সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
নোবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন  সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে নোবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত ফরিদপুরে আজ দাবা লীগের পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পূর্ণ  সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের পাশে ইবি ছাত্রলীগ নেতা প্রথমবারের মতো ইবিতে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাককানইবি কুমিল্লা এসোসিয়েশনের নতুন নেতৃত্বে মুজিব ও মহিন ইবি রোভার স্কাউটের তিন দিনব্যাপী তাঁবুবাস ও দীক্ষা ক্যাম্প মিসাবের উদ্যোগে ব্লাড গ্রুপিং ও ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা উপলক্ষে নোবিপ্রবিতে মতবিনিময় সভা দুমকীতে ৩ কিলোমিটার রাস্তার বেহাল দশা ইবি বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটি’র নতুন কমিটি গঠন পটুয়াখালীর দুমকীতে চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার পটুয়াখালীর দুমকীতে অভিভাবক সমাবেশ সেতু নয় যেন মরণ ফাঁদ ফুল, চকলেট ও মাস্ক দিয়ে বরণ করা হচ্ছে ইবি শিক্ষার্থীদের শার্শায় আমেজ বইছে শারদীয় দুর্গাপূজার আইসিবি বরিশাল শাখায় চালু হলো ওয়ানস্টপ সার্ভিস নাসা স্পেস অ্যাপ চ্যালেঞ্জে বিভাগীয় চ্যাম্পিয়ন ডিআইইউ ‘দ্রুত নাগরিক সুবিধার জন্য নিবন্ধন আবশ্যক’- ফরিদপুরের জেলা প্রশাসক বাগআঁচড়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আব্দুল খালেক পটুয়াখালীর দুমকীতে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন আজ শুভ মহালয়া মালদ্বীপে টিকেট নিয়ে হাহাকার পীরগঞ্জে প্রতিমা তৈরীর কাজ শেষ, চলছে রং তুলির খেলা।

জয়পুরহাটে পারিবারিক কলহে ভাতিজার হাতে চাচি খুন

সোহেল রানা, জয়পুরহাট জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৭২ ০০০ বার

জয়পুরহাট সদর উপজেলার খনজনপুর পুর্বপাড়া এলাকায় মাছুমা বেগম (৪৫) নামে এক গৃহবধুকে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছে ভাতিজা রাবিকুল হাসান টিটু (৩০)। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর হত্যাকারী টিটুকে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী।

নিহত মাছুমা একই এলাকার সাঈদ আলীর স্ত্রী। আর রাবিকুল হাসান টিটু ওই এলাকারই আবু সুফিয়ানের ছেলে।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ আলমগীর জাহান জানান, গৃহবধু মাছুমা বেগম তার দেবরের ছেলে টিটুকে কয়েকদিন আগে দুই হাজার টাকা হাওলাত দিয়েছিল। বৃহস্পতিবার সকালে মাছুমা সেই টাকা ফেরত চাইতে গেলে তাদের মাঝে কথাকাটাকাটি হয়। এরই এক পর্যায়ে টিটু ক্ষিপ্ত হয়ে তাকে ধারালো হাসুয়া দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেওয়ার পথেই মাছুমার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক টিটুকে আটক করে থানায় নিয়ে আসে।

এঘটনয় সদর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..