বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:৫৭ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পরিবেশ সুরক্ষায় গুণীজন সম্মাননা পেলেন জামসেদুল হক জুয়েল ভর্তিচ্ছুদের পাশে নোবিপ্রবির সহযোগী সংগঠন বিএনসিসি ও রোভার স্কাউট নজরুল বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খুলছে ২৫ অক্টোবর নোবিপ্রবিতে ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাককানইবিতে গুচ্ছ পদ্ধতির বি-ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন গোগায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষ : আহত- ৫০ ধর্মনিরপেক্ষতা ও অসাম্প্রদায়িক চেতনায় খুলনা বিশ্ববিদ্যালয় শার্শার ইউপিতে আ.লীগের নৌকার মাঝি হয়েছেন যারা পটুয়াখালীর দুমকীতে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত। ৩১ অক্টোবর খুলছে নোবিপ্রবির আবাসিক হল, ক্যাম্পাসেই টিকা পাবে শিক্ষার্থীরা ফরিদপুরে সাম্প্রদায়িক হামলাকারী সন্ত্রাসী দের বিচারের দাবিতে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে পীরগঞ্জে মানববন্ধন ও সম্প্রীতি র‌্যালি বশেমুরবিপ্রবিতে শিক্ষকের মৃত্যুতে শিক্ষক সমিতি কর্তৃক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত অপেক্ষার প্রহর শেষে অবশেষে চালু হচ্ছে স্বপ্নের পায়রা সেতু সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে পাবিপ্রবি শিক্ষার্থীর একক অবস্থান কর্মসূচি সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে পানছড়িতে আওয়ামী লীগের ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে পাবিপ্রবি ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত দুমকীতে শেখ রাসেল এর জন্মবার্ষিকী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা মন্দির-বাড়িঘরে হামলা, অগ্নিসংযোগ ও হত্যা’র প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ   শেখ রাসেল দিবস উপলক্ষে পটুয়াখালীর দুমকীতে তালের চারা রোপন বড়াইগ্রাম পৌরসভায় জেন্ডার ও জেন্ডার ভিত্তিক সহিংসতা বিষয়ক কর্মশালা শার্শা সীমান্ত থেকে পিস্তল-গুলি ও মাদক উদ্ধার করেছে বিজিবি নোবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন  সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে নোবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত ফরিদপুরে আজ দাবা লীগের পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পূর্ণ 

স্বরূপকাঠিতে শশুরবাড়ির নির্যাতনে গৃহবধুর আত্মহত্যা, গ্রেফতার ২

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ১২৩ ০০০ বার

পিরোজপুরের স্বরূপকাঠিতে বিয়ের ৩ মাস না পেরোতেই শশুরবাড়ির লোকজনের নির্যাতন সইতে না পেরে অর্পিতা মজুমদার (১৮) নামের একগৃহবধুর বিষপানে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ আত্মহত্যার প্ররোচনার মামলায় শশুর অবসরপ্রাপ্ত শিক্ষক শৈলেন্দ্রনাথ রায় সহ দুইজনকে গ্রেফতার করেছে। অর্পিতার পিতা লিটন মজুমদার বাদী হয়ে তার মেয়ের জামাতা সবুজ রায় ওরফে শৈশব রায়, শশুর শৈলেন্দ্রনাথ রায়, শাশুরী যমুনা রায় ও প্রতিবেশী অনুপ রায়কে আসামী করে শুক্রবার রাতে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় শুক্রবার রাতেই শৈলেন্দ্রনাথ রায় ও অনুপ রায়কে তাদের আতা গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। মামলার অপর আসামীরা পলাতক রয়েছে। গ্রেফতারকৃতদের শনিবার পিরোজপুর আদালতে পাঠানো হয়েছে। মেয়ের বাবা ও মামলা সুত্রে জানা গেছে, ঝালকাঠি সদর উপজেলার বেতলোচ গ্রামের লিটন মজুমদারের মেয়ে অর্পিতাকে স্বরূপকাঠির আতা গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক শৈলেন্দ্রনাথ রায়ের ছেলে সবুজ রায় প্রেম করে বিয়ে করে। মেয়ের বাবা গরিব হওয়ায় বিয়েতে অমত দেয়া ছেলের পরিবার একসময় এলাকাবাসীর চাপে মেয়েকে ঘরে তুলতে বাধ্য হয়। ঘরে নেয়ার পর থেকেই অর্পিতার উপর নেমে আসে শশুর, শাশুরীর অমানুষিক নির্যাতন। একসময় বাবা মায়ের কথামত সবুজও তার স্ত্রীকে নির্যাতনে যোগ দেয়, এমনকি সে নিজেদের ঘরে স্ত্রীকে রেখে প্রতিবেশি ক্ষিতীশ সাধকের বাসায় থাকতো। বুধবার সকালে অর্পিতার স্বামী, শশুর ও শাশুড়ি তাকে মারধর করলে ওই রাতে অর্পিতা বিষ পান করে। পরে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নেছারাবাদ থানার ওসি (তদন্ত) মো. সোলাইমান জানান, অর্পিতার বাবা চারজনকে আসামী করে মামলা দায়ের করেছেন। দুই আসামীকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়েছে, পালাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..