শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সমন্বয় সভা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর 

গোপালগঞ্জে দু’টি জেলার সংযোগকারী সেতুর উদ্বধনী আলোচনা সভা অনুষ্ঠিত

বাইজিদ শেখ, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ১৯৬ ০০০ বার

গোপালগঞ্জ জেলার সদর উপজেলাধীন ১ নং জালালাবাদ ইউনিয়ন অধিভুক্ত ইছাখালী গ্রাম ও তার পার্শ্ববর্তী নড়াইল জেলার ঘাঘাধলোই তলা নামক গ্রামের মধ্য দিয়ে প্রবহমান মধুমতি নদীর উপর একটা সড়ক সেতু পাশ হওয়ায় তার উদ্বোধনী আলোচনা সভার আয়োজন করে ১ নং জালালাবাদ ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ।
আজ (২১ জানুয়ারি,২০২১) বৃহস্পতিবার আনুমানিক বেলা ১১ ঘটিকায় উক্ত ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স ভবনে চেয়ারম্যানের নিজ সভা কক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতিত্ব করেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান এম সুপারুল আলম টিকে। এছাড়া সেখানে আরো উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ।
উক্ত সভায় ইউনিয়ন চেয়ারম্যান এম সুপারুল আলম টিকে বক্তব্যে বলেন, “আমার সময়কালে আমি যতদূর সম্ভব তার চেয়ে বেশি চেষ্টা করেছি আমার ইউনিয়নের রাস্তা-ঘাট, বাড়ি-ঘর , টিউবওয়েল সহ যাবতীয় সার্বিক উন্নয়নের জন্য যাতে আমার ইউনিয়নবাসীর কোনো ভোগান্তি না হয়।
তারই ধারাবাহিকতায় আমার ইউনিয়নের অধীনে পাশকৃত নড়াইল ও গোপালগঞ্জ দুটি জেলা সংযোগকারী সেতুর আজ শুভ উদ্বোধন ঘোষনা করছি। এবং সেই সাথে তিনি অসংখ্য ধন্যবাদ ব্যাক্ত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ ফজলুল করিম সেলিম মাননীয় সংসদ গোপালগঞ্জ এর প্রতি।”
তিনি আরো বলেন “এই সেতু বাস্তবায়ন বলে গোপালগঞ্জ ও পার্শ্ববর্তী নড়াইল জেলার মধ্যে সরাসরি সড়ক যোগাযোগ ও দুই জেলার মানুষের মধ্যে আন্তযোগাযোগ আরো নিবিড় হবে। ”
এ বিষয়ে উপস্থিত গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে কথা বলে জানা যায় তারা এই সেতুর অভাবে দীর্ঘদিন ভোগান্তিতে রয়েছে। কেননা ইছাখালী গ্রাম গোপালগঞ্জের সর্ব শেষপ্রান্তে অবস্থিত।পাশের মধুমতি নদী পার হলেই নড়াইল জেলা।তাদের ভাষ্যমতে গোপালগঞ্জ জেলা শহর থেকে নড়াইল জেলা শহর তাদের বেশি নিকটে। তাই চিকিৎসা, শিক্ষা সহ বিভিন্ন তাদের প্রয়োজনে দুই জেলার সঙ্গেই গভীর যোগাযোগের প্রয়োজন হয়। এবং এজন্য অনেক সময় ব্যায় করে খেয়া- নৌকায় নদী পার হয়ে আসা যাওয়া করতে হয়।
তাই এই সেতু নির্মাণ হলে তাদের অনেক অনেক সুবিধা হবে বলে তারা ব্যাক্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..