সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
নোবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন  সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে নোবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত ফরিদপুরে আজ দাবা লীগের পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পূর্ণ  সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের পাশে ইবি ছাত্রলীগ নেতা প্রথমবারের মতো ইবিতে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাককানইবি কুমিল্লা এসোসিয়েশনের নতুন নেতৃত্বে মুজিব ও মহিন ইবি রোভার স্কাউটের তিন দিনব্যাপী তাঁবুবাস ও দীক্ষা ক্যাম্প মিসাবের উদ্যোগে ব্লাড গ্রুপিং ও ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা উপলক্ষে নোবিপ্রবিতে মতবিনিময় সভা দুমকীতে ৩ কিলোমিটার রাস্তার বেহাল দশা ইবি বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটি’র নতুন কমিটি গঠন পটুয়াখালীর দুমকীতে চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার পটুয়াখালীর দুমকীতে অভিভাবক সমাবেশ সেতু নয় যেন মরণ ফাঁদ ফুল, চকলেট ও মাস্ক দিয়ে বরণ করা হচ্ছে ইবি শিক্ষার্থীদের শার্শায় আমেজ বইছে শারদীয় দুর্গাপূজার আইসিবি বরিশাল শাখায় চালু হলো ওয়ানস্টপ সার্ভিস নাসা স্পেস অ্যাপ চ্যালেঞ্জে বিভাগীয় চ্যাম্পিয়ন ডিআইইউ ‘দ্রুত নাগরিক সুবিধার জন্য নিবন্ধন আবশ্যক’- ফরিদপুরের জেলা প্রশাসক বাগআঁচড়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আব্দুল খালেক পটুয়াখালীর দুমকীতে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন আজ শুভ মহালয়া মালদ্বীপে টিকেট নিয়ে হাহাকার পীরগঞ্জে প্রতিমা তৈরীর কাজ শেষ, চলছে রং তুলির খেলা।

মোহনপুরে রাবি শিক্ষার্থীদের ঈদ পূণর্মিলনী উদযাপন

মোঃ তোফাজ্জল হোসেন
  • আপডেট টাইম : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ২৭০ ০০০ বার

মোহনপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়  (রাবি) শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ পূণর্মিলনী উৎযাপন করা হয়েছে। 

“এসো মিলি প্রানের বন্ধনে, মোহনপুর থানা সমিতির টানে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ২২শে আগস্ট (শনিবার) শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার সার্বিক সহযোগিতায় মোহনপুর থানা সমিতি,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আয়োজনে কেশরহাটে ঈদ পূণর্মিলনী-২০২০ উদযাপিত হয়।রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোসাঃ এলিনা আক্তার পলি এর সভাপতিত্বে বিকেল ৪টার দিকে শুরু হয় অনুষ্ঠানের মূল কার্যক্রম। অনুষ্ঠানে অংশগ্রহন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মোহনপুর থানার সকল শিক্ষার্থীবৃন্দ।উক্ত অনুষ্ঠানে করোনাকালীন সময়ে এবং করোনা ভাইরাস পরবর্তী সময়ে শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে করণীয় কি ও শিক্ষার্থীদের আগামী জীবন চলার পথকে সু-প্রসারিত করতে কি করণীয় সে বিষয় গুলোর প্রতি আলোকপাত করা হয়। এছাড়াও অনুষ্ঠানে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন সহ কিছু উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী ৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য জনাব মোঃ আয়েন উদ্দিন,ড. মোঃ একরাম হোসেন (সহযোগী অধ্যাপক,দর্শন বিভাগ,রারি), মোঃ দুলাল আলী মোল্লাহ্ (সহযোগী অধ্যাপক, এগ্রোনমী এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগ,রাবি), মোঃ কামরুজ্জামান (সহযোগী অধ্যাপক, আরবী বিভাগ,রাবি), জনাব শহিদুজ্জমান শহিদ ( মেয়র কেশরহাট পৌরসভা), মোঃ মোস্তাক আহমেদ (অফিসার ইনচার্জ,মোহনপুর থানা), জনাব মোঃ মহসিন আলী (প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচারক, শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা), সমাজসেবক মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..