বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা

আ’লীগের দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষ,আহত নেতারা বাংলাদেশ সারাবেলাকে যা বললেন

বাংলাদেশ সারাবেলা বিশেষ রিপোর্ট
  • আপডেট টাইম : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৪ ০০০ বার

ঈশ্বরদী আওয়ামীলীগ কার্যালয়ে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।সংঘর্ষে প্রায় ২০ জন আহত নেতাকর্মী আহত হয়েছে। বাংলাদেশ সারাবেলা এর সাথে কথা বলেছেন উভয় পক্ষের আহত নেতৃবৃন্দ

পাবনার ঈশ্বরদীতে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের ভেতরে-বাইরে দফায় দফায় সংঘর্ষের জেরে রণক্ষেত্রে পরিণত হয় গোটা এলাকা।

প্রত্যক্ষদর্শীদের বিবরণে জানা যায় উপজেলা কার্যালয়ে আসন্ন উপনির্বাচন নিয়ে সভা চলছিলো।সেখানে পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু এবং পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহাক মালিথার মধ্যে ধাক্কাধাক্কি হয়।এরপর উভয় পক্ষের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে উপজেলা কার্যালয়ের সামনে আসলে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া হয়।সংঘর্ষে মেয়র মিন্টু,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহাক মালিথা, সাবেক জেলা ছাত্রলীগ নেতা সজীব মালিথা,কৃষক লীগ নেতাআবু বকর মালিথা,যুবলীগ নেতা শফিকুল,আলমগীর, কালামসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। গুরুতর আহত ২ জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সহ আহতরা পাবনা ও ঈশ্বরদীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়েও ছাড়পত্র দেয়া হয়।
এদিকে সংঘর্ষের সময় কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতাকর্মীরা কার্যালয়েই উপস্থিত ছিলেন।
সংঘর্ষের বিষয়ে আহত পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহাক মালিথা বলেন “আসন্ন পৌর নির্বাচনে আমার প্রার্থীতা ঘোষণার জন্যই আমার উপরে হামলা হয়েছে। ”
জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সজীব মালিথা বাংলাদেশ সারাবেলাকে বলেন “হামলা হয়েছে পরিকল্পিত ও উদ্দেশ্যপ্রণোদিত। আমরা হামলা করি নি।তবে আমাদের ধাক্কায় কেউ আঘাত পেতে পারে।”
এসব অভিযোগ নাকচ করে দিয়ে পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু বলেন “আসন্ন উপনির্বাচনে বিএনপির প্রার্থীকে বিজয়ী করতে বিশৃংখলা সৃষ্টি করতেই তাদের উপর হামলা হয়েছে। ”
পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন সোহাগ বলেন “বিএনপি জামায়াতের কিছু অনুপ্রবেশকারী এই হামলায় জড়িত।”
ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন সনেট বলেন “পৌর মেয়র মিন্টুর জনপ্রিয়তাই ভীত হয়ে,আসন্ন নির্বাচনে আওয়ামীলীগকে বেকায়দায় ফেলতে বিএনপি জামায়াত থেকে অনুপ্রবেশকারীরা এই হামলা চালিয়েছে। এতে আওয়ামীলীগের অনেক নিবেদিত প্রাণ আহত হয়েছে।
এদিকে সংঘর্ষের ঘটনায় ঈশ্বরদীজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। আওয়ামীলীগ কার্যালয় সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..