শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুমিল্লায় বাগমারা উচ্চ বিদ্যালয়ের শতবর্ষপূর্তির আনন্দ র‍্যালি অনুষ্ঠিত

নাফিউ জামান, কুমিল্লা জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ২৮৩ ০০০ বার

নতুন বছরের প্রথম দিন লালমাই উপজেলার ঐতিহ্যবাহী বাগমারা উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উপলক্ষে আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বাগমারা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের আয়োজনে ১ জানুয়ারি (শুক্রবার) বিকেল ৩ ঘটিকায় বেলুন উড়িয়ে আনন্দ র‍্যালির শুভ উদ্বোধন করা হয়। স্কুলের লগো সম্বলিত টি শার্ট,ক্যাপ ও মাস্ক সংগ্রহ করে আগত সবাই র‍্যালিতে অংশগ্রহণ করে।

স্কুল প্রাঙ্গন থেকে শুরু হয়ে র‍্যালিটি বাগমারা বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এ সময় র‍্যালিতে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান ও শতবর্ষ উদযাপন কমিটির আহবায়ক গোলাম সারওয়ার, উদযাপন কমিটির সদস্য সচিব কামাল হোসেন, যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম,অর্থমন্ত্রীর একান্ত সহকারী সচিব কল্যাণ মিত্র সিংহ রতন, লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আইয়ুব, লালমাই সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আবদুল মমিন মজুমদার, লালমাই উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কাজী মেহেদী হাসান বাপ্পি, লালমাই উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল মোতালেব, যুবলীগ নেতা কাজী কামরুল হাসান ভুট্টো, লালমাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কামাল হোসেন, বাগমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাসির মির্জা,সহসভাপতি আরিফুল ইসলাম রাব্বি, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শান্ত, বাগমারা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুন মজুমদার সহ উক্ত বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষক- ছাত্রবৃন্দ সহ প্রমুখ।

র‍্যালি শেষে পায়রা উড়িয়ে প্রাক্তন ছাত্রদের সংক্ষিপ্ত স্মৃতিচারণ,দোয়া ও কেক কাটার আয়োজন করা হয়। পরে আতসবাজি ও ফানুস উড়িয়ে এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

উল্লেখ্য, ১৯২১ সালে প্রতিষ্ঠিত বাগমারা উচ্চ বিদ্যালয় ২০২১ সালের প্রথম প্রহরে শতবর্ষে পদার্পণ করে। বাগমারা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এফসিএ এমপি’র নির্দেশনা মোতাবেক পরবর্তীতে শতবর্ষ উদযাপনের মূল অনুষ্ঠানের তারিখ জানানো হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..