শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
নাটোর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সংবর্ধনা নোবিপ্রবিতে দাবা ক্লাবের যাত্রা। ডিআইইউতে ফার্মেসি ক্লাবের সভাপতি ইলিয়াস, সম্পাদক মেহেদী বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃত্বে আবারও কামরুজ্জামান-সালেহ কে নেবে কার দায়! কে দিবে কার দায়! এ দুয়ের দোলাচলে অনেকেই হারিয়ে যায় ফরিদপুরে গড়াই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন প্রশাসন নির্বিকার সন্ধ্যার পর ফোন দেয়া যাবে না বশেমুরবিপ্রবি প্রক্টরকে! শাবিপ্রবি শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন শাবিতে হামলার প্রতিবাদে নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংহতি সমাবেশ  লালপুর ডিগ্রি কলেজের প্রধান ফটক ও সীমানা প্রাচীর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন   বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতি নির্বাচনে সভাপতিসহ ৫ পদে বিনাপ্রতিদ্বন্দীতায় জয়ী  পেকুয়া ইউনিয়ন ভূমি অফিস যেন ঘুষের আখড়া! নোবিপ্রবিতে মেশিন ইন্টেলিজেন্স’র উপর আন্তর্জাতিক কনফারেন্স সেপ্টেম্বরে পাবিপ্রবি’কে অ্যাম্বুলেন্স উপহার দিলো ভারত সরকার! চকরিয়ায় সৌদিয়া বাসের সাথে ট্রাকের সংঘর্ষে চালক নিহত, আহত-১০ বিয়ের অনুষ্ঠানে নারীর সাজ মোবাইল গেমস বানালো বশেমুরবিপ্রবি শিক্ষার্থী বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন ১৯ জানুয়ারি ভেড়ামারায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে বিজয়ের পূর্ণতা ভেড়ামারায় সিসিটিভি ক্যামেরা চুরির ১ মাসেও চোর সনাক্ত হয়নি! ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে হাবিপ্রবি ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পবিপ্রবি রোভার স্কাউটের সমুদ্র সৈকতের পরিবেশ রক্ষা কর্মসূচি বাস্তবায়ন  শার্শায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন যুবলীগ নেতা নাজমুল পানছড়ির ৫ ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন যারা

প্রকৃত ব্যক্তিদের খুঁজে বের করে দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করছি — ফজলুল হক

মিফতা, কুষ্টিয়া প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ২৩ ০০০ বার

প্রশাসনের নিকট প্রকৃত ঘটনা আড়াল করা, দোষী ব্যক্তিদের চিহ্নিতকরণ ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করাসহ নিরাপরাধ ব্যক্তিদের বিরুদ্ধে অপপ্রচার বন্ধের দাবীতে ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবে আজ সংবাদ সম্মেলনে ফজলুল হক বলেন, প্রকৃত দোষী ব্যক্তিদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনা হোক। আমরা এই ঘটনার সাথে জড়িত নয়। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি তদন্ত করে প্রকৃত দোষীদের চিহ্নিত করার আহবান জানান এবং নিরাপরাধ কোন ব্যক্তি যেন শাস্তি না হয়।

উদোর পিন্ড বুদোর ঘাঁড়ে চাপানোর অপচেষ্টা বন্ধ, প্রশাসনের নিকট প্রকৃত ঘটনা আড়াল করণ, দোষী ব্যক্তিদের চিহিৃতকরণ, মিথ্যা মামলা দিয়ে হয়রানী করণ বন্ধ সহ নিরাপরাধ ব্যক্তিদের বিরূদ্ধে নানা অপপ্রচার বন্ধের দাবীতে সংবাদ সম্মেলন।

প্রিয় সাংবাদিকবৃন্দ আসসালমু আলাইকুম, আপনারা অবগত আছেন যে, ইট ভাটা ব্যবসায়ী মাসুদ পারভেজ এর উপর গত বৃহস্পতিবার গভীর রাতে কে বা কাহারা হামলা চালিয়েছে। এই হামলার দায় রাজনৈতিক হীন চরিতার্থ হাসিলের লক্ষ্যে বর্তমান ভেড়ামারা পৌর ০৫নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ মোঃ মাহাবুব আলম বিশ^াস ও তার ছোট ভাই মাসুদ পারভেজ মিথ্যা মামলায় আমাকে ও আমার পৌর নির্বাচনের সময়কালীন কিছু কর্মী সমর্থকদের জড়ানো হয়েছে। যা শুধুমাত্র নির্বাচনী প্রতিপক্ষ দমনই নয় মামলা-হামলা দিয়ে হয়রানী করা সহ আমার ভাবমূর্তী ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে মহলটি । এই ঘটনার পৌর ০৫নং ওয়ার্ডবাসী সহ আমি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রিয় সাংবাদিক ভাইয়েরা, আমি আপনাদের মাধ্যমে প্রশাসনের নিকট বিনীত অনুরোধ রাখছি ব্যবসায়ী মাসুদ পারভেজের উপর হামলার ঘটনার সাথে জড়িত প্রকৃত ব্যক্তিদের খুঁজে বের করে দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করছি। এই ঘটনায় উদোর পিন্ড বুদোর ঘাঁড়ে চাপানোর অপচেষ্টায় লিপ্ত রয়েছে একটি চিহিৃত মহল। আমি আপনাদের মাধ্যমে দাবি রাখছি প্রশাসন যেন প্রকৃত ঘটনার উৎঘাটন করে, নিরাপরাধ ব্যক্তিরা মিথ্যা মামলা থেকে অব্যাহতি পাওয়া সহ আমাদের বিরূদ্ধে মিথ্যা অপপ্রচার বন্ধের তদন্ত মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করিবেন। গতকাল সোমবার এক সংবাদ সম্মেলনে অবগত হয়েছি কাউন্সিলর আলহাজ¦ মোঃ মাহাবুব আলম বিশ^াস আমাকে জড়িয়ে হুমকি-ধামকি দিচ্ছে মর্মে নানাবিধ মিথ্যা ও অযৌক্তিক এবং ভিত্তিহীন সেই সাথে উদ্দেশ্য প্রণোদীত বানোয়াট তথ্য প্রচার করেছে। আমি আপনাদের মাধ্যমে এই ঘটনারও তীব্র নিন্দা জানাই। আমি এলাকায় একজন সচেতন ও সমাজকর্মী হিসাবে ব্যবসায়ী মাসুদ পারভেজের উপর হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি। বর্তমানে আমি ও আমার পরিবার সহ আমার নির্বাচন কালীন কর্মীরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। আমাদের উপর আঘাত হানার লক্ষ্যে একটি চিহিৃত মহল ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তবে আমার প্রিয় সাংবাদিকবৃন্দের মাধ্যমে যথাযথ কর্তৃপক্ষের নিকট আকুল আবেদন এই ঘটনায় নিরাপরাধ কোন ব্যক্তি যেন শাস্তি না পায় এই বিষয়টি সদয় বিবেচনায় যথাযথ ব্যবস্থা গ্রহনে আমি জোড় দাবি জানাচ্ছি।

বিনীত
ভেড়ামারা পৌরসভার ০৫নং ওয়ার্ড বাসীর পক্ষে
ফজলুল হক
বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক।
কাচারীপাড়া, ভেড়ামারা, কুষ্টিয়া।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..