সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:৩০ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
প্রকাশিত সংবাদের প্রতিবাদ কুষ্টিয়ার ভেড়ামারায় মীনা দিবস ২০২২ উদযাপন বেনাপোল সীমান্তে ইউএস ডলার সহ দুই যাত্রী আটক শার্শায় সাবেক ইউপি সদস্যের বসত বাড়ীতে দূর্বৃত্তের হামলা উৎসব মুখর পরিবেশে ডিএসটি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ পটুয়াখালী জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য নির্বাচিত হয়েছেন মুরাদিয়ার হাসান শিকদার শার্শার গোগা সীমান্ত থেকে ১৫ পিস সোনার বারসহ পাচারকারী আটক বঙ্গবন্ধুর সমাধিতে প্রফেসর সিদ্দিকুর রহমানের শ্রদ্ধা চকরিয়ায় উপজেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান চকরিয়ায় স্বামীর লাথির আঘাতে মারা গেছেন স্ত্রী, পুলিশের হাতে আটক স্বামী বেনাপোলে মাদকসহ পাচারকারী আটক বেনাপোল সীমান্তে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার দুমকিতে দলিল লেখক সমিতির সভাপতি রুহুল, সম্পাদক মেহেদী ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট-২০২২ এর লোগো উন্মোচন পবিপ্রবিতে কৃষি গুচ্ছের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পবিপ্রবিতে ছাত্রলীগের সাধারণ -সম্পাদক লেখক ভট্টাচার্য্য এর জন্মদিন পালিত লেখক ভট্টাচার্যের জন্মদিনে ফরিদুল ইসলাম বাবুর উদ্যোগে দোয়া ও বিশেষ প্রার্থনা শার্শার কায়বা বাইকোলা মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বানিজ্যের অভিযোগ সভাপতির বিরুদ্ধে চকরিয়ায় বনবিভাগের জায়গা ও মাতামুহুরি নদী থেকে অবৈধ বালি উত্তোলন কুষ্টিয়ার ভেড়ামারায় রকির উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ মানববন্ধন বশেমুরবিপ্রবিতে মেলবুর বিশেষ কর্মশালা অনুষ্ঠিত কুষ্টিয়ার দৌলতপুরে রাস্তা অবরূদ্ধ করে রাখায় জনদূর্ভোগ দুর্গাপূজা উপলক্ষে বেনাপোল বন্দর দিয়ে ভারতে গেলো ইলিশের প্রথম চালান চকরিয়ায় আলোচিত শফি আলম হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

কুষ্টিয়ার ভেড়ামারায় রকির উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ মানববন্ধন

মিফতা, কুষ্টিয়া প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬ ০০০ বার

ভেড়ামারায় রকির উপর আল-আমিন গং কর্তৃক হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ মানববন্ধন ও সাংবাদিক সম্মেলনে বক্তারা বলেন, ২৪ ঘন্টার মধ্যে আসামি না ধরলে ভেড়ামারা অচল করে দেওয়ার আল্টিমেটাম! প্রয়োজনে জেলাব্যাপী দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

ভেড়ামারা সততা ইলেকট্রিক এর কর্মচারী রকি,রনি,জীম ড্রাইভার ও রুহুলের উপর সন্ত্রাসী আল-আমিন ও পার্থ গ্যাং কতৃক অতর্কিত হামলার প্রতিবাদে আজ সকালে দক্ষিণ রেলগেট এর পূর্ব পার্শ্বে কুষ্টিয়া জেলা মটরযান মেকানিক ইউনিয়ন খুলনা ২০৫৩ ও ১১১৮ সহ মটর শ্রমিক বৃদ্ধ আয়োজিত বিক্ষোভ সমাবেশ মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন বক্তব্য রাখেন, মোটরযান মালিক সমিতির সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক শাজাহান আলী সম্রাট, সহ-সভাপতি তাজ হোসেন, দক্ষিণ রেলগেট বনিক সমিতির সভাপতি রাহাতুল ইসলাম ঝন্টু, বিশিষ্ট ট্র্যাক ব্যবসায়ী মাহাবুব বিন হাসান, কুষ্টিয়া জেলা মটরযান মেকানিক ইউনিয়ন এর যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন, মিজানুর রহমান মিলন,রফিকুল ইসলাম, সাগর প্রমুখ।

