শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত

পাবিপ্রবি বন্ধুসভার নতুন কমিটিঃ সভাপতি টিপু, সেক্রেটারী খালিদ

দূর্জয় কর্মকার, পাবিপ্রবি প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩১৯ ০০০ বার

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালইয়ের প্রথম আলো,বন্ধুসভার কার্যকরী কমিটি-২০২২ অনুমোদন পেয়েছে। গত ৩ ফ্রেবুয়ারী প্রথম আলো,বন্ধুসভার কেন্দ্রীয় নির্বাহী পর্ষদ উক্ত কমিটির অনুমোদন দেয়।
উক্ত কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হোন টিপু কুমার গুপ্তা এবং সাধারণ সম্পাদক খালিদ হোসেন।

এছাড়া উপদেষ্টা মন্ডলী সহ সর্ব মোট ৬০ সদস্যের কার্যকরী কমিটি ঘোষনা করে পাবিপ্রবি,বন্ধুসভা।
উপদেষ্টাগনরা হলেন-সাইফুল ইসলাম, অধ্যাপক ইইসিই বিভাগ,ড.প্রীতম কুমার দাস, সহযোগী অধ্যাপক পদার্থবিজ্ঞান বিভাগ,ড.শামীম রেজা, সহযোগী অধ্যাপক, চেয়ারম্যান, পরিসংখ্যান বিভাগ,সমিরন কুমার সাহা, সহযোগী অধ্যাপক, পদার্থবিজ্ঞান বিভাগ,মোঃ ফিরোজ আলী, সহকারী অধ্যাপক ইইই বিভাগ,রাশেদ মাহমুদ, সহকারী অধ্যাপক, ইংরেজি বিভাগ,মোঃ ফারুক আহম্মেদ ,সহকারী অধ্যাপক, রসায়ন বিভাগ,,মোঃহাফিজুর রহমান মোল্লা, অতিরিক্ত গ্রন্থাগারিক,সারোয়ার মোর্শেদ উল্লাস, প্রথম আলো,পাবনা জেলা প্রতিনিধি,মোঃ নাজমুল ইসলাম আবির, সাবেক সভাপতি,পাবিপ্রবি বন্ধুসভা ।
কার্যকরী কমিটিতে যারা মনোনীত হলেন তারা হলেন-সভাপতি টিপু কুমার গুপ্তা, সহ-সভাপতি মোঃ রাশেদুল ইসলাম,সহ-সভাপতি মোঃলুফর কবির লিফাত,সাধারণ সম্পাদক খালিদ হোসেন,যুগ্ন-সাধারণ সম্পাদক আনন্দ মিয়া,যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া,সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শিহাব,সহ-সাংগঠনিক সম্পাদক ইসরাত জাহান নিঝু,অর্থ সম্পাদক মোঃ হাফিজুর রহমান,দপ্তর সম্পাদক শাহাবুদ্দিন শাবলু,প্রচার সম্পাদক মোঃ হাবুবুল্লাহ,পাঠাগার ও পাঠচক্র সম্পাদক মোঃ রায়হান উদ্দিন,সাংস্কৃতিক সম্পাদক ধ্রুব বেপারী,জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক অনামিকা রানী দাস,প্রশিক্ষন সম্পাদক আজিজুর রহমান বাধন,দুর্যোগ ও ত্রান সম্পাদক মোঃ মুমিত হাসান,স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক মোঃ শাহীন আলম স্বাধীন,পরিবেশ ও সমাজ কল্যান সম্পাদক আবীর সাহা,মুক্তিযুদ্ধ ও গবেষনা সম্পাদক আনিকা রহমান,তথ্য ও প্রযুক্তি সম্পাদক রকিবুল ইসলাম,ম্যাগাজিন সম্পাদক তামিম লিমু,বইমেলা সম্পাদক রওনক জাহান,কার্যনিবাহী সদস্যগণ তুহিন,হাফিজুর রহমা,তনুশ্রী ঘোষ,আলিফ,মোঃরাশিক,প্রিয়া,শামীম রেজা সহ প্রমুখ।

এ সময় উপদেষ্টা মোঃ ফারুক আহম্মেদ দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ” ‘বন্ধুসভা’ তরুণদের মধ্যে এই মানবিক মূল্যবোধ সঞ্চার করতে চায়। এটি মানবিক মূল্যবোধে উজ্জীবিত মানুষের সম্মিলিত হওয়ার, নিজেদের গড়ে তোলার এবং মানবতার কল্যাণে কাজ করার একটি মঞ্চ। আমরাও চাই এই প্লার্টফর্মে তারা নিজেদেরকে তুলে ধরুক সবার মাঝে।
এ সময় উপদেষ্টা ড.শামীম রেজা বলেন, “সাহিত্য, শিল্প, সংস্কৃতি, খেলাধুলা ও জ্ঞান-বিজ্ঞানের চর্চা এবং বিভিন্ন জনকল্যাণমূলক কাজে অংশ নিয়ে তারা উদ্বুদ্ধ হতে পারে দেশপ্রেম ও মানবকল্যাণে, নিজেদের গড়ে তুলতে পারেন ভালো মানুষ ও আদর্শ নাগরিক হিসেবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে আমরাও চাই আমাদের ছেলে মেয়েদের প্রতিভা ,মেধা বন্ধুসভার মঞ্চে বিকাশিত হোক”।

এ সময় দপ্তর সম্পাদক শাহাবুদ্দিন শাবলু বলেন, ” বিশ্ববিদ্যালয়ে বন্ধুসভা একটি বিশাল প্লাটফর্ম। আমরা একসাথে বিভিন্ন সেবামূলক,সামাজিক,জ্ঞান প্রসারে কাজ করি যা আমাদের ভালো মানুষ ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে সাহায্য করে”

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..