সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
নোবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন  সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে নোবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত ফরিদপুরে আজ দাবা লীগের পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পূর্ণ  সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের পাশে ইবি ছাত্রলীগ নেতা প্রথমবারের মতো ইবিতে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাককানইবি কুমিল্লা এসোসিয়েশনের নতুন নেতৃত্বে মুজিব ও মহিন ইবি রোভার স্কাউটের তিন দিনব্যাপী তাঁবুবাস ও দীক্ষা ক্যাম্প মিসাবের উদ্যোগে ব্লাড গ্রুপিং ও ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা উপলক্ষে নোবিপ্রবিতে মতবিনিময় সভা দুমকীতে ৩ কিলোমিটার রাস্তার বেহাল দশা ইবি বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটি’র নতুন কমিটি গঠন পটুয়াখালীর দুমকীতে চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার পটুয়াখালীর দুমকীতে অভিভাবক সমাবেশ সেতু নয় যেন মরণ ফাঁদ ফুল, চকলেট ও মাস্ক দিয়ে বরণ করা হচ্ছে ইবি শিক্ষার্থীদের শার্শায় আমেজ বইছে শারদীয় দুর্গাপূজার আইসিবি বরিশাল শাখায় চালু হলো ওয়ানস্টপ সার্ভিস নাসা স্পেস অ্যাপ চ্যালেঞ্জে বিভাগীয় চ্যাম্পিয়ন ডিআইইউ ‘দ্রুত নাগরিক সুবিধার জন্য নিবন্ধন আবশ্যক’- ফরিদপুরের জেলা প্রশাসক বাগআঁচড়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আব্দুল খালেক পটুয়াখালীর দুমকীতে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন আজ শুভ মহালয়া মালদ্বীপে টিকেট নিয়ে হাহাকার পীরগঞ্জে প্রতিমা তৈরীর কাজ শেষ, চলছে রং তুলির খেলা।

ডিন’স অ্যাওয়ার্ড পেলেন সিভাসু’র ২১ শিক্ষার্থী

মনজুরুল ইসলাম, সিভাসু প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১২৫ ০০০ বার

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ফুড সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদের সেরা ২১ জন শিক্ষার্থীদেরকে প্রদান করা হয়েছে ডিন’স অ্যাওয়ার্ড। আজ সোমবার সকাল সাড়ে ১১ টায় সিভাসু অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে শিক্ষার্থীদেরকে সম্মানজনক এ ডিন’স অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ। সভাপতিত্ব করেন অনুষদের ডিন প্রফেসর ড. জান্নাতারা খাতুন। স্বাগত বক্তব্য রাখেন ফুড প্রসেসিং এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. জাকিয়া সুলতানা জুথি।
অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. এম. নুরুল আবছার খান এবং ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. আবদুল আহাদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পরিচালক (বহিরাঙ্গন কার্যক্রম) প্রফেসর ড. এ. কে. এম. সাইফুদ্দীন, প্রক্টর প্রফেসর গৌতম কুমার দেবনাথ এবং পরিচালক (ছাত্রকল্যাণ) প্রফেসর ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিন। অ্যাওয়ার্ড প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন- ১ম ব্যাচের মো: আলতাফ হোসেন, ৬ষ্ঠ ব্যাচের নাহিদুর রহমান।
ডিন’স অ্যাওয়ার্ড প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- ১ম ব্যাচের মো: আলতাফ হোসেন, মাসুমা আফরিন এ্যানি, আব্দুল মতিন, ২য় ব্যাচের নাজমুল সারোয়ার, শামীমা আহমেদ, তাসলিমা আহমেদ, ৩য় ব্যাচের মেহের নাহিদ, মো: শওকত হোসেন, সুস্মিতা ঘোষ লিজা, ৪র্থ ব্যাচের সৈয়দা নববী ইসলাম, মো: রহিম বাদশা, সুলতানা নাজিয়া, ৫ম ব্যাচের কানিজ ফাতেমা নিশান, সুলতান মোহাং আদনান, ফাহমিদা সুলতানা, ৬ষ্ঠ ব্যাচের নাহিদুর রহমান, তৃষ্ণা রায়, দেবপ্রিয় মজুমদার এবং ৭ম ব্যাচের একা মজুমদার, সুস্মিতা চৌধুরী, সুলতানা জান্নাত পমি।
ডিন’স অ্যাওয়ার্ড প্রাপ্তদের উদ্দেশ্যে উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ বলেন, গবেষণা ও হাতে-কলমে প্রশিক্ষণের মাধ্যমে শিক্ষার্থীদেরকে উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে হবে, যারা নিরাপদ খাদ্য উৎপাদন ও সরবরাহে ভূমিকা রাখতে পারবে।একটি ফুড প্রসেসিং প্ল্যান্ট স্থাপন করা হবে বলেও উপাচার্য উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..