শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির আনন্দ র‍্যালি 

মাহবুবুল ইসলাম মানিক, বশেমুরবিপ্রবি প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ২০৮ ০০০ বার
পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষক সমিতি কর্তৃক এক আনন্দ র্যালির আয়োজন করা হয়। এ সময় র‍্যালিতে উপস্থিত ছিলেন উপাচার্য ড. এ.কিউ.এম. মাহবুব।
আজ বৃহস্পতিবার (২৩ জুন) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের আচার্য স্যার জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সামনে থেকে র‍্যালিটি বের হয়ে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়।
র‍্যালি শেষে প্রশাসনিক ভবনের সামনে একটি সমাবেশে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোঃ আবু সালেহ এর উপস্থাপনায় বক্তব্য প্রদান করেন উপাচার্য ও শিক্ষক সমিতির সভাপতি ড. কামরুজ্জামান।
এ সময় উপাচার্য ড. এ.কিউ.এম. মাহবুব বলেন, পদ্মা সেতুর মাধ্যমে আমাদের বিশ্ববিদ্যালয় তথা পুরো দক্ষিণ বঙ্গ উপকৃত হবে। বঙ্গবন্ধু কণ্যা দেশনেত্রী শেখ হাসিনা দেশি বিদেশি বিভিন্ন ষড়যন্ত্রকে যেভাবে দমন করে প্রকল্পটি বাস্তবায়িত করেছে তা সত্যিই প্রশংসনীয়।
উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে শিক্ষক সমিতির সভাপতি বলেন, পদ্মা সেতু বাংলাদেশের জন্য একটি অহংকার। এর জন্য সংশ্লিষ্ট সবাই সহ দেশনেত্রী শেখ হাসিনাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দের পক্ষ থেকে অভিনন্দন জানান তিনি।
উল্লেখ্য, বহুল কাঙ্ক্ষিত ও প্রতীক্ষিত পদ্মা সেতু আগামী ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..