বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা

ঈশ্বরদীতে বিএনপির দুই নেতার ইন্তেকাল

বাংলাদেশ সারাবেলা বিশেষ রিপোর্ট
  • আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ২৬২ ০০০ বার

পাবনার ঈশ্বরদীতে বিএনপির দুই ইউনিয়নের দুই নেতা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তারা হলেন সাহাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন সরদার (৫৮) এবং মূলাডুলি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল কাশেম।

দলীয় ও পারিবারিক সুত্রে জানাগেছে, ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন সরদার (৫৮) বুধবার (১৮ নভেম্বর) সকাল ৬টায় নিজ বাড়িতে অসুস্থ্যজনিত কারণে ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

রিয়াজ সরদারের নিজ নামের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়ে তার ছেলে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি দিয়াড় সাহাপুর গ্রামের মৃত আব্দুল হক সরদারের ছেলে।

গত রবিবার (১৫ নভেম্বর) রিয়াজ সরদার তার আইডিতে জানিয়েছিলেন, শরীরটা ঠান্ডা জনিত কারণে এতটা খারাপ কোন দিনই অনুভব করিনি।সকলের কাছে সুস্থ্যতার জন্য দোয়া কামনা করছি। এর দুদিনের পরেই তিনি মারা গেলেন।

রিয়াজ উদ্দিন সরদার ওই এলাকার আত্ব তাওহীদ ওয়াস সুন্নাহ মসজিদের সভাপতি ও একজন আদর্শ লিচু চাষি ছিলেন। এছাড়া তিনি পরোপকারী মানুষ হিসেবে সমাদৃত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার বাদ আছর চরসাহাপুর কেন্দ্রীয় গোরস্থানে জানাজা শেষে সেখানেই তাকে দাফন করা হবে।

অপরদিকে মঙ্গলবার  রাতে  মূলাডুলি ইউনিয়নের  ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল কাশেম  ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।  ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিঊন

দুই নেতার মৃত্যুতে ঈশ্বরদী উপজেলা বিএনপির (একাংশ) আহবায়ক আহসান হাবিব সহ অনেকেই গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..