বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
কয়রাবাড়ি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ববিতে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত ভাষা আন্দোলন বাঙালি জাতীয়তাবাদের ভিত্তি রচনা করেছিল– রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্য   চকরিয়ায় শতকোটি টাকা মূল্যের বনভূমি দখল করে আ.লীগ নেতার স্থাপনা নির্মাণ; নিরব সংশ্লিষ্ট বনবিভাগ নড়াইলের মেধাবী শিক্ষার্থী রাকিবুলের পাশে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগ কয়রাবাড়ি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতনের ঘটনায় উত্তাল যবিপ্রবি, উপাচার্য কে ঘেরাও  যবিপ্রবির কিশোরগঞ্জ জেলা আসোসিয়েশন এর নেতৃত্বে রাহাত ও আবিদ যবিপ্রবি শিক্ষার্থীকে নির্যাতন, অভিযোগের তীর ছাত্রলীগের বিরুদ্ধে সহায়তা তহবিল গঠন করে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাংকন এবং রচনা প্রতিযোগিতার আয়োজন শীতবস্ত্র নিয়ে ছিন্নমুল মানুষদের পাশে পাবিপ্রবি ছাত্রলীগ গণিত ও বিজ্ঞান বিষয়ের উপর আন্তঃ উপজেলা (আটঘরিয়া) প্রতিযোগিতা মূলক মূল্যায়ন অনুষ্ঠিত কয়রাবাড়ি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আগামী ১৯ ফেব্রুয়ারি বর্ণাঢ্য আয়োজনে যবিপ্রবিতে সরস্বতী পূজা উদযাপিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে বিশেষ প্রেম বিতর্ক অনুষ্ঠিত  ঋতুরাজ বসন্তকে স্বাগত জানিয়েছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় বসন্তের ছোঁয়ায় ভালবাসার আগমন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষার সঙ্গে সংস্কৃতির মেলবন্ধন ঘটাতে সচেষ্ট : রবি উপাচার্য  রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপের ফাইনাল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন পাঁচ শিক্ষক  পাবিপ্রবিতে পাস্টডিএস কর্তৃক ইংরেজি বিতর্ক প্রতিযোগিতা আয়োজিত তাত্ত্বিক পড়াশুনাকে বেগবানে স্মার্ট হকৃবি’র এএসভিএম ফ্যাকাল্টির দ্বিতীয় সফল ফিল্ড ট্রিপ সম্পন্ন হকৃবি’র এএসভিএম অনুষদের সফল ফিল্ড ট্রিপ সম্পন্ন দূর্ঘটনা এড়াতে রাস্তার গতিরোধক রঙ করল ছাত্রলীগ

কুষ্টিয়ার ভেড়ামারায় রকির উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ মানববন্ধন

মিফতা, কুষ্টিয়া প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৯ ০০০ বার

ভেড়ামারায় রকির উপর আল-আমিন গং কর্তৃক হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ মানববন্ধন ও সাংবাদিক সম্মেলনে বক্তারা বলেন, ২৪ ঘন্টার মধ্যে আসামি না ধরলে ভেড়ামারা অচল করে দেওয়ার আল্টিমেটাম! প্রয়োজনে জেলাব্যাপী দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

ভেড়ামারা সততা ইলেকট্রিক এর কর্মচারী রকি,রনি,জীম ড্রাইভার ও রুহুলের উপর সন্ত্রাসী আল-আমিন ও পার্থ গ্যাং কতৃক অতর্কিত হামলার প্রতিবাদে আজ সকালে দক্ষিণ রেলগেট এর পূর্ব পার্শ্বে কুষ্টিয়া জেলা মটরযান মেকানিক ইউনিয়ন খুলনা ২০৫৩ ও ১১১৮ সহ মটর শ্রমিক বৃদ্ধ আয়োজিত বিক্ষোভ সমাবেশ মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন বক্তব্য রাখেন, মোটরযান মালিক সমিতির সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক শাজাহান আলী সম্রাট, সহ-সভাপতি তাজ হোসেন, দক্ষিণ রেলগেট বনিক সমিতির সভাপতি রাহাতুল ইসলাম ঝন্টু, বিশিষ্ট ট্র্যাক ব্যবসায়ী মাহাবুব বিন হাসান, কুষ্টিয়া জেলা মটরযান মেকানিক ইউনিয়ন এর যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন, মিজানুর রহমান মিলন,রফিকুল ইসলাম, সাগর প্রমুখ।