উল্লেখ, ভেড়ামারায় রকির উপর আল-আমিন গং কর্তৃক অতর্কিত হামলা! থানায় লিখিত অভিযোগ দায়ের। লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, (আসামী-০১। মোঃ আল আমিন (২৪), পিতা-মোঃ খবির, সাং-বামনপাড়া (অনন্তের ধানের খলা সংলগ্ন), ০২। অর্থ (২১), পিতা-মোঃ জাহাঙ্গির, ০৩। মোঃ আসিব (২১), পিতা-মোঃ শরিফ, ০৪। সানজিত (২০), পিতা-রাজন  ডিস রাজন, সর্বসাং-বামনপাড়া (পাখির ভিটি সংলগ্ন), ৫। মোঃ হামিম (১৯), পিতা-মোঃ জুলহাস, সাং-বামনপাড়া (মাঠপাড়া), সর্বথানা-ভেড়ামারা, জেলা-কুষ্টিয়া।)
মোঃ রকি (১৮) ভেড়ামারা থানাধীন দক্ষিণ রেলগেট সাকিনস্থ জনাব রফিকুলের সততা অটো ইলেকট্রনিক্স গ্যারেজে কাজ করে। কাজের প্রয়োজনে রকি মোটরসাইকেল যোগে ভেড়ামারা বাজারের দিকে যাওয়ার পথে দক্ষিণ রেলগেটের উপর সানজিত এর সাথে হর্ণ বাজানোকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়। এরই প্রেক্ষিতে কথাকাটাকাটির এক পর্যায়ে ইং-০৬/০৯/২০২২ তারিখ সন্ধ্যা অনুমান ০৬.৫০ ঘটিকার সময় আল-আমিন গং কর্তৃক তাদের হাতে ধারালো খুর, ছুরি, দা প্রভৃতি দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে রকির পথরোধ করে এলোপাতাড়িভাবে কিলঘুষি দিয়ে মারপিট শুরু করে। রকির ডাক চিৎকারে রনি (২১); পার্শ্ববর্তী ভ্যানচালক মোঃ রুহুল আমিন (২৭), পিতা-মোঃ হান্নান মালিথা, সাং-চাঁদগ্রাম (পশ্চিমপাড়া), ট্রাকের হেলপার মোঃ জিম (২৬), পিতা-মোঃ বশির উদ্দীন, সাং-পূর্ব-নওদাপাড়া, সর্বথানা-ভেড়ামারা, জেলা-কুষ্টিয়াদ্বয় সহ আশেপাশের লোকজন ঘটনাস্থলের রকিকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে অভিযুক্ত আসামী আল আমিন তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে রকির বুকের ডান পাশে, পিঠের উপরে ও নিচের অংশে আঘাত করে কাটা রক্তাক্ত গুরুতর জখম করে। অভিযুক্ত আসামী তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্যে রনির গলার বাম পাশে এবং পেটের উপরে পোচ দিয়ে কাটা রক্তাক্ত গুরুতর জখম করে। রনিকে বাঁচাতে ভ্যানচালক রুহুল এগিয়ে গেলে আরেক অভিযুক্ত আসামী তার হাতে থাকা ধারালো খুর দিয়ে রুহুলের বাম হাতে বগলের নিচে এবং বুকের মাঝ বরাবর পোচ দিয়ে কাটা রক্তাক্ত গুরুতর জখম করে। ঘটনাস্থলে থাকা ট্রাকের হেল্পার জিম রুহুলকে বাঁচানোর জন্য এগিয়ে আসলে আরেক অভিযুক্ত আসামী তার হাতে থাকা খুর দিয়ে জিমের পিঠের উপরে এলোপাতাড়ি পোচ দিয়ে কাটা রক্তাক্ত জখম করে। অজ্ঞাতনামা ১৪/১৫ জন আসামীগণ উক্ত সময়ে জখমীদের শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়িভাবে কিলঘুষি দিয়ে আঘাত করে নিলাফোলা জখম করে। উক্ত সময়ে আসামীগণ বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে।
ঘটনাস্থলে থাকা লোকজন জখমীদের পাখিভ্যান যোগে ৫০ শয্যা বিশিষ্ট ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রকিকে ও ভ্যানচালক রুহুল আমিন কে উক্ত স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখেন এবং রনি এবং হেল্পার জিম এর শারিরীক অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করেন।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, মামলা দায়ের হয়েছে। উক্ত ঘটনার সাথে জড়িত কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবেনা। আসামিদের ধরতে পুলিশ প্রশাসন সর্বাত্মক তৎপর রয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..