শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
কর্ণফুলীতে অর্থ প্রতিমন্ত্রীর পিএস নামধারী রাহুলের সহযোগিতায় হরিলুট পাবনার ঈশ্বরদীতে নিখোঁজের একদিন পর পাওয়া গেল কিশোরের লাশ কোটা প্রথার বিরুদ্ধে আন্দোলনে যবিপ্রবি শিক্ষার্থীরা, উত্তপ্ত যবিপ্রবি  নোবিপ্রবিতে উচ্চশিক্ষায় স্কলারশিপ শীর্ষক ওয়েবিনার অনুষ্ঠিত  কোটা বিরোধী আন্দোলনে সাংবাদিকের ওপর ছাত্রলীগের হামলা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে মানববন্ধন যুদ্ধাপরাধী পরিবারের সদস্যদের রাজাকার পরিবার বলায় সাংবাদিক কে হুমকি কয়রাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে “উৎসর্গ ফাউন্ডেশন” এর উদ্যোগে সেমিনার আয়োজন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে প্রথম সিনেট অধিবেশন অনুষ্ঠিত পাবনায় ক্যাট শো প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) আটঘরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান মো. তানভীর ইসলামকে সংবর্ধনা প্রদান আটঘরিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) এর শুভ উদ্বোধন আটঘরিয়ায় নবনির্বাচিত চেয়ারম্যান তানভীর ইসলামের দায়িত্ব গ্রহণ পাবনায় ট্রাক-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ; নিহত ২ চকরিয়ায় ৪০ লিটার চোলাই মদ সহ আটক ১ ঐতিহাসিক ২৩ জুন এবং বাংলাদেশ আওয়ামী লীগ পরানপুরকে হারিয়ে জোরগাছা প্রিমিয়ার লিগ-২০২৪ এর চ্যাম্পিয়ন শিবপুর পাবনা জেলার আটঘরিয়া উপজেলায় এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির আত্মপ্রকাশ চকরিয়ায় ৩১ বছর শিক্ষকতার পর স্কুলের সিনিয়র শিক্ষককে রাজকীয় বিদায় হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মত “বিশ্ব দুগ্ধ দিবস উদযাপিত বদরখালীতে ভুয়া ডাক্তার উম্মে হাবিবা’র ফাঁদে অসহায়রা পাবনা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার উদ্যোগে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি ছাত্রদের সম্বর্ধনা অনুষ্ঠিত পাবনায় পানিতে ডুবে ১২ বছরের কিশোরের মৃত্যু রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির নতুন কমিটি গঠন 

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির নতুন কমিটি

নোবিপ্রবি প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৩৩৭ ০০০ বার

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির (নোবিপ্রবিডিএস) এর নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ১৬ মার্চ (বুধবার) বিকালে বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির আয়োজিত বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত এই কমিটির সভাপতি নোবিপ্রবি’র অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ইফতিয়া জাহিন রাইদাহ এবং সাধারণ সম্পাদক কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী
রাফি উল ইসলাম।

বুধবার (১৬ ই মার্চ ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শহীদ ক্যাডেট সার্জেট রুমী ভবনে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির মডারেটর ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আফসানা মৌসুমী ও সহকারী মডারেটর কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক এ কিউ এম সালাউদ্দিন পাঠান এর অনুমোদনক্রমে আগামী এক বছরের জন্য এই কমিটি গঠিত হয়।

নবগঠিত কমিটির সদস্যরা হলেন সহ-সভাপতি (প্রশাসন) সাকিব সালিম সাহিত্য ও সহ- সভাপতি (বিতর্ক) সাবরিনা চৌধুরী ।

অন্যান্য সদস্যরা হলেন ,যুগ্ম সাধারণ সম্পাদক (প্রশাসন) তাসনিম তাবাসসুম অরিন, যুগ্ম সাধারণ সম্পাদক (বিতর্ক) তুর্জয় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম হৃদয় ,কোষাধ্যক্ষ পদে মাহমুদুল হাসান লোমান , দপ্তর সম্পাদক পদে খাইরুন নাহার মুন্নী,প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সাবিত মিয়া, সদস্য সম্পাদক মোঃ মুবদী ইসলাম, বিতর্ক ও কর্মশালা সম্পাদক অয়ন ভৌমিক , অনুষ্ঠান ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক শাহরিয়ার জামান সৈকত, স্কুল কলেজ বিষয়ক সম্পাদক মোঃ ফাহাদ হোসেন হৃদয়।

এছাড়াও সিনিয়র সহযোগী সদস্য নাফিস ফুয়াদ বিন জামান, সাবিকুন নাহার তাহা, ফাতিমা জান্নাত রিন্তি, পূজা ধর, আহমেদ আরাফাত রিজভী।

সভাতে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সহকারী মডারেটর এ.কিউ.এম সালাউদ্দিন পাঠান বলেন,”নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি নোবিপ্রবির সর্বপ্রথম নিবন্ধনকৃত সংগঠন। পড়াশোনার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থী যেন বিতর্ক চর্চা চালিয়ে যায় এই বিষয়ে বিশেষ জোর দেয়া থেকে শুরু করে জাতীয় পর্যায়ে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির অবস্থান সুদৃঢ় করার লক্ষ্যে কাজ চালিয়ে যেতে হবে।ভবিষ্যৎ নেতৃত্বের হাত ধরে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি আরো বেশি অর্জন করবে , প্রত্যাশা করি।”

সভাতে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির মডারেটর সহযোগী অধ্যাপক আফসানা মৌসুমি বলেন, “নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সাবেক কমিটিগুলোর নেতৃবৃন্দের কঠোর পরিশ্রম ও ত্যাগের ফলে দাঁড়িয়ে আছে আজকের ডিবেটিং সোসাইটি। সংগঠনটিকে সমৃদ্ধ করার লক্ষ্যে নতুন কমিটির প্রতিটি সদস্য ও বিতার্কিকদের পরিশ্রম করে আরো এগিয়ে নিয়ে যেতে বলেন । ”

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..