রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১০:১৮ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
ডিআইইউতে সফটওয়্যার ও কেমিক্যাল ল্যাব উদ্বোধন করোনার সংক্রমণ বাড়ছে, পানছড়িতে মানুষের মধ্যে নেই সচেতনতা ডিআইইউতে আবারও সশরীরে ক্লাস স্থগিত, চলবে অনলাইনে পাবিপ্রবিতে অনলাইনে চলবে ক্লাস, খোলা থাকবে হল! নাটোর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সংবর্ধনা নোবিপ্রবিতে দাবা ক্লাবের যাত্রা। ডিআইইউতে ফার্মেসি ক্লাবের সভাপতি ইলিয়াস, সম্পাদক মেহেদী বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃত্বে আবারও কামরুজ্জামান-সালেহ কে নেবে কার দায়! কে দিবে কার দায়! এ দুয়ের দোলাচলে অনেকেই হারিয়ে যায় ফরিদপুরে গড়াই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন প্রশাসন নির্বিকার সন্ধ্যার পর ফোন দেয়া যাবে না বশেমুরবিপ্রবি প্রক্টরকে! শাবিপ্রবি শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন শাবিতে হামলার প্রতিবাদে নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংহতি সমাবেশ  লালপুর ডিগ্রি কলেজের প্রধান ফটক ও সীমানা প্রাচীর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন   বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতি নির্বাচনে সভাপতিসহ ৫ পদে বিনাপ্রতিদ্বন্দীতায় জয়ী  পেকুয়া ইউনিয়ন ভূমি অফিস যেন ঘুষের আখড়া! নোবিপ্রবিতে মেশিন ইন্টেলিজেন্স’র উপর আন্তর্জাতিক কনফারেন্স সেপ্টেম্বরে পাবিপ্রবি’কে অ্যাম্বুলেন্স উপহার দিলো ভারত সরকার! চকরিয়ায় সৌদিয়া বাসের সাথে ট্রাকের সংঘর্ষে চালক নিহত, আহত-১০ বিয়ের অনুষ্ঠানে নারীর সাজ মোবাইল গেমস বানালো বশেমুরবিপ্রবি শিক্ষার্থী বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন ১৯ জানুয়ারি ভেড়ামারায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে বিজয়ের পূর্ণতা ভেড়ামারায় সিসিটিভি ক্যামেরা চুরির ১ মাসেও চোর সনাক্ত হয়নি!

ফরিদপুরে দেশিও চোরাই মদের রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছেন ভারোতী রানী 

ফরিদপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ২২ ০০০ বার

ফরিদপুর সদর উপজেলার ভারোতী রানীর নিজ বাড়ীতে গড়ে তুলেছেন দেশিও চোরাই মদের কারখানা । তবে আইনশৃঙ্খলা বাহিনী বারবার তাকে গ্রেফতার করলেও জেল থেকে বেরিয়ে এসে আবার শুরু করেন তার ব্যবসা, এতে করে গভীর রাত পর্যন্ত প্রকাশ্যে মদ বিক্রি করায় ক্ষুদ্ধ হয়ে উঠেছে স্থানীয় এলাকার বাসিন্দারা। ফলে দিনভর মদের বিকট গন্ধে পার্শ্ববর্তী বাসিন্দাদের বসবাসের অনুপযোগী হয়ে পড়েছে। এদিকে রহস্যজনক কারণে কোন ব্যবস্থা গ্রহণ করছে না, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। স্থানীয় এলাকাবাসীর অভিযোগ, সাংবাদিক ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের ম্যানেজ করে প্রতি মাসে অবৈধ ভাবে মদ তৈরি করে যাচ্ছেন তিনি।এদিকে অনুমোদবিহীন ব্যাক্তিদের কাছে মদ বিক্রি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অপরদিকে বিভিন্ন স্থানে এসব চোরাই মদ বিক্রি হওয়ায় জেলায় প্রতিনিয়ত মাদকসেবীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সাংবাদিকদের অনুসন্ধানী টিম সরজমিনে গিয়ে ভারোতী রানীকে খুঁজে পাওয়া যায়নি। ফরিদপুর জেলার বিভিন্ন এলাকা থেকে ছুটে আশা ব্যাক্তিরা মদ পান করছে এবং কিছু সময় পর পর প্লাস্টিকের বতলে মদ নিয়ে যাচ্ছে জেলার বিভিন্ন স্থানে । এছাড়াও তার বাসাতে বসেই খোলা অবস্তায় উঠতি বয়সের একাধিক যুবক প্রকাশ্যে দাড়িয়ে বোতলে মদ পান করলেও তার বিরুদ্ধে কেউ কথা বলে না। তবে যুবসমাজসহ জেলার বিভিন্ন এলাকা থেকে আসা ব্যাক্তিদের নিকট (অনুমোদনবিহীন) পলিথিনের প্যাকেট ও প্লাস্টিকের বতলে মদ দিয়ে থাকেন। এবিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা পরিদর্শক এর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায় ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..