রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
লালপুর ডিগ্রি কলেজের প্রধান ফটক ও সীমানা প্রাচীর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন   বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতি নির্বাচনে সভাপতিসহ ৫ পদে বিনাপ্রতিদ্বন্দীতায় জয়ী  পেকুয়া ইউনিয়ন ভূমি অফিস যেন ঘুষের আখড়া! নোবিপ্রবিতে মেশিন ইন্টেলিজেন্স’র উপর আন্তর্জাতিক কনফারেন্স সেপ্টেম্বরে পাবিপ্রবি’কে অ্যাম্বুলেন্স উপহার দিলো ভারত সরকার! চকরিয়ায় সৌদিয়া বাসের সাথে ট্রাকের সংঘর্ষে চালক নিহত, আহত-১০ বিয়ের অনুষ্ঠানে নারীর সাজ মোবাইল গেমস বানালো বশেমুরবিপ্রবি শিক্ষার্থী বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন ১৯ জানুয়ারি ভেড়ামারায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে বিজয়ের পূর্ণতা ভেড়ামারায় সিসিটিভি ক্যামেরা চুরির ১ মাসেও চোর সনাক্ত হয়নি! ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে হাবিপ্রবি ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পবিপ্রবি রোভার স্কাউটের সমুদ্র সৈকতের পরিবেশ রক্ষা কর্মসূচি বাস্তবায়ন  শার্শায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন যুবলীগ নেতা নাজমুল পানছড়ির ৫ ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন যারা ৬ গুণে নারী অনন্য মাইন বিস্ফোরণ দিবসে হাবিপ্রবি ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি চকরিয়ায় আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৩১ নারীকে সেলাই মেশিন বিতরণ জাবি রসায়ন সংসদের ভিপি গৌতম, জিএস নাজমুল নির্বাচিত পাবিপ্রবিতে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বঙ্গবন্ধুর সমাধিসৌধে বশেমুরবিপ্রবি ছাত্রলীগের পুষ্পস্তবক অর্পণ  বনপাড়া পৌরসভায় ৬৫৮ জন দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ রাতের অন্ধকারে ভোট কিনতে গিয়ে জনগণের হাতে ধরা, অতঃপর পুলিশে সোপর্দ। বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশীপ তালিকায় পাবিপ্রবির পাঁচ শিক্ষার্থী!

বড়াইগ্রামে যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে মুখে বিষ ঢেলে দেয়ার অভিযোগ

শামীম হোসাইন তালহা, বড়াইগ্রাম উপজেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৭২ ০০০ বার

নাটোরের বড়াইগ্রামে বাবার বাড়ি থেকে যৌতুক এনে দিতে রাজী না হওয়ায় স্ত্রীকে দফায় দফায় পিটিয়ে মুখে বিষ ঢেলে হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শনিবার রাতে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সাত বছর আগে উপজেলার জলন্দা গ্রামের আলম চৌধুরীর ছেলে আনোয়ার হোসেন চৌধুরীর সঙ্গে তিরাইল গ্রামের জিন্নাত মন্ডলের মেয়ে শারমিন খাতুনের বিয়ে হয়। বিয়েতে জামাইকে ৫০ হাজার টাকার বিভিন্ন সামগ্রী দেন তিনি। কিন্তু কিছুদিন পর থেকেই আনোয়ার স্ত্রীকে বাবার বাড়ি থেকে যৌতুক এনে দেয়ার জন্য চাপ দেয়া শুরু করে। এক পর্যায়ে চাপের মাত্রা আরো বেড়ে গেলে বাধ্য হয়ে জিন্নাত মন্ডল এক লাখ ২০ হাজার টাকা দিয়ে তাকে বাড়ি করার জন্য জমি কিনে দেন। কিন্তু গত কিছুদিন যাবৎ আরো যৌতুক এনে দেয়ার জন্য চাপ দিলে শারমিন তাতে অসম্মতি জানায়। এ বিষয়ে বিতর্কের জেরে গত বৃহস্পতিবার আনোয়ার তাকে তিন দফা মারপিট শেষে জোরপূর্বক তার মুখে বিষ ঢেলে দেয়। পরে প্রতিবেশীরা বুঝতে পেরে তাকে প্রথমে বড়াইগ্রাম হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। অভিযুক্ত আনোয়ার হোসেন পলাতক থাকায় এ ব্যাপারে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..