বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
সাংবাদিক বাপ্পি শাহরিয়ারের বিরুদ্ধে ভূমিদস্যূ কর্তৃক মামলা করায় রিপোর্টার্স ইউনিটি’র নিন্দা “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত বগুড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত 

কুবিতে শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে পদপ্রার্থীদের জীবনবৃত্তান্ত জমাদান সম্পন্ন

কুবি প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১২৫ ০০০ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা নেয়ার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

 

সোমবার (৩১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর রুমে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক সাদ্দাম হোসেন ও উপ-সাংস্কৃতিক সম্পাদক ফাহিম ইসলাম লিমন স্ব-শরীরে উপস্থিত হয়ে এই জীবনবৃত্তান্ত জমা নেন।

 

এই সময় আরো উপস্থিত ছিলেন কুবি শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ। এছাড়া আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাধারন সম্পাদক খায়রুল বাশার সাকিব, পাপন মিয়াজী, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সভাপতি রাফিউল আলম দীপ্ত, একই হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ, কাজী নজরুল ইসলাম হল শাখা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান পলাশ, ইলিয়াস-মাজেদ কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাদাত সায়েম, নওয়াব ফয়জুন্নেসা চৌধুরানী হল শাখা ছাত্রলীগের সভাপতি অপর্ণা দেবীসহ সহ কুবির আবাসিক ৫টি হল শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

এ সময় পরবর্তী কমিটির জন্য নিজেদের জীবনবৃত্তান্ত জমা দেন শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সভাপতি রাফিউল আলম দীপ্ত, একই হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ, কাজী নজরুল ইসলাম হল শাখা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান পলাশ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাদাত মো: সায়েম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খায়রুল বাশার সাকিব, একই হলের সাংগঠনিক সম্পাদক তাহারাতবির হোসেন পাপন মিয়াজী, নবাব ফয়জুন্নেছা চৌধুরাণী হল শাখা ছাত্রলীগের সভাপতি অপর্ণা দেবীসহ আরো অনেকে।

 

জীবন বৃত্তান্ত জমা নেয়া শেষে সাদ্দাম হোসেন বলেন, আমরা জীবন বৃত্তান্তগুলো জমা নিচ্ছি। এগুলো আমাদের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার কাছে পৌঁছে দেবো। আপনারা বিশ্বাস রাখতে পারেন, ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ীই কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কমিটি ঘোষনা হবে। কোনো মাদকাসক্ত এই পদ পাবে না।

 

 

প্রশাসনিক ভবনের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে জীবনবৃত্তান্ত জমা দেয়ার পর

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও লালমাই উপজেলার চেয়ারম্যান এবং বর্তমান বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রীর ভাই গোলাম সারওয়ারের উপস্থিতিতে পৃথক একটি আয়োজনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আরেকটি গ্রুপ তাদের সিভি জমা দিয়েছে।

 

সে সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নতুন কমিটিতে পদপ্রত্যাশী রেজা-ই-ইলাহী, মেয়াদোত্তীর্ণ কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক স্বজন বরণ বিশ্বাস, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম সাধারণ সম্পাদক মোমিন শুভ সহ আরো অনেকে।

 

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, আমরা চাচ্ছি গণতান্ত্রিক প্রক্রিয়ায় সভাপতি/সাধারণ সম্পাদক নির্বাচিত হোক। যারা প্রকৃত বঙ্গবন্ধুর আদর্শের কর্মী এবং যারা মাঠে থেকে কাজ করেছে তাদের মধ্য থেকে নেতৃত্ব উঠে আসুক। সে লক্ষ্যে আমাদের পক্ষ থেকে ২৪ জন জীবনবৃত্তান্ত জমা দিয়েছে। নতুন কমিটিতে যেন কোনভাবেই অছাত্র, নেশাগ্রস্ত বা মাদকাসক্ত কেউ না আসে, কেন্দ্রীয় নেতাদের কাছে সেই দাবি থাকবে।

 

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নতুন কমিটিতে পদপ্রত্যাশী রেজা-ই-ইলাহী বলেন, আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে জয়ী করার জন্য ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করতে চাই। আমাদের নেতাকর্মীরা প্রায় ১৫ জন সিভি জমা দিয়েছে। আমরা সবাই অত্যন্ত আশাবাদী যোগ্য নেতৃত্ব আসবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..