শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:২৯ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
নাটোর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সংবর্ধনা নোবিপ্রবিতে দাবা ক্লাবের যাত্রা। ডিআইইউতে ফার্মেসি ক্লাবের সভাপতি ইলিয়াস, সম্পাদক মেহেদী বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃত্বে আবারও কামরুজ্জামান-সালেহ কে নেবে কার দায়! কে দিবে কার দায়! এ দুয়ের দোলাচলে অনেকেই হারিয়ে যায় ফরিদপুরে গড়াই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন প্রশাসন নির্বিকার সন্ধ্যার পর ফোন দেয়া যাবে না বশেমুরবিপ্রবি প্রক্টরকে! শাবিপ্রবি শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন শাবিতে হামলার প্রতিবাদে নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংহতি সমাবেশ  লালপুর ডিগ্রি কলেজের প্রধান ফটক ও সীমানা প্রাচীর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন   বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতি নির্বাচনে সভাপতিসহ ৫ পদে বিনাপ্রতিদ্বন্দীতায় জয়ী  পেকুয়া ইউনিয়ন ভূমি অফিস যেন ঘুষের আখড়া! নোবিপ্রবিতে মেশিন ইন্টেলিজেন্স’র উপর আন্তর্জাতিক কনফারেন্স সেপ্টেম্বরে পাবিপ্রবি’কে অ্যাম্বুলেন্স উপহার দিলো ভারত সরকার! চকরিয়ায় সৌদিয়া বাসের সাথে ট্রাকের সংঘর্ষে চালক নিহত, আহত-১০ বিয়ের অনুষ্ঠানে নারীর সাজ মোবাইল গেমস বানালো বশেমুরবিপ্রবি শিক্ষার্থী বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন ১৯ জানুয়ারি ভেড়ামারায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে বিজয়ের পূর্ণতা ভেড়ামারায় সিসিটিভি ক্যামেরা চুরির ১ মাসেও চোর সনাক্ত হয়নি! ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে হাবিপ্রবি ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পবিপ্রবি রোভার স্কাউটের সমুদ্র সৈকতের পরিবেশ রক্ষা কর্মসূচি বাস্তবায়ন  শার্শায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন যুবলীগ নেতা নাজমুল পানছড়ির ৫ ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন যারা

পিরোজপুরে আসামীপক্ষের হামলায় ৫ পুলিশ আহত;গ্রেফতার ৮

জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ১৬২ ০০০ বার

পিরোজপুর পৌরসভার কুমারখালী এলাকায় চুরি মামলার আসামী ধরতে গিয়ে পুলিশের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলায় ৫ পুলিশ সদস্য আহত হয়েছে এবং হামলায় পুলিশের একটি পিকআপ ভ্যান ক্ষতিগ্রস্থ হয়েছে। রবিবার রাত ২টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ৮ জনকে গ্রেফতার করেছে।

আহত পুলিশ সদস্যদের মধ্যে দুইজনকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলায় আহতরা হলেন, পিরোজপুর সদর থানার এসআই সৈকত হোসেন সানি, এসআই মাহামুদুল হাসান, এএসআই মো. খাইরুল হাসান, এএসআই সাইফুল ইসলাম এবং কনস্টেবল মো. মারুফ হোসেন হাওলাদার। গুরুতর আহত পুলিশের এএসআই মো. খায়রুল হাসান ও পুলিশ সদস্য মারুফ হোসেন হাওলাদারকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মো. আজাদ হোসেন জানান, কয়েকদিন আগে পিরোজপুর সদর হাসপাতাল থেকে সিসি ক্যামেরা চুরি হয়। পুলিশ ঐ চুরির মামলায় রবিবার রাত ২টার দিকে শহরতলীর কুমারখালী এলাকা থেকে মেহেদী হাসান সিকদার ওরফে হাসান সিকদারকে আটক করে থানায় আনার সময় হাসানের সহযোগীরা তাকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশের উপর হামলা চালায়। হামলায় এসআই ও এএসআইসহ ৫ পুলিশ সদস্য আহত হয়।
পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক তারেক আজিজুল্লাহ জানান, আহত ৫ পুলিশ সদস্যদের মধ্যে দুইজনকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে, পুলিশের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় পুলিশ রবিবার রাতে এবং সোমবার কুমারখালীসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হল- কুমারখালী এলাকার শাহা সিকদারের ছেলে সোহেল সিকদার (৪৫), মৃত আনোয়া হোসেন সিকদারের ছেলে মেহেদী হাসান সিকদার (২৭), আবুয়াল সিকদারের ছেলে ওসমান সিকদার (৩০), সোহেল সিকদারের ছেলে শুভ সিকদার (২০), মো. আবুল বাসার সেখের ছেলে রেজাউল করিম সেখ (২৫), মো. ফারুক খানের ছেলে সৌরভ খান (২০), মো. আবুয়াল কাজীর ছেলে জুয়েল কাজী (২৫) এবং নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলার জলাবাড়ী গ্রামের শিব প্রশাদ দাসের ছেলে শাওন দাস (২২)।
পিরোজপুর সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল জানান, পুলিশের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় পিরোজপুর সদর থানার এসআই মাহামুদুল হাসান বাদী হয়ে ১৬ জন নামীয়সহ আরও ৪০/৫০ জন অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এ ঘটনায় ৮ জনকে আটক করেছে। অন্য আসামীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে পুলিশের অভিযান চলছে।
উল্লেখ্য, পিরোজপুর শহরতলীর কুমারখালী এলাকাটি দীর্ঘদিন থেকে একটি সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ীদের জনপথ হয়ে উঠেছে। পিরোজপুর পৌর শহরসহ আশেপাশের বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসার সাথে জড়িতদের বেশীরভাগেই বাড়ী কুমারখালী এলাকায়।
গত বছরের ৭ অক্টোবর পিরোজপুরের বেকুটিয়ায় নির্মাণাধীন ৮ম বাংলাদেশ-চিন মৈত্রী সেতু প্রকল্পের চীফ টেকনিশ্যান লাও ফ্যান হত্যার ঘটনায় পুলিশ সন্দেহভাজন দুই যুবককে কুমারখালী এলাকা থেকে গ্রেফতার করেছিল। যার একজনের বাড়ি ছিল কুমারখালীতে। অন্যজন সেখানে এসে আশ্রয় নিয়েছিল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..