বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
“পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত বগুড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  হকৃবিতে প্রভাষক হিসেবে যোগদান করলেন ডা. রয়েল

একের পর এক আইন ভাঙলেন ভিপি নূর,ব্যাপক সমালোচনা

নিজস্ব রিপোর্ট
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ৪৫৫ ০০০ বার

সামাজিক দূরত্ব না মেনে শোডাউনে ভিপি নূর,একের পর এক আইন ভেঙে ব্যাপক সমালোচনার মুখে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভিপি ও কোটা আন্দোলনের নেতা নূরুল হক নূরুকে দেখা যায় সারাক্ষণ সরকার বিরোধী কথা বলতে। করোনার প্রাদুর্ভাব শুরুর পর থেকেই প্রায়ই ফেইসবুক লাইভে এসে ও বিভিন্ন ফেইসবুক লাইভ টকশোতে সামাজিক দূরত্ব না মানা ও সরকারের বিরুদ্ধে জ্বালাময়ী বক্তব্যে তিনি ছিলেন সরব। কিন্তু সারাক্ষণ নীতিবাক্যের বুলি আওড়ানো ভিপি নূরকেই দেখা গেছে একের পর এক আইন ভাঙতে।আজ কোটা সংস্কার আন্দোলনের গ্রুপে দেখা যায় মাহফুজুর রহমান খান নামের এক তার দলীয় ব্যাক্তি কোটা আন্দোলনের গ্রুপে ভিপি নূরুর বাইক শোডাউনের ভিডিও শেয়ার করেছেন।

 

সেখানে দেখা যায় একাধিক আইন ভঙ্গ করে চলেছেন ভিপি নূর ও তার সঙ্গীয় ব্যাক্তিরা। কারো মাথায় ছিলো না হেলমেট। করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব তো মানেনই নাই কেউ। উপরন্তু কারো মুখে ছিলো না মাস্ক।সারাক্ষণ নীতিবাক্য আওড়ানো ভিপি নূর আইন নিয়ে -সরকার নিয়ে সারাক্ষণ সমালোচনা থাকলেও একটা ছোট ভিডিওতে তাকে আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখাতে দেখেছে দেশের জনগণ। এ নিয়ে তার কোটা আন্দোলন গ্রুপেও তীব্র সমালোচনার মুখে পরেছেন তিনি।

লাইভ ভিডিওর পোস্টে কিছু কমেন্ট পাঠকদের সামনে হুবাহু তুলে ধরা হলো-
RA Sohan
আহারে বেচারা জনসেবা বাদ দিয়ে রাজনৈতিক সোডাউন করে বেরাই, কই গেল ওনার মানবিকতা যেখানে রাব্বানী জীবন বাজি রেখে কাজ করে আর ওনি করে হোন্ডার রাজনীতি।

MD Hasan Sheikh
সেফটি কই ভাই

মোঃ আনোয়ার হোসেন আসাদ
হেলমেট নাই কেনো।আপনাদের

Mahmodul Hasan Sagar
কোটা আন্দোলন থেকে এই ছেলেগুলোরকে নিয়ে দেশের রাজনীতির গুনগত পরিবর্তন আশা করেছিল অনেকেই। আমি নিজেও।
কিন্তু তাদের কার্যক্রম দেখে মনে হচ্ছে তারাও তথাকথিত লোকদেখানো নষ্ট রাজনীতিকেই অনুসরণ করছে…

এমন একটি বিপদজনক পরিবেশের মধ্যে mask ছাড়া এক বাইকে ২ জন থেকে ৩ জন ব্যাক্তি বাইকে উঠে এইভাবে শোডাউন দেওয়া অবশ্যই নষ্ট রাজনীতি।

Ahaduzzaman Bipul
কোটা আন্দোলন থেকে এই ছেলেগুলোরকে নিয়ে দেশের রাজনীতির গুনগত পরিবর্তন আশা করেছিল অনেকেই। আমি নিজেও।
কিন্তু তাদের কার্যক্রম দেখে মনে হচ্ছে তারাও তথাকথিত লোকদেখানো নষ্ট রাজনীতিকেই অনুসরণ করছে…

এমন একটি বিপদজনক পরিবেশের মধ্যে mask ছাড়া এক বাইকে ২ জন থেকে ৩ জন ব্যাক্তি বাইকে উঠে এইভাবে শোডাউন দেওয়া অবশ্যই নষ্ট রাজনীতি।

Imran Hosen Tuhin
এতদিনে বলদ প্রমাণ হলো,সামাজিক দূরত্ব কই,হেলমেট কই???

Hossain Mahmud
এই গ্রুপে মানুষকে করোনার ভয় দেখানো হয় কিন্তু তারা ঠিকই মাস্ক ও সামাজিক দুরত্ব বজায় না রেখে আইন অমান্য করছে!!!??? নিজেকে বাংলাদেশের নেতা মনে করছে নুরু!!!

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..