শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
নাটোর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সংবর্ধনা নোবিপ্রবিতে দাবা ক্লাবের যাত্রা। ডিআইইউতে ফার্মেসি ক্লাবের সভাপতি ইলিয়াস, সম্পাদক মেহেদী বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃত্বে আবারও কামরুজ্জামান-সালেহ কে নেবে কার দায়! কে দিবে কার দায়! এ দুয়ের দোলাচলে অনেকেই হারিয়ে যায় ফরিদপুরে গড়াই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন প্রশাসন নির্বিকার সন্ধ্যার পর ফোন দেয়া যাবে না বশেমুরবিপ্রবি প্রক্টরকে! শাবিপ্রবি শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন শাবিতে হামলার প্রতিবাদে নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংহতি সমাবেশ  লালপুর ডিগ্রি কলেজের প্রধান ফটক ও সীমানা প্রাচীর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন   বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতি নির্বাচনে সভাপতিসহ ৫ পদে বিনাপ্রতিদ্বন্দীতায় জয়ী  পেকুয়া ইউনিয়ন ভূমি অফিস যেন ঘুষের আখড়া! নোবিপ্রবিতে মেশিন ইন্টেলিজেন্স’র উপর আন্তর্জাতিক কনফারেন্স সেপ্টেম্বরে পাবিপ্রবি’কে অ্যাম্বুলেন্স উপহার দিলো ভারত সরকার! চকরিয়ায় সৌদিয়া বাসের সাথে ট্রাকের সংঘর্ষে চালক নিহত, আহত-১০ বিয়ের অনুষ্ঠানে নারীর সাজ মোবাইল গেমস বানালো বশেমুরবিপ্রবি শিক্ষার্থী বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন ১৯ জানুয়ারি ভেড়ামারায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে বিজয়ের পূর্ণতা ভেড়ামারায় সিসিটিভি ক্যামেরা চুরির ১ মাসেও চোর সনাক্ত হয়নি! ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে হাবিপ্রবি ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পবিপ্রবি রোভার স্কাউটের সমুদ্র সৈকতের পরিবেশ রক্ষা কর্মসূচি বাস্তবায়ন  শার্শায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন যুবলীগ নেতা নাজমুল পানছড়ির ৫ ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন যারা

বড়াইগ্রামে পরকীয়ার জেরে কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৩৮ ০০০ বার

নাটোরের বড়াইগ্রামে পরকীয়ার জের ধরে আব্দুস সামাদ (৬২) নামে এক কৃষককে লোহার রড ও লাঠি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

বুধবার ভোর রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহত আব্দুস সামাদ উপজেলার বনপাড়া পৌরসভার গুনাইহাটি গ্রামের মৃত বাছের প্রামাণিকের ছেলে।
স্থানীয়রা জানান, গুনাইহাটি গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে এহিয়া প্রতিবেশী আব্দুস সামাদের জমি লিজ নিয়ে চাষাবাদ করতেন। এ সুযোগে এহিয়ার স্ত্রীর সঙ্গে নিঃসন্তান আব্দুস সামাদের পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। মাস তিনেক আগে আব্দুস সামাদকে বিয়ে করার উদ্দেশ্যে এহিয়ার স্ত্রী তাকে তালাক দেন। পরে সামাজিকভাবে বিষয়টির নিষ্পত্তি করে পুনরায় এহিয়ার সঙ্গে তাকে বিয়ে দেয়া হয়। পরকীয়ার ঘটনায় ক্ষুব্ধ হয়ে এহিয়া আব্দুস সামাদের জমির লিজ মুল্যের ৫০ হাজার টাকা দিতে অস্বীকৃতি জানালে উভয় পক্ষে উত্তেজনার সৃষ্টি হয়।

পরে গত সোমবার সকালে আব্দুস সামাদ বাজার করার উদ্দেশ্যে বনপাড়ায় যাবার পথে এহিয়া ও তার ছেলে জাহাঙ্গীর লাঠি ও লোহার রড দিয়ে তাকে এলোপাথাড়ি পিটিয়ে জখম করে। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বুধবার ভোর পৌনে চারটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক রাশেদুল ইসলাম বিশ্বাস বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে কালশিরা দাগ রয়েছে। সকালে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..