শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
“পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত বগুড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  হকৃবিতে প্রভাষক হিসেবে যোগদান করলেন ডা. রয়েল

জয়পুরহাটে পরিবহন শ্রমিকদের মধ্যে স্কাউট সদস্যদের মাস্ক বিতরণ

সোহেল রানা, জয়পুরহাট জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ২১৮ ০০০ বার

“মাস্ক ব্যবহার করি, স্বাস্থ্যবিধি মেনে চলি” এই শ্লোগানকে সামনে রেখে জেলা স্কাউটসের পক্ষ থেকে পরিবহন শ্রমিকদের মধ্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাসব্যাপী করোনা সচেতনতামূলক কর্মসূচীর অংশ হিসাবে শনিবার (২ জানুয়ারি) সকালে জেলা শহরের বাস টার্মিনাল এলাকায় মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। এ কর্মসূচীর উদ্বোধন করেন পুলিশ সুপার ও জেলা স্কাউটসের সহসভাপতি মোহাম্মদ সালাম কবির।

এ সময় জেলা স্কাউটসের সম্পাদক বাংলাদেশ স্কাউটসের লিডার ট্রেনার শাহাদুল ইসলাম সাজু , মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ ম আব্দুর রহমান রনি ও জেলা মটর মালিক গ্রুপের নেতৃবর্গসহ জেলা স্কাউটসের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, করোনা মহামারির মধ্যে মাস্ক পরার বিকল্প নেই। করোনা প্রতিরোধে জেলা স্কাউটসের পক্ষ থেকে মাস ব্যাপী ফ্রি মাস্ক ও লিফলেট বিতরণ কর্মসূচী পালন করছে।মাস্ক বিতরণের পাশাপাশি করোনাভাইরাস সম্পর্কে সচেতনতাও সৃষ্টিতেও কাজ করেন স্কাউটসের সদস্যরা। জেলা শহরের ২০ টি পয়েন্টে জেলা স্কাউটসের সদস্যরা করোনা সচেতনতামূলক ওই ফ্রি মাস্ক ও লিফলেট বিতরণ করছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..