শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত বগুড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত 

নোবিপ্রবি ক্যারিয়ার ক্লাবের নেতৃত্বে হাসিব-মাসরুর

নোবিপ্রবি প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ১৯৩ ০০০ বার

ক্যারিয়ার বিষয়ক নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বদ্যিালয়ের ক্যারিয়ার বিষয়ক ক্লাব নোবিপ্রবি ক্যারিয়ার ক্লাবের (এনএসটিইউসিসি) ২০২২-২৩ সেশনের কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ১৩ তম আবর্তনের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী হাসিব আল আমিনকে সভাপতি ও মো. মাসরুর রহমানকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।

শনিবার (৯ জুলাই) ১২ টার দিকে ক্লাবটির প্রধান পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২২-২০২৩ সেশনের জন্য হাসিব আল আমিনকে সভাপতি ও মো. মাশরুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে এছাড়াও কমিটিতে সহসভাপতি হিসেবে ফাতেমা পলি, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মো. জাহিদ হাসান, কোষাধ্যক্ষ হিসেবে মাহমুদুল হাসান আরাফাত।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে মাহফুজুল হক, সাইফুর রহমান, পাবলিক রিলেশন সেক্রেটারি হিসেবে মো. তারিকুল ইসলাম, অফিস সেক্রেটারি হিসেবে মো. সুমন মিয়া এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে প্রসেনজিৎ মন্ডল ও জান্নাতুল ফেরদৌসকে।

সাধারণ সম্পাদক মো. মাসরুর রহমান বলেন, “নোবিপ্রবি ক্যারিয়ার ক্লাবের মূল লক্ষ্য হলো ছাত্র-ছাত্রীদের দক্ষতা ও যোগ্যতা বৃদ্ধিতে সহায়তা করা। আমিও এ কাজটি করতে চাই পাশাপাশি শিক্ষার্থীদের প্রফেশনাল জগতের বাস্তব সমস্যা সমাধানে দক্ষ করে তুলতে ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করব।”

সভাপতি হাসিব আল আমিন বলেন, “২০১৯ সালের ২২ অক্টোবর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ঝাঁক উদ্যমী তরুণ শিক্ষার্থীদের সুদূরপ্রসারী চিন্তা ও প্রচেষ্টার মধ্য দিয়ে গড়ে ওঠে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব। প্রতিষ্ঠার শুরু থেকেই সংগঠনটির লক্ষ্য ছিল চাকরির বাজারের টিকে থাকার জন্য শিক্ষার্থীদের প্রয়ােজনীয় দক্ষতা বৃদ্ধির মাধ্যমে তাদের আত্মউন্নয়ন এবং সৃজনশীল প্রতিভার বিকাশ ঘটানো।”

হাসিব আল আমিন আরও বলেন, “করোনা মহামারী পরিস্থিতি থাকার কারণে আমরা অনেক পরিকল্পনা বাস্তবায়ন করতে পারি নি। তবে আগামীতে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে। নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব এমন একটি প্লাটফর্ম হিসেবে কাজ করছে, যেখানে শিক্ষার্থীরা বিভিন্ন প্রােগ্রাম আয়ােজন করে কাজের মাধ্যমে শিখে এবং নিজেদের প্রতিভা বিকাশ করার সুযোগ পায়।”

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..