শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সমন্বয় সভা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর 

ইবির দা’ওয়াহ বিভাগের নতুন সভাপতি অধ্যাপক অলী উল্ল্যাহ

ফারহানা নওশীন তিতলী , ইবি প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ২৪৫ ০০০ বার

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দা’ওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের নতুন সভাপতি হিসেবে নিয়োগ প্রাপ্ত হয়েছেন বিভাগের জৈষ্ঠ শিক্ষক অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্ল্যাহ।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১ম সংবিধির সংশােধিত ১০ (১) ধারা মােতাবেক বিভাগের সভাপতি হিসেবে নিয়োগপ্রাপ্ত অধ্যাপক ড. শহীদ মুহাম্মদ রেজওয়ানের মেয়াদ গত ৭ মার্চ শেষ হওয়ায় ৮ মার্চ থেকে আগামী তিন বছরের জন্য দা’ওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি হিসেবে তাকে নিয়োগ প্রদান করা হয়েছে।

সোমবার (০৮ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মুঃ আতাউর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য জানা গেছে।

সোমবার (০৮ মার্চ) নিজ বিভাগে দায়িত্ব গ্রহণ শেষে অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্ল্যাহ বলেন, “আমি এমন একটি বিভাগের সভাপতির দায়িত্ব নিলাম যেটি এই বিশ্ববিদ্যালয়ের মিশন ও ভিশন। সেই মিশন ও ভিশনকে লালন করে এই বিভাগ। সেই হিসেবে আমি মনে করি যে, আমার উপর অনেক বড় দায়িত্ব বর্তায়।

তিনি আরও বলেন, আশা করছি এই বিভাগকে আন্তর্জাতিক বিশ্বে পরিচিত করানো এবং এই বিভাগকে তার মিশন ও ভিশনে পৌচ্ছানোর লক্ষ্যে আমি ও আমার সহকর্মীবৃন্দ এবং শিক্ষার্থীদের কে নিয়ে শিক্ষা ও গবেষণা কাজের অগ্রগতি কে আরও তরান্বিত করে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে চেষ্টা করবো।”

প্রসঙ্গত, অধ্যাপক অলী উল্যাহ এর আগে দুইবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এবং লালন শাহ হলের প্রভোস্টের দায়িত্ব পালন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..