উল্লেখ, ভেড়ামারায় রকির উপর আল-আমিন গং কর্তৃক অতর্কিত হামলা! থানায় লিখিত অভিযোগ দায়ের। লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, (আসামী-০১। মোঃ আল আমিন (২৪), পিতা-মোঃ খবির, সাং-বামনপাড়া (অনন্তের ধানের খলা সংলগ্ন), ০২। অর্থ (২১), পিতা-মোঃ জাহাঙ্গির, ০৩। মোঃ আসিব (২১), পিতা-মোঃ শরিফ, ০৪। সানজিত (২০), পিতা-রাজন  ডিস রাজন, সর্বসাং-বামনপাড়া (পাখির ভিটি সংলগ্ন), ৫। মোঃ হামিম (১৯), পিতা-মোঃ জুলহাস, সাং-বামনপাড়া (মাঠপাড়া), সর্বথানা-ভেড়ামারা, জেলা-কুষ্টিয়া।)
মোঃ রকি (১৮) ভেড়ামারা থানাধীন দক্ষিণ রেলগেট সাকিনস্থ জনাব রফিকুলের সততা অটো ইলেকট্রনিক্স গ্যারেজে কাজ করে। কাজের প্রয়োজনে রকি মোটরসাইকেল যোগে ভেড়ামারা বাজারের দিকে যাওয়ার পথে দক্ষিণ রেলগেটের উপর সানজিত এর সাথে হর্ণ বাজানোকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়। এরই প্রেক্ষিতে কথাকাটাকাটির এক পর্যায়ে ইং-০৬/০৯/২০২২ তারিখ সন্ধ্যা অনুমান ০৬.৫০ ঘটিকার সময় আল-আমিন গং কর্তৃক তাদের হাতে ধারালো খুর, ছুরি, দা প্রভৃতি দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে রকির পথরোধ করে এলোপাতাড়িভাবে কিলঘুষি দিয়ে মারপিট শুরু করে। রকির ডাক চিৎকারে রনি (২১); পার্শ্ববর্তী ভ্যানচালক মোঃ রুহুল আমিন (২৭), পিতা-মোঃ হান্নান মালিথা, সাং-চাঁদগ্রাম (পশ্চিমপাড়া), ট্রাকের হেলপার মোঃ জিম (২৬), পিতা-মোঃ বশির উদ্দীন, সাং-পূর্ব-নওদাপাড়া, সর্বথানা-ভেড়ামারা, জেলা-কুষ্টিয়াদ্বয় সহ আশেপাশের লোকজন ঘটনাস্থলের রকিকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে অভিযুক্ত আসামী আল আমিন তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে রকির বুকের ডান পাশে, পিঠের উপরে ও নিচের অংশে আঘাত করে কাটা রক্তাক্ত গুরুতর জখম করে। অভিযুক্ত আসামী তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্যে রনির গলার বাম পাশে এবং পেটের উপরে পোচ দিয়ে কাটা রক্তাক্ত গুরুতর জখম করে। রনিকে বাঁচাতে ভ্যানচালক রুহুল এগিয়ে গেলে আরেক অভিযুক্ত আসামী তার হাতে থাকা ধারালো খুর দিয়ে রুহুলের বাম হাতে বগলের নিচে এবং বুকের মাঝ বরাবর পোচ দিয়ে কাটা রক্তাক্ত গুরুতর জখম করে। ঘটনাস্থলে থাকা ট্রাকের হেল্পার জিম রুহুলকে বাঁচানোর জন্য এগিয়ে আসলে আরেক অভিযুক্ত আসামী তার হাতে থাকা খুর দিয়ে জিমের পিঠের উপরে এলোপাতাড়ি পোচ দিয়ে কাটা রক্তাক্ত জখম করে। অজ্ঞাতনামা ১৪/১৫ জন আসামীগণ উক্ত সময়ে জখমীদের শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়িভাবে কিলঘুষি দিয়ে আঘাত করে নিলাফোলা জখম করে। উক্ত সময়ে আসামীগণ বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে।
ঘটনাস্থলে থাকা লোকজন জখমীদের পাখিভ্যান যোগে ৫০ শয্যা বিশিষ্ট ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রকিকে ও ভ্যানচালক রুহুল আমিন কে উক্ত স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখেন এবং রনি এবং হেল্পার জিম এর শারিরীক অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করেন।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, মামলা দায়ের হয়েছে। উক্ত ঘটনার সাথে জড়িত কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবেনা। আসামিদের ধরতে পুলিশ প্রশাসন সর্বাত্মক তৎপর রয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..