শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সমন্বয় সভা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর 

পটুয়াখালীর দুমকীতে পারিবারিক বিরোধে কুপিয়ে জখম

মোঃ সিফাত হোসেন, পটুয়াখালী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৩৮০ ০০০ বার

পটুয়াখালীর দুমকীতে পারিবারিক বিরোধে মোঃ আলাউদ্দিন হাওলাদার নামের একব্যক্তিকে কুপিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষরা। গুরুতর আহতকে উদ্ধার করে স্বজনরা প্রথমে দুমকী উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার আরও অবনতি ঘটলে বুধবার বেলা ১২টায় তাঁকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার উত্তর মুরাদিয়া গ্রামের আমির হোসেনের রাস্তার মাথা এলাকার হাওলাদার বাড়িতে আলাউদ্দিন হাওলাদারের সাথে একই বাড়ির বাসিন্দা হুমায়ুন কবির গংদের পারিবারিক বিরোধ চলছিল।

পূর্ব বিরোধের জেরে গতমঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় উঠানে কাপড় শুকানোর রশি টানাতে গেলে প্রতিপক্ষরা এতে বাঁধা দেয়। এঘটনায় দু’পক্ষের লোকজন তুমুল ঝগড়ায় লিপ্ত হয়। ঝগড়ার এক পর্যায়ে প্রতিপক্ষের হুমায়ুন কবির, ফারুক হাং, হারুন হাং, সবুজ হাং, শাহানাজ বেগম, সাথী আক্তার ও রহিমা বেগমসহ ৮/৯জন দুর্বৃত্ত আলাউদ্দিন হাওলাদারকে কুপিয়ে জখম করে এবং তার বসতঃঘরে ঢুকে আসবাবপত্র ভাঙচুর করে। আহত আলাউদ্দিনের ছেলে সজিব ও স্ত্রীকেও বেধরক পিটিয়ে আহত করে প্রতিপক্ষের দুর্বৃত্তরা। আহতের ডাকচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্বজনরা গুরুতর জখমী আলাউদ্দিনকে প্রথমে দুমকী উপজেলা হাসপাতালে ও রাত ১১টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এব্যাপারে আহতের ছেলে সজিব প্রতিপক্ষের বিরুদ্ধে দুমকী থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
প্রতিপক্ষের হুমায়ুন কবির হওলাদার জমিজমার বিরোধের সত্যতা স্বীকার করলেও কুপিয়ে জখম ও বাসা ভাংচুরের অভিযোগ অস্বীকার করে বলেন, ঝগড়াঝাটি ও হাতাহাতি হয়েছে। কিভাবে তার মাথায় আঘাত পেয়েছে তা বলতে পারেন না।
দুমকী থানার অফিসার ইনচার্জ মো. আবদুস সালাম অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..