বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা

বড়াইগ্রামে যুবলীগ নেতাকর্মীদের নামে অপপ্রচার ও অভিযোগ দায়েরের প্রতিবাদে মানববন্ধন

শামীম হোসাইন তালহা, বড়াইগ্রাম উপজেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৪৮৭ ০০০ বার

নাটোরের বড়াইগ্রামের জোনাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুম আহমেদসহ নেতাকর্মীদেরকে নিষিদ্ধ সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য হিসাবে অপপ্রচার ও থানায় অভিযোগ দায়েরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে জোনাইল বাজারে ইউনিয়ন আওয়ামীলীগ-যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনকালে ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক, জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সোবহান হারেজ, সাবেক সভাপতি আব্দুল হামিদ সরকার, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সিদ্দিকী, যুবলীগ সভাপতি আল মামুন, সম্পাদক মাসুম আহমেদ ও প্রধান শিক্ষক আশিকুজ্জামান বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা বলেন, সম্প্রতি জোনাইল ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবুল আছর মোহাম্মদ শফিউজ্জামান জোনাইল ইউনিয়ন যুবলীগের সম্পাদক চৌমুহন গ্রামের বাসিন্দা মাসুম আহমেদ, আওয়ামীলীগ নেতা আবু তালেব, মাইনুর শেখ, যুবলীগ নেতা লিটন হোসেন ও আওয়ামীলীগ কর্মী সোনাউল্লাহ শেখের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে এ তারা আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য হিসাবে চিঠি দিয়ে অধ্যক্ষকে হত্যার হুমকি দিয়েছেন মর্মে উল্লেখ করেন। প্রকৃতপক্ষে, চৌমুহন গ্রামের আবু তালেবের কাছ থেকে এমএলএসএস পদের বিপরীতে দুই লাখ টাকা নিলেও তিনি তাকে চাকরী দেননি। এ টাকা ফেরৎ চাওয়ার কারণে এবং পূর্ব থেকে চলে আসা পারিবারিক দ্বন্দ্বের জের ধরেই তিনি আবু তালেব ও তার ভাতিজা মাসুমসহ অন্যদের নামে এ সাজানো অভিযোগ দায়ের করেছেন বলে তারা দাবী করেন। এ সময় বক্তারা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে উড়োচিঠির প্রকৃত রহস্য উদঘাটন এবং অবিলম্বে নেতাকর্মীদের নামে দায়ের করা অসত্য অভিযোগ প্রত্যাহারের দাবী জানান। অন্যথায় আগামীদিনে আরো কঠোর আন্দোলনের হুমকি দেন তারা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..