শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত বগুড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত 

কুষ্টিয়ার ভেড়ামারায় রকির উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ মানববন্ধন

মিফতা, কুষ্টিয়া প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৫ ০০০ বার

ভেড়ামারায় রকির উপর আল-আমিন গং কর্তৃক হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ মানববন্ধন ও সাংবাদিক সম্মেলনে বক্তারা বলেন, ২৪ ঘন্টার মধ্যে আসামি না ধরলে ভেড়ামারা অচল করে দেওয়ার আল্টিমেটাম! প্রয়োজনে জেলাব্যাপী দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

ভেড়ামারা সততা ইলেকট্রিক এর কর্মচারী রকি,রনি,জীম ড্রাইভার ও রুহুলের উপর সন্ত্রাসী আল-আমিন ও পার্থ গ্যাং কতৃক অতর্কিত হামলার প্রতিবাদে আজ সকালে দক্ষিণ রেলগেট এর পূর্ব পার্শ্বে কুষ্টিয়া জেলা মটরযান মেকানিক ইউনিয়ন খুলনা ২০৫৩ ও ১১১৮ সহ মটর শ্রমিক বৃদ্ধ আয়োজিত বিক্ষোভ সমাবেশ মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন বক্তব্য রাখেন, মোটরযান মালিক সমিতির সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক শাজাহান আলী সম্রাট, সহ-সভাপতি তাজ হোসেন, দক্ষিণ রেলগেট বনিক সমিতির সভাপতি রাহাতুল ইসলাম ঝন্টু, বিশিষ্ট ট্র্যাক ব্যবসায়ী মাহাবুব বিন হাসান, কুষ্টিয়া জেলা মটরযান মেকানিক ইউনিয়ন এর যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন, মিজানুর রহমান মিলন,রফিকুল ইসলাম, সাগর প্রমুখ।

উল্লেখ, ভেড়ামারায় রকির উপর আল-আমিন গং কর্তৃক অতর্কিত হামলা! থানায় লিখিত অভিযোগ দায়ের। লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, (আসামী-০১। মোঃ আল আমিন (২৪), পিতা-মোঃ খবির, সাং-বামনপাড়া (অনন্তের ধানের খলা সংলগ্ন), ০২। অর্থ (২১), পিতা-মোঃ জাহাঙ্গির, ০৩। মোঃ আসিব (২১), পিতা-মোঃ শরিফ, ০৪। সানজিত (২০), পিতা-রাজন  ডিস রাজন, সর্বসাং-বামনপাড়া (পাখির ভিটি সংলগ্ন), ৫। মোঃ হামিম (১৯), পিতা-মোঃ জুলহাস, সাং-বামনপাড়া (মাঠপাড়া), সর্বথানা-ভেড়ামারা, জেলা-কুষ্টিয়া।)
মোঃ রকি (১৮) ভেড়ামারা থানাধীন দক্ষিণ রেলগেট সাকিনস্থ জনাব রফিকুলের সততা অটো ইলেকট্রনিক্স গ্যারেজে কাজ করে। কাজের প্রয়োজনে রকি মোটরসাইকেল যোগে ভেড়ামারা বাজারের দিকে যাওয়ার পথে দক্ষিণ রেলগেটের উপর সানজিত এর সাথে হর্ণ বাজানোকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়। এরই প্রেক্ষিতে কথাকাটাকাটির এক পর্যায়ে ইং-০৬/০৯/২০২২ তারিখ সন্ধ্যা অনুমান ০৬.৫০ ঘটিকার সময় আল-আমিন গং কর্তৃক তাদের হাতে ধারালো খুর, ছুরি, দা প্রভৃতি দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে রকির পথরোধ করে এলোপাতাড়িভাবে কিলঘুষি দিয়ে মারপিট শুরু করে। রকির ডাক চিৎকারে রনি (২১); পার্শ্ববর্তী ভ্যানচালক মোঃ রুহুল আমিন (২৭), পিতা-মোঃ হান্নান মালিথা, সাং-চাঁদগ্রাম (পশ্চিমপাড়া), ট্রাকের হেলপার মোঃ জিম (২৬), পিতা-মোঃ বশির উদ্দীন, সাং-পূর্ব-নওদাপাড়া, সর্বথানা-ভেড়ামারা, জেলা-কুষ্টিয়াদ্বয় সহ আশেপাশের লোকজন ঘটনাস্থলের রকিকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে অভিযুক্ত আসামী আল আমিন তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে রকির বুকের ডান পাশে, পিঠের উপরে ও নিচের অংশে আঘাত করে কাটা রক্তাক্ত গুরুতর জখম করে। অভিযুক্ত আসামী তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্যে রনির গলার বাম পাশে এবং পেটের উপরে পোচ দিয়ে কাটা রক্তাক্ত গুরুতর জখম করে। রনিকে বাঁচাতে ভ্যানচালক রুহুল এগিয়ে গেলে আরেক অভিযুক্ত আসামী তার হাতে থাকা ধারালো খুর দিয়ে রুহুলের বাম হাতে বগলের নিচে এবং বুকের মাঝ বরাবর পোচ দিয়ে কাটা রক্তাক্ত গুরুতর জখম করে। ঘটনাস্থলে থাকা ট্রাকের হেল্পার জিম রুহুলকে বাঁচানোর জন্য এগিয়ে আসলে আরেক অভিযুক্ত আসামী তার হাতে থাকা খুর দিয়ে জিমের পিঠের উপরে এলোপাতাড়ি পোচ দিয়ে কাটা রক্তাক্ত জখম করে। অজ্ঞাতনামা ১৪/১৫ জন আসামীগণ উক্ত সময়ে জখমীদের শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়িভাবে কিলঘুষি দিয়ে আঘাত করে নিলাফোলা জখম করে। উক্ত সময়ে আসামীগণ বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে।
ঘটনাস্থলে থাকা লোকজন জখমীদের পাখিভ্যান যোগে ৫০ শয্যা বিশিষ্ট ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রকিকে ও ভ্যানচালক রুহুল আমিন কে উক্ত স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখেন এবং রনি এবং হেল্পার জিম এর শারিরীক অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করেন।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, মামলা দায়ের হয়েছে। উক্ত ঘটনার সাথে জড়িত কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবেনা। আসামিদের ধরতে পুলিশ প্রশাসন সর্বাত্মক তৎপর রয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..