শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
কুষ্টিয়া জেলা পরিষদ সদস্যকে সম্বর্ধনা ও নবাগত অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা কে বরণ পাবিপ্রবির অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন HOPE এর নেতৃত্বে সালমান,আফতাব। কুষ্টিয়ার ভেড়ামারায় পূজা উদযাপন পরিষদ ও সেচ্ছাসেবকদের সাথে মত বিনিময় সভা প্রতিনিয়ত বাড়ছে দূর্ঘটনা, উদাসীন পৌর প্রশাসন ভেড়ামারা থানা বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম ভেড়ামারা পৌর এলাকায় আইন শৃঙ্খলা রক্ষায় সিসি টিভি ক্যামেরার শুভ উদ্বোধন ভেড়ামারা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের আয়োজনে খাদ্য বিতরন করে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন নিখোঁজের ১মাস পর কিশোরের বস্তাবন্দী খন্ডিত লাশ উদ্ধার ২৪ ঘণ্টায় একাধিক নিয়োগ বশেমুরবিপ্রবিতে; শিক্ষকদের কর্মবিরতিতে একটিতে পরিবর্তন ব্যক্তিস্বার্থ উদ্ধারে মাদ্রাসা সুপারের নামে মিথ্যাচার বশেমুরবিপ্রবি’তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন শার্শা সীমান্তে ১২ ঘন্টার মধ্যে পৃথক ৩টি স্থান থেকে প্রচুর পরিমানে সোনা আটক চকরিয়া হস্তশিল্প নারী উদ্যোক্তা সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দুমকিতে দুর্বৃত্তের হাতে সাংবাদিক লাঞ্ছিত বশেমুরবিপ্রবির ভেটেরিনারি বিভাগে দুইদিন ব্যাপী সার্জিক্যাল কেস প্রাক্টিস আসামি গ্রেফতার না হওয়ায় আতঙ্কে নিহতের পরিবার প্রকাশিত সংবাদের প্রতিবাদ কুষ্টিয়ার ভেড়ামারায় মীনা দিবস ২০২২ উদযাপন বেনাপোল সীমান্তে ইউএস ডলার সহ দুই যাত্রী আটক শার্শায় সাবেক ইউপি সদস্যের বসত বাড়ীতে দূর্বৃত্তের হামলা উৎসব মুখর পরিবেশে ডিএসটি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ পটুয়াখালী জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য নির্বাচিত হয়েছেন মুরাদিয়ার হাসান শিকদার শার্শার গোগা সীমান্ত থেকে ১৫ পিস সোনার বারসহ পাচারকারী আটক বঙ্গবন্ধুর সমাধিতে প্রফেসর সিদ্দিকুর রহমানের শ্রদ্ধা

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির নতুন কমিটি

নোবিপ্রবি প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ১২৭ ০০০ বার

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির (নোবিপ্রবিডিএস) এর নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ১৬ মার্চ (বুধবার) বিকালে বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির আয়োজিত বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত এই কমিটির সভাপতি নোবিপ্রবি’র অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ইফতিয়া জাহিন রাইদাহ এবং সাধারণ সম্পাদক কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী
রাফি উল ইসলাম।

বুধবার (১৬ ই মার্চ ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শহীদ ক্যাডেট সার্জেট রুমী ভবনে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির মডারেটর ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আফসানা মৌসুমী ও সহকারী মডারেটর কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক এ কিউ এম সালাউদ্দিন পাঠান এর অনুমোদনক্রমে আগামী এক বছরের জন্য এই কমিটি গঠিত হয়।

নবগঠিত কমিটির সদস্যরা হলেন সহ-সভাপতি (প্রশাসন) সাকিব সালিম সাহিত্য ও সহ- সভাপতি (বিতর্ক) সাবরিনা চৌধুরী ।

অন্যান্য সদস্যরা হলেন ,যুগ্ম সাধারণ সম্পাদক (প্রশাসন) তাসনিম তাবাসসুম অরিন, যুগ্ম সাধারণ সম্পাদক (বিতর্ক) তুর্জয় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম হৃদয় ,কোষাধ্যক্ষ পদে মাহমুদুল হাসান লোমান , দপ্তর সম্পাদক পদে খাইরুন নাহার মুন্নী,প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সাবিত মিয়া, সদস্য সম্পাদক মোঃ মুবদী ইসলাম, বিতর্ক ও কর্মশালা সম্পাদক অয়ন ভৌমিক , অনুষ্ঠান ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক শাহরিয়ার জামান সৈকত, স্কুল কলেজ বিষয়ক সম্পাদক মোঃ ফাহাদ হোসেন হৃদয়।

এছাড়াও সিনিয়র সহযোগী সদস্য নাফিস ফুয়াদ বিন জামান, সাবিকুন নাহার তাহা, ফাতিমা জান্নাত রিন্তি, পূজা ধর, আহমেদ আরাফাত রিজভী।

সভাতে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সহকারী মডারেটর এ.কিউ.এম সালাউদ্দিন পাঠান বলেন,”নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি নোবিপ্রবির সর্বপ্রথম নিবন্ধনকৃত সংগঠন। পড়াশোনার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থী যেন বিতর্ক চর্চা চালিয়ে যায় এই বিষয়ে বিশেষ জোর দেয়া থেকে শুরু করে জাতীয় পর্যায়ে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির অবস্থান সুদৃঢ় করার লক্ষ্যে কাজ চালিয়ে যেতে হবে।ভবিষ্যৎ নেতৃত্বের হাত ধরে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি আরো বেশি অর্জন করবে , প্রত্যাশা করি।”

সভাতে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির মডারেটর সহযোগী অধ্যাপক আফসানা মৌসুমি বলেন, “নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সাবেক কমিটিগুলোর নেতৃবৃন্দের কঠোর পরিশ্রম ও ত্যাগের ফলে দাঁড়িয়ে আছে আজকের ডিবেটিং সোসাইটি। সংগঠনটিকে সমৃদ্ধ করার লক্ষ্যে নতুন কমিটির প্রতিটি সদস্য ও বিতার্কিকদের পরিশ্রম করে আরো এগিয়ে নিয়ে যেতে বলেন । ”

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..