই কেনো।আপনাদের

Mahmodul Hasan Sagar
কোটা আন্দোলন থেকে এই ছেলেগুলোরকে নিয়ে দেশের রাজনীতির গুনগত পরিবর্তন আশা করেছিল অনেকেই। আমি নিজেও।
কিন্তু তাদের কার্যক্রম দেখে মনে হচ্ছে তারাও তথাকথিত লোকদেখানো নষ্ট রাজনীতিকেই অনুসরণ করছে…

এমন একটি বিপদজনক পরিবেশের মধ্যে mask ছাড়া এক বাইকে ২ জন থেকে ৩ জন ব্যাক্তি বাইকে উঠে এইভাবে শোডাউন দেওয়া অবশ্যই নষ্ট রাজনীতি।

Ahaduzzaman Bipul
কোটা আন্দোলন থেকে এই ছেলেগুলোরকে নিয়ে দেশের রাজনীতির গুনগত পরিবর্তন আশা করেছিল অনেকেই। আমি নিজেও।
কিন্তু তাদের কার্যক্রম দেখে মনে হচ্ছে তারাও তথাকথিত লোকদেখানো নষ্ট রাজনীতিকেই অনুসরণ করছে…

এমন একটি বিপদজনক পরিবেশের মধ্যে mask ছাড়া এক বাইকে ২ জন থেকে ৩ জন ব্যাক্তি বাইকে উঠে এইভাবে শোডাউন দেওয়া অবশ্যই নষ্ট রাজনীতি।

Imran Hosen Tuhin
এতদিনে বলদ প্রমাণ হলো,সামাজিক দূরত্ব কই,হেলমেট কই???

Hossain Mahmud
এই গ্রুপে মানুষকে করোনার ভয় দেখানো হয় কিন্তু তারা ঠিকই মাস্ক ও সামাজিক দুরত্ব বজায় না রেখে আইন অমান্য করছে!!!??? নিজেকে বাংলাদেশের নেতা মনে করছে নুরু!!!

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..