শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
“পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত বগুড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  হকৃবিতে প্রভাষক হিসেবে যোগদান করলেন ডা. রয়েল

নায়েব বিশ্বাসের পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন সাংসদপুত্র দোলন বিশ্বাস

বাংলাদেশ সারাবেলা বিশেষ রিপোর্ট
  • আপডেট টাইম : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ২৮৯ ০০০ বার
নায়েব বিশ্বাসের পক্ষে মনোনয়ন সংগ্রহ করলেন সাংসদপুত্র দোলন বিশ্বাস

ঈশ্বরদী উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা, আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস। গতকাল আওয়ামীলীগ থেকে মনোনয়নের ঘোষণা দেয়া হয়।

এদিকে আজ (শনিবার) ঈশ্বরদী উপজেলা নির্বাচন অফিস থেকে আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের পক্ষে মনোনয়ন সংগ্রহ করেন পাবনা-৪ আসনের সাংসদ, বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের সন্তান ও জনপ্রিয় যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।
সকালে মনোনয়ন সংগ্রহের পর দোলন বিশ্বাস বলেন “বাংলাদেশের প্রথম স্বাধীনতার পতাকা উত্তোলনকারী, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস চাচার পক্ষে মনোনয়ন ফরম উত্তোলন করলাম। আপনারা সবাই আগামী ১০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করবেন। ”

এসময় নায়েব বিশ্বাসের পরিবারের সদস্যদের পাশাপাশি স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..