বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা

পাবিপ্রবি সলভার গ্রীনের নতুন কমিটিতে খাইরুল ও ফাতিউর

পাবিপ্রবি প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ২২৪ ০০০ বার
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র টেকনোলোজি  রিলেটেড  স্কিল ডেভেলপমেন্ট সম্পর্কিত  সংগঠন ” সলভার গ্রীন ” এর তৃতীয় কার্যনির্বাহী পরিষদ (২০২৩-২০২৪) এর ২৫ জন সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
শুক্রবার বিকেল ৪:৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস এর মুক্তমঞ্চে দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদ (২০২১-২০২২) বিলুপ্ত ঘোষণা করা হয় এবং নতুন কমিটি ঘোষণা করা হয়।  সাবেক সভাপতি সাফিউল মুজনবীন ও সাধারণ সম্পাদক সোহেল রানা স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন দেওয়া হয়।
সলভার গ্রীনের নতুন কমিটিতে সভাপতি হয়েছে আইসিই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জেইড এইচ এম খাইরুল বাসার এবং সাধারণ সম্পাদক হয়েছে সিএসই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বি এম ফাতিউর রহমান।
উক্ত কমিটিতে সহ-সভাপতি হয়েছে অংকন সাহা , সহকারী সাধারণ সম্পাদক হয়েছে শেখ ফরিদ, সাংগঠনিক সম্পাদক হয়েছে মোঃ এনায়েত হোসাইন  ও সহকারী সাংগঠনিক সম্পাদক হয়েছে অংকন রায়, পাব্লিক রিলেশন সেক্রেটারি  হয়েছে শাহরিয়ার রহমান নিলয়, অফিস সেক্রেটারি সাব্বির ইফয়েখার সাকিব, কোষাধ্যক্ষ প্রান্তিক সরকার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহেদি হাসান।
নতুন সভাপতি খাইরুল বাসার বলেন, সলভারগ্রীন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র স্কিল ডেভেলপমেন্ট ক্লাব । এটি  যে মূলনীতির উপর দাঁড়িয়ে প্রতিষ্ঠা করা হয়েছিলো সেটির কার্যক্রম ত্বরান্বিত করতে বিভিন্ন ধরনের প্রোগ্রাম চালুর মাধ্যমে আমাদের বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের স্কিল ডেভেলপমেন্ট সহ অন্যান্য কার্যক্রম যেমন অর্গানাইজেশন এর সাথে কোল্যাব , সেমিনার , ওয়ার্কশপ , কম্পিটিশনসহ  বিভিন্ন ধরনের  উদ্যোগ এবং সেটি সফলভাবে সম্পন্ন করার চেষ্টা করবো ইনশা-আল্লাহ ।
সাধারণ সম্পাদক ফাতিউর রহমান জানান, আমাদের পবিপ্রবি ক্যাম্পাসের একমাত্র প্ৰযুক্তি ভিত্তিক সংগঠন “সলভার গ্রীন”। বর্তমান তথ্য প্রযুক্তির যুগে শিক্ষাক্ষেত্র ছাড়াও কর্মক্ষেত্রে বাড়ছে প্রযুক্তির ব্যবহার। তাই আমাদের চেষ্টা থাকবে পাবিপ্রবি ক্যাম্পাসের সর্বোচ্চ সংখ্যক শিক্ষার্থীকে কর্মক্ষেত্রে প্রবেশের পূর্বেই তথ্য প্রযুক্তির প্রাথমিক জ্ঞানে দীক্ষিত করা। একই সাথে প্রযুক্তি প্রেমীদের জন্য একটি আদর্শ জায়গা তৈরি করা। ইনশাআল্লাহ সকলের সহযোগিতায় আমাদের এই কার্যনির্বাহী পরিষদ এই মহৎ উদ্যোগ বাস্তবায়নে সফল হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..