রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত

এমপির নেতৃত্বাধীন জাপা’র আহ্বায়ক কমিটির সভা বর্জন নেতাকর্মীদের;তদন্ত কমিটি গঠন

আশরাফুল রহমান রিয়াদ,সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৪২৬ ০০০ বার

সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির বিতর্কিত আহবায়ক কমিটির সভা বর্জন করলেন দলের পুরনো ত্যাগী জেলা ও সকল উপজেলার সভাপতি ও সম্পাদকগন।

গত শনিবার নবগঠিত কমিটির উদ্যােগে ডাকা সভা বর্জন করে জেলা জাপার আহবায়ক ফজলুর রহমান মিসবাহ এমপির বিরুদ্ধে বিভিন্ন উপজেলার দায়িত্বশীল নেতা-কর্মীরা নানা অনিয়মের অভিযোগ আনেন।
এদিকে জেলা জাতীয় পার্টির সাবেক প্রচার সম্পাদক ও নবগঠিত আহবায়ক কমিটির সদস্য গোলাম হোসেন অভি স্বাক্ষরিত পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠনের পূর্বে কাউকে অবগত করা হয়নি। এক তরফাভাবে তার বলয়ের কিছু নিজস্ব ও নব্য লোকদের দিয়ে জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
ফজলুর রহমান মিসবাহ এর নেতৃত্বাধীন আহবায়ক কমিটি দলের পুরনো ত্যাগী নেতাকর্মীরা প্রথম থেকেই প্রত্যাখ্যান করে আসছেন। এই বিতর্কিত কমিটির বিষয়ে দলের মাননীয় চেয়ারম্যানকে অবগত করা হয়েছে। কমিটি গঠনের পূর্বে সিলেটের সুনামগঞ্জেও অনেক অনিয়ম এবং স্বজনপ্রীতির ঘটনা ঘটেছে।
যার কারণে দলের চেয়ারম্যান তদন্ত কমিটি গঠন করে দিয়েছেন। তদন্ত কমিটিতে প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ এবং দলের চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন রয়েছেন। অচিরেই তারা সুনামগঞ্জ সফর করবেন।
তিনি বিবৃতিতে আরো অভিযোগ করে বলেন, জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি থেকে তাহিরপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি, সম্পাদক এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সভাপতি ও সম্পাদককে বাদ দেয়া হয়েছে।
অথচ তারা গঠনতন্ত্র অনুযায়ী জেলা কমিটির সদস্য। তাতেই বুঝা যায়, কমিটিতে কেমন অনিয়ম ও স্বজনপ্রীতি হয়েছে।
এমন অনিয়ম ও অবমূল্যায়নের কারনে জেলা ও প্রত্যেক উপজেলা জাতীয় পার্টির সভাপতি সম্পাদকগণ গত শনিবারের সভা বর্জনের সিদ্ধান্ত নিয়ে দলের ভাবমূর্তি ও অস্থিত্ব রক্ষায় এই কমিটি বাতিলের দাবি জানিয়েছেন।
অন্যতায় পল্লীবন্ধু এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় পার্টি অযোগ্য নেতৃত্বের কাছে জিম্মি হয়ে পড়বে বলে বিশ্বাস করছে ত্যাগী নেতাকর্মীরা।
বর্জনকারীরা হলেন জেলা জাতীয় পাটির সাবেক সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য আ ন ম ওহিদ কনা মিয়া, জেলা জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট আব্দুল গফফার, জাতীয় পাটি কেন্দ্রীয় কমিটির সদস্য ও দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ হেলালী, দিরাই উপজেলা জাতীয় পার্টির সভাপতি এস এম জাহির আলী, জামালগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি এইচ এম ফারুক আহমদ, ছাতক উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু লেইছ কাহার, তাহিরপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি নজির আহমদ, সাধারণ সম্পাদক শামছুল হুদা, ছাতক উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শামছুদ্দিন আহমদ, জগন্নাথপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি খলিলুর রহমান খলিল, সাধারণ সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলাম লাল, বিশ্বম্ভপুর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা জাতীয় পার্টির সাবেক প্রচার সম্পাদক ও নবগঠিত আহবায়ক কমিটির সদস্য গোলাম হোসেন অভি, জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক এড, নাজমুল হুদা হিমেল, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হারুন মিয়া, সাধারণ সম্পাদক রিপন মিয়া, শাল্লা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কালীপদ রায় , ধর্মপাশা উপজেলা জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া, দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক নুর হোসেন মোঃ আব্দুল্লাহ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..