সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
নোবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন  সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে নোবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত ফরিদপুরে আজ দাবা লীগের পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পূর্ণ  সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের পাশে ইবি ছাত্রলীগ নেতা প্রথমবারের মতো ইবিতে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাককানইবি কুমিল্লা এসোসিয়েশনের নতুন নেতৃত্বে মুজিব ও মহিন ইবি রোভার স্কাউটের তিন দিনব্যাপী তাঁবুবাস ও দীক্ষা ক্যাম্প মিসাবের উদ্যোগে ব্লাড গ্রুপিং ও ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা উপলক্ষে নোবিপ্রবিতে মতবিনিময় সভা দুমকীতে ৩ কিলোমিটার রাস্তার বেহাল দশা ইবি বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটি’র নতুন কমিটি গঠন পটুয়াখালীর দুমকীতে চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার পটুয়াখালীর দুমকীতে অভিভাবক সমাবেশ সেতু নয় যেন মরণ ফাঁদ ফুল, চকলেট ও মাস্ক দিয়ে বরণ করা হচ্ছে ইবি শিক্ষার্থীদের শার্শায় আমেজ বইছে শারদীয় দুর্গাপূজার আইসিবি বরিশাল শাখায় চালু হলো ওয়ানস্টপ সার্ভিস নাসা স্পেস অ্যাপ চ্যালেঞ্জে বিভাগীয় চ্যাম্পিয়ন ডিআইইউ ‘দ্রুত নাগরিক সুবিধার জন্য নিবন্ধন আবশ্যক’- ফরিদপুরের জেলা প্রশাসক বাগআঁচড়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আব্দুল খালেক পটুয়াখালীর দুমকীতে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন আজ শুভ মহালয়া মালদ্বীপে টিকেট নিয়ে হাহাকার পীরগঞ্জে প্রতিমা তৈরীর কাজ শেষ, চলছে রং তুলির খেলা।

গোপালগঞ্জে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের পথশিশুদের সাথে ব্যতিক্রমী ভালোবাসা দিবস উদযাপন

মেজবা রহমান, নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৮ ০০০ বার

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ‘কাম ফর রোড চাইল্ড (সিআরসি)’ নামের সংগঠন এর সদস্যরা শহরের লঞ্চঘাট পৌর পার্ক প্রাঙ্গনে পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করেছে।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) বিকাল ৪ টা থেকে শহরের পৌর পার্ক প্রাঙ্গণে পথশিশুদের সাথে গল্প, আড্ডা আর গানে মেতে ওঠে সংগঠনটির সদস্যরা।ভালবাসা হোক অবিরাম,ভালবাসা হোক সর্বস্তরের মানুষের জন্য। সংগঠন’টি র পাশাপাশি সুবিধাবঞ্চিত শিশুরাও গান আর কবিতা আবৃতির মাধ্যমে জানান দেন পর্যাপ্ত সুযোগ পেলে তারাও নিজেদের প্রতিষ্ঠিত করতে পারবে।

আড্ডা শেষে বিকাল ৪.৪৫ এ শহরের বিভিন্ন অবহেলিত ৩২জন শিশুকে নিয়ে কেক কাটেন সিআরসি’র সদস্যরা। এ সময় সব শিশুকে কেক খাওয়ানো ও চকলেট বিতরণ করা হয়। ভালোবাসা দিবসে এমন উপহার পেয়ে দারুণ আনন্দিত শিশুরা।

পথশিশুদের নিয়ে এই আয়োজন সম্পর্কে সিআরসি বশেমুরবিপ্রবি শাখার সভাপতি মোঃ মাসুকুর রহমান সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, তিনি বলেন ভালোবাসাপূর্ণ সুন্দর একটি বিকেল উপহার দেওয়াই ছিলো আমাদের একান্ত উদ্দেশ্য এবং এই উদ্দেশ্য আমরা সফলভাবে সম্পন্ন করেছি সকলের সহযোগিতায়। এই অসহায় পথশিশুদের সকল সুসময় এবং দুঃসময়ের সঙ্গী হয়ে এভাবে কাজ করে যাবো আমরা, ইনশাআল্লাহ।”

উল্লেখ্য, “থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশুমুক্ত” স্লোগান নিয়ে কাজ করে যাচ্ছে পথশিশু বিষয়ক এই সংগঠনটি। শিশুদের নিয়ে কাজ করার পাশাপাশি সংগঠনটি শীতার্থদের সহযোগিতা, পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ, সুবিধাবঞ্চিতদের আর্থিক সাহায্য প্রদান, প্রতি ঈদে নতুন পোশাক বিতরণ, শিক্ষা উপকরণ বিতরণ, নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদসহ নানা ধরনের সামাজিক ও স্বেচ্ছাসেবীমূলক কাজ করে থাকে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..