শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত বগুড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত 

আস্কর কালীবাড়ি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজে বই উৎসব

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ১৮২ ০০০ বার

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও ব্যবস্থাপনায় ২০১০ সালের ১ জানুয়ারি প্রথমবার সারাদেশের সব স্কুলে একযোগে বই বিতরণ উৎসব শুরু হয়। সেই ধারাবাহিকতায়, ১৪-তম বারের মতো গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক বিনামূল্যে বই বিতরণ উৎসব আয়োজিত হয় শহীদ মহাত্মা রাইচরন বৈরাগী প্রতিষ্ঠিত আস্কর কালীবাড়ি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে। এই কার্যক্রমের জন্য প্রধানমন্ত্রীকে সারা বাংলাদেশের লক্ষ লক্ষ শিক্ষার্থী ও অভিভাবকগণ প্রাণভরে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানায়।

প্রতিষ্ঠান প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আগৈলঝাড়া উপজেলা শিক্ষা অফিসার জনাব নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন একাডেমিক সুপারভাইজার জনাব প্রান কুমার ঘটক, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উত্তম কুমার দত্ত। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গভর্নিং বডির সভাপতি জনাব সুমন কান্তি বাড়ৈ।উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনাব দীপক অধিকারী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-গর্ভণিং বডির সদস্য
জনাব অসীম পান্ডে, মিঠুন বাড়ৈ, সিনিয়র শিক্ষক হরনাথ হালদার, প্রফুল্ল হালদার, স্কুল এবং কলেজের শিক্ষক কর্মচারী, অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী পদমর্যাদা), আওয়ামী লীগ সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোডের্র সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি, জনাব আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ (এমপি) এর আনুকুল্যে এই প্রতিষ্ঠানটি এতদূরে এগিয়ে আসতে সক্ষম হয়েছে। তাই প্রতিষ্ঠানের পক্ষ থেকে তার প্রতি অশেষ কৃতজ্ঞতা।

সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়। তিনি প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..