শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সমন্বয় সভা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর 

প্রকৃত ব্যক্তিদের খুঁজে বের করে দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করছি — ফজলুল হক

মিফতা, কুষ্টিয়া প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ১৭৯ ০০০ বার

প্রশাসনের নিকট প্রকৃত ঘটনা আড়াল করা, দোষী ব্যক্তিদের চিহ্নিতকরণ ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করাসহ নিরাপরাধ ব্যক্তিদের বিরুদ্ধে অপপ্রচার বন্ধের দাবীতে ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবে আজ সংবাদ সম্মেলনে ফজলুল হক বলেন, প্রকৃত দোষী ব্যক্তিদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনা হোক। আমরা এই ঘটনার সাথে জড়িত নয়। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি তদন্ত করে প্রকৃত দোষীদের চিহ্নিত করার আহবান জানান এবং নিরাপরাধ কোন ব্যক্তি যেন শাস্তি না হয়।

উদোর পিন্ড বুদোর ঘাঁড়ে চাপানোর অপচেষ্টা বন্ধ, প্রশাসনের নিকট প্রকৃত ঘটনা আড়াল করণ, দোষী ব্যক্তিদের চিহিৃতকরণ, মিথ্যা মামলা দিয়ে হয়রানী করণ বন্ধ সহ নিরাপরাধ ব্যক্তিদের বিরূদ্ধে নানা অপপ্রচার বন্ধের দাবীতে সংবাদ সম্মেলন।

প্রিয় সাংবাদিকবৃন্দ আসসালমু আলাইকুম, আপনারা অবগত আছেন যে, ইট ভাটা ব্যবসায়ী মাসুদ পারভেজ এর উপর গত বৃহস্পতিবার গভীর রাতে কে বা কাহারা হামলা চালিয়েছে। এই হামলার দায় রাজনৈতিক হীন চরিতার্থ হাসিলের লক্ষ্যে বর্তমান ভেড়ামারা পৌর ০৫নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ মোঃ মাহাবুব আলম বিশ^াস ও তার ছোট ভাই মাসুদ পারভেজ মিথ্যা মামলায় আমাকে ও আমার পৌর নির্বাচনের সময়কালীন কিছু কর্মী সমর্থকদের জড়ানো হয়েছে। যা শুধুমাত্র নির্বাচনী প্রতিপক্ষ দমনই নয় মামলা-হামলা দিয়ে হয়রানী করা সহ আমার ভাবমূর্তী ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে মহলটি । এই ঘটনার পৌর ০৫নং ওয়ার্ডবাসী সহ আমি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রিয় সাংবাদিক ভাইয়েরা, আমি আপনাদের মাধ্যমে প্রশাসনের নিকট বিনীত অনুরোধ রাখছি ব্যবসায়ী মাসুদ পারভেজের উপর হামলার ঘটনার সাথে জড়িত প্রকৃত ব্যক্তিদের খুঁজে বের করে দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করছি। এই ঘটনায় উদোর পিন্ড বুদোর ঘাঁড়ে চাপানোর অপচেষ্টায় লিপ্ত রয়েছে একটি চিহিৃত মহল। আমি আপনাদের মাধ্যমে দাবি রাখছি প্রশাসন যেন প্রকৃত ঘটনার উৎঘাটন করে, নিরাপরাধ ব্যক্তিরা মিথ্যা মামলা থেকে অব্যাহতি পাওয়া সহ আমাদের বিরূদ্ধে মিথ্যা অপপ্রচার বন্ধের তদন্ত মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করিবেন। গতকাল সোমবার এক সংবাদ সম্মেলনে অবগত হয়েছি কাউন্সিলর আলহাজ¦ মোঃ মাহাবুব আলম বিশ^াস আমাকে জড়িয়ে হুমকি-ধামকি দিচ্ছে মর্মে নানাবিধ মিথ্যা ও অযৌক্তিক এবং ভিত্তিহীন সেই সাথে উদ্দেশ্য প্রণোদীত বানোয়াট তথ্য প্রচার করেছে। আমি আপনাদের মাধ্যমে এই ঘটনারও তীব্র নিন্দা জানাই। আমি এলাকায় একজন সচেতন ও সমাজকর্মী হিসাবে ব্যবসায়ী মাসুদ পারভেজের উপর হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি। বর্তমানে আমি ও আমার পরিবার সহ আমার নির্বাচন কালীন কর্মীরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। আমাদের উপর আঘাত হানার লক্ষ্যে একটি চিহিৃত মহল ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তবে আমার প্রিয় সাংবাদিকবৃন্দের মাধ্যমে যথাযথ কর্তৃপক্ষের নিকট আকুল আবেদন এই ঘটনায় নিরাপরাধ কোন ব্যক্তি যেন শাস্তি না পায় এই বিষয়টি সদয় বিবেচনায় যথাযথ ব্যবস্থা গ্রহনে আমি জোড় দাবি জানাচ্ছি।

বিনীত
ভেড়ামারা পৌরসভার ০৫নং ওয়ার্ড বাসীর পক্ষে
ফজলুল হক
বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক।
কাচারীপাড়া, ভেড়ামারা, কুষ্টিয়া।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..