শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
নাটোর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সংবর্ধনা নোবিপ্রবিতে দাবা ক্লাবের যাত্রা। ডিআইইউতে ফার্মেসি ক্লাবের সভাপতি ইলিয়াস, সম্পাদক মেহেদী বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃত্বে আবারও কামরুজ্জামান-সালেহ কে নেবে কার দায়! কে দিবে কার দায়! এ দুয়ের দোলাচলে অনেকেই হারিয়ে যায় ফরিদপুরে গড়াই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন প্রশাসন নির্বিকার সন্ধ্যার পর ফোন দেয়া যাবে না বশেমুরবিপ্রবি প্রক্টরকে! শাবিপ্রবি শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন শাবিতে হামলার প্রতিবাদে নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংহতি সমাবেশ  লালপুর ডিগ্রি কলেজের প্রধান ফটক ও সীমানা প্রাচীর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন   বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতি নির্বাচনে সভাপতিসহ ৫ পদে বিনাপ্রতিদ্বন্দীতায় জয়ী  পেকুয়া ইউনিয়ন ভূমি অফিস যেন ঘুষের আখড়া! নোবিপ্রবিতে মেশিন ইন্টেলিজেন্স’র উপর আন্তর্জাতিক কনফারেন্স সেপ্টেম্বরে পাবিপ্রবি’কে অ্যাম্বুলেন্স উপহার দিলো ভারত সরকার! চকরিয়ায় সৌদিয়া বাসের সাথে ট্রাকের সংঘর্ষে চালক নিহত, আহত-১০ বিয়ের অনুষ্ঠানে নারীর সাজ মোবাইল গেমস বানালো বশেমুরবিপ্রবি শিক্ষার্থী বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন ১৯ জানুয়ারি ভেড়ামারায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে বিজয়ের পূর্ণতা ভেড়ামারায় সিসিটিভি ক্যামেরা চুরির ১ মাসেও চোর সনাক্ত হয়নি! ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে হাবিপ্রবি ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পবিপ্রবি রোভার স্কাউটের সমুদ্র সৈকতের পরিবেশ রক্ষা কর্মসূচি বাস্তবায়ন  শার্শায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন যুবলীগ নেতা নাজমুল পানছড়ির ৫ ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন যারা

পাবনা-৪ উপনির্বাচনে মনোনয়ন চান নায়েব আলী বিশ্বাস

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১ মে, ২০২০
  • ২০৮ ০০০ বার

সাবেক ভূমি মন্ত্রী ও পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুতে পাবনা-৪ (আটঘরিয়া – ঈশ্বরদী) আসন শূন্য ঘোষণা করা হয়েছে। এ আসনে উপনির্বাচনকে কেন্দ্র করে মাঠে আছেন প্রায় ডজনের বেশি আওয়ামীলীগ নেতা।এবার এই আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি নায়েব আলী বিশ্বাস।

ঈশ্বরদীতে প্রথম জাতীয় পতাকা উত্তোলনকারী এই নেতা ঈশ্বরদী ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতিও ছিলেন।ছাত্রলীগ -যুবলীগ শেষে দীর্ঘদিন ধরে হাল ধরে রেখেছেন ঈশ্বরদী আওয়ামীলীগের। নানা চড়াই-উৎরাই পাড়ি দেওয়া এই বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আসন্ন উপনির্বাচনে চান তার কাজের প্রতি সুবিচার।
তার সাথে কথা হলে তিনি জানান ১৯৫৫ সালে সাড়া মাড়োয়ারি স্কুলে পড়া অবস্থায় চতুর্থ শ্রেণিতে পড়া অবস্থায় ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ছাত্রলীগের নেতাকর্মী আসলে তিনি ছাত্রলীগের সদস্য হিসেবে যোগ দেন।পরবর্তীতে সাড়া মাড়োয়ারি স্কুলে ছাত্রলীগের কমিটি হলে উক্ত কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।এরপর ঈশ্বরদী কলেজ ছাত্রলীগেরও প্রতিষ্ঠাকালীন সভাপতি নির্বাচিত হোন।১৯৬২ সালের শিক্ষা কমিশনের আন্দোলনে অংশ নেয়ার পাশাপাশি ৬৬’র বঙ্গবন্ধুর ৬ দফা আন্দোলনে তিনি সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।এরপর ১৯৭০ সালের নির্বাচনে এই এলাকার দলীয় প্রার্থীকে জয়ী করতে তার অবদান ছিলো সবচেয়ে বেশি।
৭১ সালের মুক্তিযুদ্ধেও অংশ নেন তিনি।মুক্তিযুদ্ধ থেকে ফিরে এসে প্রতিষ্ঠাকালীন যুবলীগ গঠনেও ছিলো তার সক্রিয় অবদান। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যার পর গ্রেফতার হোন এই বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা।
দীর্ঘদিন পর জেল থেকে বেরিয়ে ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সদস্য হোন।এখন তিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
বিএনপি জামায়াতের অপরাজনীতি মোকাবেলা ও সরকার ক্ষমতা অবস্থায় দলকে সুসংগঠিত রাখায় তার অবদান বিবেচনায় আসন্ন উপনির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী ঈশ্বরদী উপজেলার এই নেতা।
এদিকে সৎ ও নিষ্ঠাবান নেতা হিসেবে তার পরিচিতি থাকায় দলীয় কর্মীরাও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নায়েব আলী বিশ্বাসের মূল্যায়ন দাবী করেছেন প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার কাছে।

নিউজটি শেয়ার করুন..

One response to “পাবনা-৪ উপনির্বাচনে মনোনয়ন চান নায়েব আলী বিশ্বাস”

  1. Mahbub says:

    Agree for application.he is an honesty

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..