সোমবার, ২৩ মে ২০২২, ০৬:০৭ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত ভাঙ্গায় শিক্ষক আজগর আলীর শোক সভা অনুষ্ঠিত ডিআইইউতে গবেষণা বিষয়ক সেমিনার বড়াইগ্রামে ট্রাক মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত কাঁচাবাজারের সরকারি জমি দখল উপজেলা প্রশাসনের, বিপাকে ক্ষুদ্র ব্যবসায়ীরা শার্শার বাগআঁচড়ায় সন্ত্রাসী হামলার অভিযোগ। আহত-১ দুমকীতে গভীর রাতে হাত পা বেঁধে ফিল্মি স্টাইলে ডাকাতি! জিপিএ পদ্ধতি বাতিলের দাবি শিক্ষার্থীদের থট অফ রমাদানের ব্যতিক্রম আয়োজন ” বিবেক দংশন ” – নাজমুল হুদা শিথিল। শার্শার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি’র মুত্যু, দাফন সম্পন্ন। কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো কাকিনা স্টুডেন্টস ফোরাম চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকার মৃত্যু নাটোরে চাঞ্চল্যকর কৃষক হত্যার খুনীদের ফাঁসির দাবি বড়াইগ্রাম-বনপাড়া পৃথক উপজেলা গঠণের লক্ষ্যে মতবিনিময় সভা মেহেদীর জন্য সাহায্যের হাত বাড়ান দুমকীতে ছাত্রলীগের উদ্যোগে গরিব অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ। ভেড়ামারায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর পাবিপ্রবিতে বঙ্গবন্ধু হল ছাত্রলীগের সেক্রেটারি মেহেদী হাসান রেইনের ইফতার বিতরণ বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে চিকিৎসা বোর্ড গঠন করেও বাঁচানো গেলো না সিংহী নদীকে নাটোরের মেয়ে সুমাইয়া সহকারী জজ নিয়োগ পরীক্ষায় দেশ সেরা নজরুল বিশ্ববিদ্যালয়ে ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন নোবিপ্রবি উপাচার্যকে নিয়ে বিভ্রান্তিকর সংবাদ; বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতিবাদ চকরিয়ায় ১০ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক পাবিপ্রবিতে রসায়ন পরিবারের ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন।

ইন্দুরকানীর কুখ্যাত ডাকাত দেলোয়ার গ্রেফতার

জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ২২৩ ০০০ বার

ইন্দুরকানীর কুখ্যাত ডাকাত দে‌লোয়ার খান (৪৮) ও তার পুত্র পাশা খান (২৮) কে বি‌শেষ অ‌ভিযান চা‌লি‌য়ে গ্রেফতার ক‌রে‌ছে ইন্দুরকানী থানা পু‌লিশ। বুধবার দিবাগত রা‌তে ইন্দুরকানীর পা‌ড়েরহা‌টের চর গাজীপুর গ্রাম থে‌কে তা‌দের‌কে নিজ বা‌ড়ি থে‌কে গ্রেফতার ক‌রা হয়। এসময় তা‌দের ঘ‌রে তল্লা‌শি ক‌রে এক‌টি রাম দা, দু‌টি ব‌গি দা, ও দু‌টি ছোরা উদ্ধার ক‌রে পু‌লিশ। আজ বৃহস্প‌তিবার বিকা‌লে তা‌দের‌কে অস্ত্র ও পূ‌র্বের ডাকা‌তি মামলায় জেল হাজ‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

ইন্দুরকানী থানার ও‌সি মো: হুমায়ুন ক‌বির ব‌লেন, দেলোয়া‌র ও পাশার বিরু‌দ্ধে খুন, ডাকা‌তি, চু‌রিসহ একা‌ধিক মামলা র‌য়ে‌ছে। সে দে‌লোয়ার ওয়া‌রেন্ট ভুক্ত আসামী। তাকে ও তার ছে‌লে পাশা‌কে গত রা‌তে বি‌শেষ অ‌ভিযান চা‌লি‌য়ে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। এসময় তা‌দের ঘর থে‌কে বেশ কিছু ‌দে‌শীয় অস্ত্র উদ্ধার করা হ‌য়ে‌ছে। তা‌দের‌কে জেল হাজ‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..