বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে সাংবাদিককে মারধর করল সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১৫৬ ০০০ বার

রাজধানীর সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির অর্থ সম্পাদক এবং দৈনিক আমার বার্তা পত্রিকার ক্যাম্পাস প্রতিনিধি অপূর্ব চক্রবর্তীকে পেটালো ছাত্রলীগের ২০/২৫ জন নেতাকর্মীরা।

রবিবার (২৬ মার্চ) পুরান ঢাকার ঐতিহ্যবাহী সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে অনুষ্ঠান চলাকালীন ছাত্রলীগের ২০/২৫ জন নেতাকর্মী মিলে সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির (সোকসাস) অর্থ সম্পাদক এবং দৈনিক আমার বার্তা পত্রিকার ক্যাম্পাস প্রতিনিধি অপূর্ব চক্রবর্তীকে পিটিয়ে গুরুতর ভাবে আহত করে।

জানা যায়, ২৬ মার্চের অনুষ্ঠানের ব্যানারে ছাত্রলীগের কারো নাম না থাকায়, এটা নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ক্যাম্পাসের শিক্ষদের সাথে খারাপ আচরণ করে এবং বাক বিতর্কন্ডায় জড়িয়ে পরলে দৈনিক আমার বার্তা পত্রিকার ক্যাম্পাস প্রতিনিধি অপূর্ব চক্রবর্তী সেটা ভিডিও করছিলো। এই সময় ছাত্রলীগের সহ-সভাপতি জুনায়েদ, সহ-সভাপতি মো: সাইদুল ও ছাত্রলীগ কর্মী আলভী দেখে ফেলে এবং ফোন নিয়ে নেয়। পরে অপূর্ব চক্রবর্তী ফোন চাইতে গেলে, তখন তাকে কলেজের পিছনে (যেখানে কলেজের স্টাফরা থাকে) নিয়ে যাওয়া হয় এবং জুনায়েদ, সাইদুল, আলভীর নেতৃত্বে ছাত্রলীগের ২০/২৫ জন নেতাকর্মী তার উপর অতর্কিত ভাবে হামলা করে পিটিয়ে গুরুতর আহত করে।

এই বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগ সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখার সভাপতি শাহরিয়ার রাহাত মোরল বলেন, বিষয়টি সম্পর্কে আমি এখনো কিছু জানিনা। যারা মেরেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরোও বলেন ব্যক্তির দায় কখনো সংগঠন বহন করবে না। যে অপরাধী তার অবশ্যই শাস্তি হওয়া উচিত।

এই বিষয়ে সাধারণ সম্পাদক আশিক বলেন, এই বিষয়ে আমি কিছু জানিনা, এমন যদি কেউ করে থাকে তাহলে অবশ্যই তার শাস্তি হবে।

উক্ত ঘটনার বিষয়ে সোহরাওয়ার্দী কলেজে সাংবাদিক সমিতির সভাপতি ইয়াসিন মোল্লা ও সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর আলমসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছে। সেই সাথে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জোরদাবি জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..