বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা

পদ্মা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে রহিম ও বাধন

পাবিপ্রবি প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ২৫০ ০০০ বার

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) পদ্মা ছাত্রকল্যাণ সমিতি (মাদারীপুর,ফরিদপুর,গোপালগঞ্জ,শরীয়তপুর) জেলার শিক্ষার্থীদের সংগঠনের কার্যক্রম পরিচালনায় আগামী এক বছরের জন্য নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

 

নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত করা হয় গণিত বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আ: রহিম মুন্সি -কে এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে রসায়ন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বাধন দাশ-কে।

 

 

উপদেষ্টা মো: রওশন ইয়াজদানী, সহকারি অধ্যাপক, ইংরেজি বিভাগ, তাহমিদুল ইসলাম, সহকারি অধ্যাপক, অর্থনীতি বিভাগ, লায়লা আরজুমান বানু, প্রভাষক, স্থাপত্য বিভাগ এবং নিতুন পোদ্দার, প্রভাষক, সি এস ই বিভাগ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সোমবার বিষয়টি জানানো হয়।

 

নতুন কমিটিতে সহ- সভাপতি আকমিত্রা শৈলী, তানভীর হাসান মনির। যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম, মো: শান্ত। সাংগঠনিক সম্পাদক তালুকদার ইব্রাহিম সহ মোট ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

 

নতুন সভাপতি আ: রহিম মুন্সি জানান – ” আমাকে পদ্মা ছাত্রকল্যাণ সমিতির পাবিপ্রবি শাখার সভাপতি করায় আন্তরিক ধন্যবাদ জানাই সবাইকে, আমি আমাদের ছাত্রকল্যাণ সিমিতির প্রতিটি সদস্য এর জন্য কাজ করবো। সবার সার্বিক সহযোগীতায় আমাদের সংগঠনকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই। ”

 

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক বাধন দাশ বলেন – ” প্রথমেই ধন্যবাদ জানাই সম্মানিত উপদেষ্টামন্ডলী এবং সংগঠনের সকল সদস্যবৃন্দকে, যারা উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে আমাকে নির্বাচিত করেছেন এবং সংগঠনের সার্বিক উন্নয়নের এবং সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রাখার সুযোগ করে দিয়েছেন। বিশ্ববিদ্যালয়ে দেশের বিভিন্ন অঞ্চল থেকে শিক্ষার্থী শিক্ষকরা এসে থাকেন। তাই প্রত্যেকেরই একটা আঞ্চলিক ভাতৃত্ব গড়ে ওঠে। আমাদেরও জেলা থেকে এসেছে পাবিপ্রবি’তে । তাই আমি আমার জায়গায় থেকে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাবো ভাতৃত্ববোধ অটুট রাখতে এবং সংগঠনের উন্নয়ন কাজ করতে। “

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..