শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঈশ্বরদীতে স্বরণকালের সবচেয়ে বড় সংবর্ধনা পেলেন সাংসদ নুরুজ্জামান বিশ্বাস

বাংলাদেশ সারাবেলা বিশেষ রিপোর্ট
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৩১৪ ০০০ বার
স্বরণকালের সবচেয়ে বড় সংবর্ধনা পেলেন সাংসদ নুরুজ্জামান বিশ্বাস

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের নবনির্বাচিত সাংসদ নুরুজ্জামান বিশ্বাসকে আওয়ামীলীগের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়েছে।দলীয় উদ্যোগে সংবর্ধনা দেয়া হলেও ঈশ্বরদী-আটঘরিয়ার সাধারণ জনতাও এই সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।স্থানীয় অনেক নেতাকর্মীর বলে সাংসদ হিসেবে স্বরণকালের সবচেয়ে বড় সংবর্ধনা পেয়েছেন নুরুজ্জামান বিশ্বাস। আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেলে ঈশ্বরদীর মুলাডুলিতে এই সংবর্ধনা দেওয়া হয়।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় নবনির্বাচিত এমপি নুরুজ্জামান বিশ্বাস মুলাডুলি রেলগেট এলাকায় পৌছালে আগে থেকেই সেখানে উপস্থিত নেতাকর্মীরা তাকে ফুলেল সংবর্ধনা জানান। এ সময় তিনি নেতাকর্মীদের উদ্যেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।


তিনি অপেক্ষামান নেতাকর্মীদের বলেন “জনগণের ভালোবাসায় আমি সিক্ত হলাম। জনগণের এই ভালোবাসা আমি জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে উৎসর্গ করছি।”

বক্তব্য শেষে রাস্তার দুপাশে অপেক্ষমান মানুষজনকে হাত নেড়ে শুভেচ্ছা জানান তিনি।

প্রয়াত এমপি সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর টানা ৫ মেয়াদের পর এবার এমপি নির্বাচিত হয়েছেন পাবনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস। নবনির্বাচিত এই সংসদ সদস্য শপথ গ্রহণের পর আজ মঙ্গলবার ঈশ্বরদীতে আসেন। সেজন্য তাকে সংবর্ধনা দিতে আগে থেকেই দলের পক্ষ থেকে নানা প্রস্তুতি নেওয়া হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে ঈশ্বরদী ও আটঘরিয়ার আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মী, জনপ্রতিনিধি সহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

গণসংবর্ধনা শেষে প্রায় দুই সহস্রাধিক মোটর সাইকেল ও শতাধিক গাড়ি বহরের শোভাযাত্রা সহকারে নূরুজ্জামান বিশ্বাস এমপিকে ঈশ্বরদীর নিজ বাসায় নিয়ে আসা হয়।নুরুজ্জামান বিশ্বাসের আগমন উপলক্ষ্যে রাস্তার বিভিন্ন স্থানে ও মোড়ে মোড়ে শোভামন্ডিত তোরণ নির্মাণ করা হয়। স্থানীয় সাধারণ মানুষ তোরণের পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে নতুন এমপিকে হাত নেড়ে শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..