বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পরিবেশ সুরক্ষায় গুণীজন সম্মাননা পেলেন জামসেদুল হক জুয়েল ভর্তিচ্ছুদের পাশে নোবিপ্রবির সহযোগী সংগঠন বিএনসিসি ও রোভার স্কাউট নজরুল বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খুলছে ২৫ অক্টোবর নোবিপ্রবিতে ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাককানইবিতে গুচ্ছ পদ্ধতির বি-ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন গোগায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষ : আহত- ৫০ ধর্মনিরপেক্ষতা ও অসাম্প্রদায়িক চেতনায় খুলনা বিশ্ববিদ্যালয় শার্শার ইউপিতে আ.লীগের নৌকার মাঝি হয়েছেন যারা পটুয়াখালীর দুমকীতে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত। ৩১ অক্টোবর খুলছে নোবিপ্রবির আবাসিক হল, ক্যাম্পাসেই টিকা পাবে শিক্ষার্থীরা ফরিদপুরে সাম্প্রদায়িক হামলাকারী সন্ত্রাসী দের বিচারের দাবিতে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে পীরগঞ্জে মানববন্ধন ও সম্প্রীতি র‌্যালি বশেমুরবিপ্রবিতে শিক্ষকের মৃত্যুতে শিক্ষক সমিতি কর্তৃক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত অপেক্ষার প্রহর শেষে অবশেষে চালু হচ্ছে স্বপ্নের পায়রা সেতু সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে পাবিপ্রবি শিক্ষার্থীর একক অবস্থান কর্মসূচি সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে পানছড়িতে আওয়ামী লীগের ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে পাবিপ্রবি ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত দুমকীতে শেখ রাসেল এর জন্মবার্ষিকী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা মন্দির-বাড়িঘরে হামলা, অগ্নিসংযোগ ও হত্যা’র প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ   শেখ রাসেল দিবস উপলক্ষে পটুয়াখালীর দুমকীতে তালের চারা রোপন বড়াইগ্রাম পৌরসভায় জেন্ডার ও জেন্ডার ভিত্তিক সহিংসতা বিষয়ক কর্মশালা শার্শা সীমান্ত থেকে পিস্তল-গুলি ও মাদক উদ্ধার করেছে বিজিবি নোবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন  সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে নোবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত ফরিদপুরে আজ দাবা লীগের পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পূর্ণ 

বশেমুরবিপ্রবিতে মার্কেটিং ডে উপলক্ষে ওয়েবিনার অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবি প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৪৪ ০০০ বার

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) মার্কেটিং ডে উদযাপন করা হয়েছে।

মার্কেটিং ডে উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের উদ্যোগে ‘Marketing in Post Pandemic Crisis’ শীর্ষক ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (৩১ জুলাই) বেলা ১২:১৫ টায় এ ওয়েবিনার অনুষ্ঠিত হয়। মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ইসরাত জাহান ও মো: আল আমিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত এ ওয়েবিনারে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ কিউ এম মাহবুব।

ওয়েবিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. মিজানুর রহমান। মূল বক্তা হিসাবে বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষক প্রফেসর ড. মো: শাহ আজম।

বশেমুরবিপ্রবির মার্কেটিং বিভাগের সভাপতি তাপস বালা শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে ওয়েবিনারটি শুরু করেন। এ সময় অন্যান্য বক্তাদের মধ্যে উপস্থিত ছিলেন শেখ আমিনুর রহমান, চিফ মার্কেটিং অফিসার, নগদ লিমিটেড; ড. সায়েম হোসেন, একাডেমিক লিডার, স্টার্টআপ এনথোসিয়াস্ট; সাবিন রহমান, অরগানাইজেশন চেঞ্জ এন্ড এম্প্লোয়ি এক্সপেরিয়েন্স হিউম্যান রিসোর্সের ভাইস প্রেসিডেন্ট, রবি আক্সিয়াটা লিমিটেড; মো. হোসেন শাহ নেওয়াজ, এজিএম, মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্টের, সুপারস্টার গ্রুপ।

প্রধান অতিথির বক্তব্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন, করোনা প্যান্ডামিকের যে পরিবর্তন, মার্কেটারদেরকে এসব পরিবর্তন স্থায়ী ভেবে নিলে চলবে না।এটা স্থায়ী নই।বরং সকল পরিস্থিতি থেকে শেখা ও কাজ করা উচিৎ।

ওয়েবিনারে সভাপতির বক্তব্যে বশেমুরবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. এ কিউ এম মাহবুব বলেন, সফলতার জন্য শুধু চাকুরিই একমাত্র বিষয় নয়। আরো অনেক ভাবে জীবনে সফল হওয়া যায়। সেই জন্য প্রথমত প্রয়োজন পড়াশোনা ঠিক রেখে নিজের সময়টাকে ঠিকভাবে কাজে লাগানো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..