বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:১৫ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পরিবেশ সুরক্ষায় গুণীজন সম্মাননা পেলেন জামসেদুল হক জুয়েল ভর্তিচ্ছুদের পাশে নোবিপ্রবির সহযোগী সংগঠন বিএনসিসি ও রোভার স্কাউট নজরুল বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খুলছে ২৫ অক্টোবর নোবিপ্রবিতে ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাককানইবিতে গুচ্ছ পদ্ধতির বি-ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন গোগায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষ : আহত- ৫০ ধর্মনিরপেক্ষতা ও অসাম্প্রদায়িক চেতনায় খুলনা বিশ্ববিদ্যালয় শার্শার ইউপিতে আ.লীগের নৌকার মাঝি হয়েছেন যারা পটুয়াখালীর দুমকীতে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত। ৩১ অক্টোবর খুলছে নোবিপ্রবির আবাসিক হল, ক্যাম্পাসেই টিকা পাবে শিক্ষার্থীরা ফরিদপুরে সাম্প্রদায়িক হামলাকারী সন্ত্রাসী দের বিচারের দাবিতে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে পীরগঞ্জে মানববন্ধন ও সম্প্রীতি র‌্যালি বশেমুরবিপ্রবিতে শিক্ষকের মৃত্যুতে শিক্ষক সমিতি কর্তৃক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত অপেক্ষার প্রহর শেষে অবশেষে চালু হচ্ছে স্বপ্নের পায়রা সেতু সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে পাবিপ্রবি শিক্ষার্থীর একক অবস্থান কর্মসূচি সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে পানছড়িতে আওয়ামী লীগের ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে পাবিপ্রবি ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত দুমকীতে শেখ রাসেল এর জন্মবার্ষিকী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা মন্দির-বাড়িঘরে হামলা, অগ্নিসংযোগ ও হত্যা’র প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ   শেখ রাসেল দিবস উপলক্ষে পটুয়াখালীর দুমকীতে তালের চারা রোপন বড়াইগ্রাম পৌরসভায় জেন্ডার ও জেন্ডার ভিত্তিক সহিংসতা বিষয়ক কর্মশালা শার্শা সীমান্ত থেকে পিস্তল-গুলি ও মাদক উদ্ধার করেছে বিজিবি নোবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন  সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে নোবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত ফরিদপুরে আজ দাবা লীগের পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পূর্ণ 

আকাশ ছোয়ার স্বপ্ন ঐশীর

বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ২৫০ ০০০ বার

ঐশী বিনতে মোস্তফা, পড়ছেন ক্যামব্রিয়ান ইন্টারন্যাশনাল কলেজ অব এভিয়েশনে। এই অল্প বয়সেই প্রশংসা কুড়িয়েছেন শিল্প জগতে,পেয়েছেন অসংখ্য পুরষ্কার।
ছোট বেলাতে মেয়ের নাচ-গানে আগ্রহ দেখে বাবা মোঃগোলাম মোস্তফা ও মা শিরীনা মোস্তফা ভর্তি করে দেন ঈশ্বরদীর নাচের এক স্কুলে।একজন ভাল নৃত্যশিল্পি হিসেবে ছোটবেলাতেই ঈশ্বরদীতে সুনাম অর্জন করেন।
শুধু নাচই না, প্রতিভার স্বাক্ষর রাখেন গান, কবিতা আবৃতিতেও।
পথ চলাটা মূলত এখান থেকেই শুরু। এরপর বিভিন্ন টিভি চ্যানেলে কাজ করার সুযোগ হয় নাচ-অভিনয়-আবৃতির। বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা ও বাংলা ভিশনে ঈদের নাটকের মাধ্যমে শুরু হয় অভিনয়ের হাতেখড়ি।
পদ্ম কুড়িতে অংশগ্রহণ সহ জাতীয় পর্যায় অনেক গুলো বিষয়ে অর্জন করেন পুরস্কার।সম্প্রতি ঐশী আরটিভিতে অনুষ্ঠিত ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টারে ফাইনালিস্ট হিসেবে শীর্ষ ৮ এ উঠে আসেন।
কিন্তু এখানেই থামে নি ঐশীর পথচলা। শাহরিয়ার রাফাতের কম্পজিশনে ও কবির হাসানের গানের মিউজিক ভিডিওতেও কাজ করেছেন সম্প্রতি।
ঐশীর কাছে ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে জানান একজন শিল্পী হিসেবে শিল্পত্ব ধারণ করে এদেশের শিল্প জগতের সেক্টরে আরো এগিয়ে যেতে চান।পড়াশুনায় বর্তমানে ব্যাস্ত থাকলেও পড়াশুনার পাশাপাশি শিল্পচর্চা করে যেতে চান।তবে ভবিষ্যতে আকাশ ছোয়ার স্বপ্ন তার, হতে চান পাইলট।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..