সোমবার, ২৩ মে ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত ভাঙ্গায় শিক্ষক আজগর আলীর শোক সভা অনুষ্ঠিত ডিআইইউতে গবেষণা বিষয়ক সেমিনার বড়াইগ্রামে ট্রাক মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত কাঁচাবাজারের সরকারি জমি দখল উপজেলা প্রশাসনের, বিপাকে ক্ষুদ্র ব্যবসায়ীরা শার্শার বাগআঁচড়ায় সন্ত্রাসী হামলার অভিযোগ। আহত-১ দুমকীতে গভীর রাতে হাত পা বেঁধে ফিল্মি স্টাইলে ডাকাতি! জিপিএ পদ্ধতি বাতিলের দাবি শিক্ষার্থীদের থট অফ রমাদানের ব্যতিক্রম আয়োজন ” বিবেক দংশন ” – নাজমুল হুদা শিথিল। শার্শার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি’র মুত্যু, দাফন সম্পন্ন। কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো কাকিনা স্টুডেন্টস ফোরাম চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকার মৃত্যু নাটোরে চাঞ্চল্যকর কৃষক হত্যার খুনীদের ফাঁসির দাবি বড়াইগ্রাম-বনপাড়া পৃথক উপজেলা গঠণের লক্ষ্যে মতবিনিময় সভা মেহেদীর জন্য সাহায্যের হাত বাড়ান দুমকীতে ছাত্রলীগের উদ্যোগে গরিব অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ। ভেড়ামারায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর পাবিপ্রবিতে বঙ্গবন্ধু হল ছাত্রলীগের সেক্রেটারি মেহেদী হাসান রেইনের ইফতার বিতরণ বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে চিকিৎসা বোর্ড গঠন করেও বাঁচানো গেলো না সিংহী নদীকে নাটোরের মেয়ে সুমাইয়া সহকারী জজ নিয়োগ পরীক্ষায় দেশ সেরা নজরুল বিশ্ববিদ্যালয়ে ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন নোবিপ্রবি উপাচার্যকে নিয়ে বিভ্রান্তিকর সংবাদ; বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতিবাদ চকরিয়ায় ১০ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক পাবিপ্রবিতে রসায়ন পরিবারের ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন।

পানছড়ি ইউপি নির্বাচন- ৩টিতে স্বতন্ত্র ও ১টিতে নৌকার জয়: স্থগিত ১  

খাগড়াছড়ি জেলা বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৩ ০০০ বার

সপ্তম ধাপে অনুষ্ঠিত পানছড়ি উপজেলার পাঁচটি ইউপির মধ্যে ৪টির ফলাফল বেসরকারিভাবে ঘোষণা করা হয়েছে। স্থগিত রাখা হয়েছে ১টি ইউপির ফল।

 

সোমবার (০৭ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে কড়া নিরাপত্তায় লোগাং, চেঙ্গী, পানছড়ি সদর, লতিবান ও উল্টাছড়ি ইউপি গুলোতে সুষ্ঠুভাবে নির্বাচন চলতে থাকে। তবে, বেলা বাড়ার সাথে সাথে দুপুরের দিকে ৩ নং পানছড়ি সদর ইউপির পাইলট ফার্ম সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া ও ভাঙচুর এবং ব্যালট ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে, প্রিজাইডিং অফিসার ঐ কেন্দ্রগুলোতে ভোট স্থগিত করেন।

 

উপজেলা নির্বাচনী ফলাফল কন্ট্রোলরুম সূত্রে জানা যায়, ১নং লোগাং ইউপিতে স্বতন্ত্র প্রার্থী জয় কুমার চাকমা অটোরিক্সা প্রতীক নিয়ে ৩৯০২ ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচিত হয়। নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী সমর বিকাশ চাকমা পায় ২৮০৪ ভোট।

 

২নং চেংগী ইউপিতে স্বতন্ত্র প্রার্থী আনন্দ জয় চাকমা মোটর সাইকেল প্রতীক নিয়ে ১৪৬০ ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী নিহার বিন্দু চাকমা পায় ১২৮০ ভোট।

 

৪নং লতিবান ইউপিতে স্বতন্ত্র প্রার্থী ভুমিধর রোয়াজা চশমা প্রতীক নিয়ে ২৭১২ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী সত্য প্রিয় চাকমা পায় ২৬৭৩ ভোট।

 

৫নং উল্টাছড়ি ইউপির মো: আহির উদ্দিন নৌকা প্রতীক নিয়ে ৪৩০২ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিজয় চাকমা আনারস প্রতীক নিয়ে পায় ৩৭৫৯ ভোট।

 

৩নং পানছড়ি ইউপির ১০টি কেন্দ্রের মাঝে ৮টির ভোটগ্রহন শেষে আনারস প্রতীক নিয়ে উচিত মনি চাকমা ৫৬৪৩ ভোট নৌকা প্রতীক নিয়ে মো: নাজির হোসেন ৪৪১৯ ভোট পেয়েছেন। স্থগিত কেন্দ্র দুটিতে রয়েছে ৪৬২৮ ভোট।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..