রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
বশেমুরবিপ্রবিতে প্রথমবার ভেটেরিনারি অলিম্পিয়াড অনুষ্ঠিত তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে পোড়াদহ থানার নবাগত ওসি‘র সাথে সাফ‘র মতবিনিময় কুষ্টিয়া জেলা পরিষদ সদস্যকে সম্বর্ধনা ও নবাগত অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা কে বরণ পাবিপ্রবির অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন HOPE এর নেতৃত্বে সালমান,আফতাব। কুষ্টিয়ার ভেড়ামারায় পূজা উদযাপন পরিষদ ও সেচ্ছাসেবকদের সাথে মত বিনিময় সভা প্রতিনিয়ত বাড়ছে দূর্ঘটনা, উদাসীন পৌর প্রশাসন ভেড়ামারা থানা বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম ভেড়ামারা পৌর এলাকায় আইন শৃঙ্খলা রক্ষায় সিসি টিভি ক্যামেরার শুভ উদ্বোধন ভেড়ামারা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের আয়োজনে খাদ্য বিতরন করে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন নিখোঁজের ১মাস পর কিশোরের বস্তাবন্দী খন্ডিত লাশ উদ্ধার ২৪ ঘণ্টায় একাধিক নিয়োগ বশেমুরবিপ্রবিতে; শিক্ষকদের কর্মবিরতিতে একটিতে পরিবর্তন ব্যক্তিস্বার্থ উদ্ধারে মাদ্রাসা সুপারের নামে মিথ্যাচার বশেমুরবিপ্রবি’তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন শার্শা সীমান্তে ১২ ঘন্টার মধ্যে পৃথক ৩টি স্থান থেকে প্রচুর পরিমানে সোনা আটক চকরিয়া হস্তশিল্প নারী উদ্যোক্তা সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দুমকিতে দুর্বৃত্তের হাতে সাংবাদিক লাঞ্ছিত বশেমুরবিপ্রবির ভেটেরিনারি বিভাগে দুইদিন ব্যাপী সার্জিক্যাল কেস প্রাক্টিস আসামি গ্রেফতার না হওয়ায় আতঙ্কে নিহতের পরিবার প্রকাশিত সংবাদের প্রতিবাদ কুষ্টিয়ার ভেড়ামারায় মীনা দিবস ২০২২ উদযাপন বেনাপোল সীমান্তে ইউএস ডলার সহ দুই যাত্রী আটক শার্শায় সাবেক ইউপি সদস্যের বসত বাড়ীতে দূর্বৃত্তের হামলা উৎসব মুখর পরিবেশে ডিএসটি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ পটুয়াখালী জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য নির্বাচিত হয়েছেন মুরাদিয়ার হাসান শিকদার

একের পর এক আইন ভাঙলেন ভিপি নূর,ব্যাপক সমালোচনা

নিজস্ব রিপোর্ট
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ২৭০ ০০০ বার

সামাজিক দূরত্ব না মেনে শোডাউনে ভিপি নূর,একের পর এক আইন ভেঙে ব্যাপক সমালোচনার মুখে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভিপি ও কোটা আন্দোলনের নেতা নূরুল হক নূরুকে দেখা যায় সারাক্ষণ সরকার বিরোধী কথা বলতে। করোনার প্রাদুর্ভাব শুরুর পর থেকেই প্রায়ই ফেইসবুক লাইভে এসে ও বিভিন্ন ফেইসবুক লাইভ টকশোতে সামাজিক দূরত্ব না মানা ও সরকারের বিরুদ্ধে জ্বালাময়ী বক্তব্যে তিনি ছিলেন সরব। কিন্তু সারাক্ষণ নীতিবাক্যের বুলি আওড়ানো ভিপি নূরকেই দেখা গেছে একের পর এক আইন ভাঙতে।আজ কোটা সংস্কার আন্দোলনের গ্রুপে দেখা যায় মাহফুজুর রহমান খান নামের এক তার দলীয় ব্যাক্তি কোটা আন্দোলনের গ্রুপে ভিপি নূরুর বাইক শোডাউনের ভিডিও শেয়ার করেছেন।

 

সেখানে দেখা যায় একাধিক আইন ভঙ্গ করে চলেছেন ভিপি নূর ও তার সঙ্গীয় ব্যাক্তিরা। কারো মাথায় ছিলো না হেলমেট। করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব তো মানেনই নাই কেউ। উপরন্তু কারো মুখে ছিলো না মাস্ক।সারাক্ষণ নীতিবাক্য আওড়ানো ভিপি নূর আইন নিয়ে -সরকার নিয়ে সারাক্ষণ সমালোচনা থাকলেও একটা ছোট ভিডিওতে তাকে আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখাতে দেখেছে দেশের জনগণ। এ নিয়ে তার কোটা আন্দোলন গ্রুপেও তীব্র সমালোচনার মুখে পরেছেন তিনি।

লাইভ ভিডিওর পোস্টে কিছু কমেন্ট পাঠকদের সামনে হুবাহু তুলে ধরা হলো-
RA Sohan
আহারে বেচারা জনসেবা বাদ দিয়ে রাজনৈতিক সোডাউন করে বেরাই, কই গেল ওনার মানবিকতা যেখানে রাব্বানী জীবন বাজি রেখে কাজ করে আর ওনি করে হোন্ডার রাজনীতি।

MD Hasan Sheikh
সেফটি কই ভাই

মোঃ আনোয়ার হোসেন আসাদ
হেলমেট নাই কেনো।আপনাদের

Mahmodul Hasan Sagar
কোটা আন্দোলন থেকে এই ছেলেগুলোরকে নিয়ে দেশের রাজনীতির গুনগত পরিবর্তন আশা করেছিল অনেকেই। আমি নিজেও।
কিন্তু তাদের কার্যক্রম দেখে মনে হচ্ছে তারাও তথাকথিত লোকদেখানো নষ্ট রাজনীতিকেই অনুসরণ করছে…

এমন একটি বিপদজনক পরিবেশের মধ্যে mask ছাড়া এক বাইকে ২ জন থেকে ৩ জন ব্যাক্তি বাইকে উঠে এইভাবে শোডাউন দেওয়া অবশ্যই নষ্ট রাজনীতি।

Ahaduzzaman Bipul
কোটা আন্দোলন থেকে এই ছেলেগুলোরকে নিয়ে দেশের রাজনীতির গুনগত পরিবর্তন আশা করেছিল অনেকেই। আমি নিজেও।
কিন্তু তাদের কার্যক্রম দেখে মনে হচ্ছে তারাও তথাকথিত লোকদেখানো নষ্ট রাজনীতিকেই অনুসরণ করছে…

এমন একটি বিপদজনক পরিবেশের মধ্যে mask ছাড়া এক বাইকে ২ জন থেকে ৩ জন ব্যাক্তি বাইকে উঠে এইভাবে শোডাউন দেওয়া অবশ্যই নষ্ট রাজনীতি।

Imran Hosen Tuhin
এতদিনে বলদ প্রমাণ হলো,সামাজিক দূরত্ব কই,হেলমেট কই???

Hossain Mahmud
এই গ্রুপে মানুষকে করোনার ভয় দেখানো হয় কিন্তু তারা ঠিকই মাস্ক ও সামাজিক দুরত্ব বজায় না রেখে আইন অমান্য করছে!!!??? নিজেকে বাংলাদেশের নেতা মনে করছে নুরু!!!

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..