শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
“পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত বগুড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  হকৃবিতে প্রভাষক হিসেবে যোগদান করলেন ডা. রয়েল

কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-সম্পাদক ওয়াহিদ খান রাজের আগমনে রাঙ্গাবালীতে সংবর্ধনা

নেছার খান, রাঙ্গাবালী প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১১ ০০০ বার

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-গনশিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ ওয়াহিদ খান রাজ এর আগমন উপলক্ষে রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৮ই ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) বিকাল ৫ ঘটিকায় রাঙ্গাবালী লঞ্চ ঘাটের পন্টুন থেকে বিশাল ঘাড়ি বহর নিয়ে তাকে স্লোগানের মাধ্যমে রিসিভ করেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। তারপরে কয়েক’শ মটর সাইকেলের সোডাউন নিয়ে রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এসে উপস্থিত হয়। রাঙ্গাবালী উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি মু কামরুজ্জামান শিবলী ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক উজ্জ্বল। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গাবালী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন খান ও উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি এস আলম উপজেলা মৎসজীবি লীগ সভাপতি ও রাঙ্গাবালী প্রেসক্লাবের সভাপতি মোঃ জোবায়ের হোসেন ও মুঃ জাবির হোসেন, রফিকুল ইসলাম সহ রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যকালে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-গনশিক্ষা বিষয়ক সম্পাদক ওয়াহিদ খান রাজ বলেন, বাংলাদেশের সর্বদক্ষিণে বঙ্গোপসাগরের কোল ঘেষে অবস্থিত আমাদের উপজেলা আর এই উপজেলার সন্তান আমি আমাকে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি / সাধারণ সম্পাদক যেই দায়িত্ব দিয়ে সন্মানিত করেছেন আমার এই অর্জন ও সম্মান সব আপনাদের নেতাকর্মীদের মাঝে দিয়ে দিলাম, আপনারা সবাই দোয়া করবেন আমি যেন আমার দায়িত্ব সুন্দর ভাবে পরিচালনা করতে পারি। বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পারি। আপনাদের দোয়া আমার পথচলার পাথেয়।

তিনি আরও বলেন, এই রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগ একটি সুন্দর সাংগঠনিক দক্ষতাসম্পন্ন ইউনিট এই রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সকল নেতাকর্মীরা কাঁধে কাঁধ মিলিয়ে আগামীর দিনগুলোতে রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সুনাম ধরে রাখবে।

সন্মানিত অতিথির বক্তব্যে রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইদুজ্জামান মামুন খান বলেন, আজ আমরা গর্বিত আমাদের উপজেলার সন্তান ওয়াহিদ খান রাজ কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা হয়েছেন। আমরা তার উত্তরোত্তর মঙ্গল কামনা করি।

এছাড়াও রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি মুঃ কামরুজ্জামান শিবলী ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান উজ্জ্বল, রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ রাসেল খান পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহসম্পাদক ও পটুয়াখালী সরকারি কলেজ এর সহ-সভাপতি মোঃ ফাহিম হোসেন, রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফ মাহমুদ, কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের সহ সম্পাদক ও পটুয়াখালী জেলা ছাত্রলীগের সদস্য ইমাম হোসেন ইমন, পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউট এর সাংগঠনিক সম্পাদক জাওয়াদু কবির প্রিতম, রাঙ্গাবালী সরকারি কলেজ এর সভাপতি রিয়াদ মৃধা সহ বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..