শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত

বৌরচুনা ইউপি নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে এগিয়ে রেজাউল ইসলাম রাজু

লিমন, ঠাকুরগাঁও জেলা বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ২৩১ ০০০ বার

পৌর নির্বাচন শেষ হওয়ার পর পরই ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। ইতিমধ্যেই ইউনিয়নের বিএনপি,জাতীয় পার্টি ও আওয়ামী লীগের অনেক নেতাই নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে জানান দিচ্ছেন।

নির্বাচনকে কেন্দ্র করে গণমাধ্যমকর্মী ও দলীয় নীতিনির্ধারণকারী নেতাকর্মীদের সাথে সম্ভাব্য প্রার্থী হিসেবে অনেকেই যোগাযোগ রক্ষা করে চলেছেন।

ইউনিয়ন নির্বাচনে সম্ভাব্য প্রার্থী নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকও সরব হয়ে উঠেছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, পৌর নির্বাচনের বিশাল কর্মযজ্ঞ শেষ করেই ইউনিয়ন নির্বাচন আয়োজন করতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। ফেব্রুয়ারির প্রথমদিকে এ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পূর্বেই ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১১নং বৌরচুনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে যার নাম জোরে সোরে শোনা যাচ্ছে তিনি হলেন পীরগঞ্জ উপজেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক দুঃসময়ের কান্ডারী মাটি ও মানুষের নেতা রেজাউল ইসলাম রাজু।

তিনি বর্তমানে পুরো ইউনিয়নে জোরেশোরে গণসংযোগ চালাচ্ছেন। মসজিদ মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাপক ভাবে সহযোগিতা করেছেন। যোগ দিচ্ছেন বিভিন্ন খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে।

এই সমস্ত সামাজিক ভালো কাজগুলোর সাথে জড়িয়ে পড়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছেন বলে জানা গেছে।

এদিকে সময় ঘনিয়ে আসায় ইউনিয়ন পরিষদের নির্বাচনের আলোচনা এখন পথে ঘাটে ও চায়ের দোকানে। গ্রাম গঞ্জের মানুষ চান সুখে দুখে যাকে পাওয়া যায় তিনি যেন ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হন। সেদিক থেকে রেজাউল ইসলাম রাজুকে ১১নং বৌরচুনা ইউনিয়নবাসী বেশি চাচ্ছেন।

তাকে দলীয় ধানের শীষ প্রতীকের প্রার্থী হিসাবে দেখতে চাই সাধারণ জনগণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে।

তার বর্নাঢ্য রাজনীতি,তিনি ২০০৩ সালে কলেজ ছাত্রদলের যুগ্ন সম্পাদক নির্বাচিত হয়ে রাজনীতি শুরু করে এখন উপজেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। সেই সাথে স্থানীয় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আলোর দিশারী’র উপদেষ্টা হিসাবে এলাকাবাসীর সেবা দিচ্ছেন।

তিনি আরো কয়েকটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত আছেন।

কবে হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন সবাই এখন অপেক্ষায় রয়েছেন সেই শুভক্ষণের।

১১নং বৌরচুনা এলাকার বসবাসরত লোকজন স্থানীয় ব্যবসায়ী গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু রেজাউল ইসলাম রাজুকে আসন্ন
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনে বিএনপি’র মনোনীত প্রার্থী করা হলে জনগনের প্রানের দাবী পূর্ণ হবে।

এ বিষয়ে ১নং ওয়ার্ড দক্ষিন নওয়াপাড়া গ্রামের আব্দুল জলিল,আজলাবাদ গ্রামের কামরুজ্জামান, নওডাঙ্গা গ্রামের আবুল কালাম আজাদ, চান্দহোর গ্রামের সউবুর রহমান, জগন্নাথপুর গ্রামের নাজমুল হুদা,ভবানীপুর গ্রামের রফিজউদ্দিন বলেন, রেজাউল ইসলাম রাজুকে ধানের শীষ প্রতীক দিলে সে বিপুল পরিমান ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবে এখানে কোন সন্দেহ নেই। আমরা তাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবো বৌরচুনা ইউনিয়নবাসী।
এ ব্যাপারে রেজাউল ইসলাম রাজু বলেন, আমাকে যদি ধানের শীষ প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ দেওয়া হয় আশা করি আমি বিপুল ভোটে জয়লাভ করব এবং ইউনিয়নের উন্নয়ন দূর্নীতি, নারী নির্যাতন, মাদক, চুরিসহ বিভিন্ন অপরাধ বন্ধ করে বৌরচুনা বাজারের পানি নিষ্কাশন,ভূমি অফিস নির্মাণ, চিকিৎসা,ব্যাংক,বিধবাভাতা,বয়স্কভাতা দিয়ে যে কোন সমস্যা ইউনিয়নবাসীর পাশে থাকবো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..