বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
সাংবাদিক বাপ্পি শাহরিয়ারের বিরুদ্ধে ভূমিদস্যূ কর্তৃক মামলা করায় রিপোর্টার্স ইউনিটি’র নিন্দা “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত বগুড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত 

পানছড়িতে আওয়ামী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

খাগড়াছড়ি জেলা বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৩২৫ ০০০ বার

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়িতে উপজেলা আওয়ামী লীগের নব-গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৬ মে) বেলা সাড়ে ১০টার সময় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিজয় কুমার দেব এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল মোমিন।

 

সভার শুরুতে জাতীয় পতাকা উত্তোলন, বিশেষ দোয়া/প্রার্থনা ও সকল শহীদদের স্মরনে নিরবতা পালন ও আলোচনাসহ নানা কর্মসূচি পালন করে পানছড়ি উপজেলা আওয়ামী লীগ। এসময় উপদেষ্টা মন্ডলীর সদস্যরাসহ নবগঠিত উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

এসময় বক্তারা বলেন; বাংলাদেশ আওয়ামীলীগের ৭১সদস্য বিশিষ্ট পানছড়ি উপজেলা কমিটি গঠন করা হয়। বর্তমান এই কমিটি বিগত কমিটি থেকে এখন অনেক বেশি সক্রিয়। সদ্য এই কমিটি খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি, শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি’র সাংগঠনিক দক্ষতায় এখন অনেক সক্রিয়ভাবে কাজ করছে। আগামী জাতীয় সংসদ নিবার্চনে এই উপজেলা নৌকার পক্ষে বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি’র নেতৃত্বে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবে বলে আসাবাদ ব্যক্ত করেন।

 

বক্তারা আরো বলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র সুদক্ষ নেতৃত্বে পানছড়িতে শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রীজ, কালর্ভাটসহ অবকাঠামোগত অনেক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নকে তরান্বিত করতে হলে আগামীতে নৌকার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..