রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৪ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
রঙে- ঢঙে বিদায় উৎসব চকরিয়ায় আবাসিক হোটেল থেকে চিরকুটসহ যুবকের লাশ উদ্ধার ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে সিংহ রাসেলের মৃত্যু চোরের তথ্য দিয়ে ফেঁসে গেলো যুবক, গোপন লেনদেন করে ছাড় পেলেন চোর ইবি টিএসসিসি’র নতুন পরিচালক অধ্যাপক ড. বাকী বিল্লাহ পাবিপ্রবিতে নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান পাবিপ্রবিতে দুইদিন ব্যাপী আইটি ফেয়ারের আয়োজন হারবাং ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য সহকারীর অনিয়ম, সেবা বঞ্চিত রোগীরা নতুন নেতৃবে ইবি রিপোর্টার্স ইউনিটি পাবিপ্রবিতে আইপিএল/বিপিএল আদলে খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত গভীর রাতে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করল ছাত্র ইউনিয়ন পাবনা জেলা স্বেচ্ছাসেবকলীগের পূর্নাঙ্গ কমিটিতে গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক নুরুন্নবী নিবিড় চকরিয়ায় বিপন্ন প্রজাতির ভাল্লুক শাবকসহ পাচারকারী আটক পাবলিক বিশ্ববিদ্যালয়কে নিজস্ব তহবিল গড়ার তাগিদ প্রধানমন্ত্রীর পাবনা ডিবেট সোসাইটির (পিডিএস) নতুন কমিটি ঘোষনা পাবিপ্রবিতে সলভার গ্রিনের উদ্যোগে ইন্ট্রা ইউনিভার্সিটি প্রেজেন্টেশন কম্পিটিশনের আয়োজন বেনাপোলে ইয়াবা সহ একাধিক মামলার আসামী গ্রেফতার টঙ্গীর বিশ্ব ইজতেমাঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভুমিকা দুমকিতে গাঁজাসহ যুবক আটক স্বদেশ প্রত্যাবর্তন দিবস; মুক্তির পূর্ণতার দিন নুরের শাস্তির দাবিতে কুবি মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন ইবির আইন বিভাগে পিএইচডি সেমিনার সিভাসুতে বায়োকেমিস্ট্রি লেকচার প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত বেনাপোলে পরোয়ানাভুক্ত ৯ আসামী গ্রেফতার; বিদেশী মদ উদ্ধার পাবিপ্রবিতে সেন্ট্রাল ক্যাফেটেরিয়ার মান উন্নয়নে ব্যতিক্রমী উদ্যোগ 

বৌরচুনা ইউপি নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে এগিয়ে রেজাউল ইসলাম রাজু

লিমন, ঠাকুরগাঁও জেলা বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ১৯২ ০০০ বার

পৌর নির্বাচন শেষ হওয়ার পর পরই ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। ইতিমধ্যেই ইউনিয়নের বিএনপি,জাতীয় পার্টি ও আওয়ামী লীগের অনেক নেতাই নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে জানান দিচ্ছেন।

নির্বাচনকে কেন্দ্র করে গণমাধ্যমকর্মী ও দলীয় নীতিনির্ধারণকারী নেতাকর্মীদের সাথে সম্ভাব্য প্রার্থী হিসেবে অনেকেই যোগাযোগ রক্ষা করে চলেছেন।

ইউনিয়ন নির্বাচনে সম্ভাব্য প্রার্থী নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকও সরব হয়ে উঠেছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, পৌর নির্বাচনের বিশাল কর্মযজ্ঞ শেষ করেই ইউনিয়ন নির্বাচন আয়োজন করতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। ফেব্রুয়ারির প্রথমদিকে এ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পূর্বেই ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১১নং বৌরচুনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে যার নাম জোরে সোরে শোনা যাচ্ছে তিনি হলেন পীরগঞ্জ উপজেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক দুঃসময়ের কান্ডারী মাটি ও মানুষের নেতা রেজাউল ইসলাম রাজু।

তিনি বর্তমানে পুরো ইউনিয়নে জোরেশোরে গণসংযোগ চালাচ্ছেন। মসজিদ মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাপক ভাবে সহযোগিতা করেছেন। যোগ দিচ্ছেন বিভিন্ন খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে।

এই সমস্ত সামাজিক ভালো কাজগুলোর সাথে জড়িয়ে পড়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছেন বলে জানা গেছে।

এদিকে সময় ঘনিয়ে আসায় ইউনিয়ন পরিষদের নির্বাচনের আলোচনা এখন পথে ঘাটে ও চায়ের দোকানে। গ্রাম গঞ্জের মানুষ চান সুখে দুখে যাকে পাওয়া যায় তিনি যেন ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হন। সেদিক থেকে রেজাউল ইসলাম রাজুকে ১১নং বৌরচুনা ইউনিয়নবাসী বেশি চাচ্ছেন।

তাকে দলীয় ধানের শীষ প্রতীকের প্রার্থী হিসাবে দেখতে চাই সাধারণ জনগণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে।

তার বর্নাঢ্য রাজনীতি,তিনি ২০০৩ সালে কলেজ ছাত্রদলের যুগ্ন সম্পাদক নির্বাচিত হয়ে রাজনীতি শুরু করে এখন উপজেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। সেই সাথে স্থানীয় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আলোর দিশারী’র উপদেষ্টা হিসাবে এলাকাবাসীর সেবা দিচ্ছেন।

তিনি আরো কয়েকটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত আছেন।

কবে হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন সবাই এখন অপেক্ষায় রয়েছেন সেই শুভক্ষণের।

১১নং বৌরচুনা এলাকার বসবাসরত লোকজন স্থানীয় ব্যবসায়ী গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু রেজাউল ইসলাম রাজুকে আসন্ন
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনে বিএনপি’র মনোনীত প্রার্থী করা হলে জনগনের প্রানের দাবী পূর্ণ হবে।

এ বিষয়ে ১নং ওয়ার্ড দক্ষিন নওয়াপাড়া গ্রামের আব্দুল জলিল,আজলাবাদ গ্রামের কামরুজ্জামান, নওডাঙ্গা গ্রামের আবুল কালাম আজাদ, চান্দহোর গ্রামের সউবুর রহমান, জগন্নাথপুর গ্রামের নাজমুল হুদা,ভবানীপুর গ্রামের রফিজউদ্দিন বলেন, রেজাউল ইসলাম রাজুকে ধানের শীষ প্রতীক দিলে সে বিপুল পরিমান ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবে এখানে কোন সন্দেহ নেই। আমরা তাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবো বৌরচুনা ইউনিয়নবাসী।
এ ব্যাপারে রেজাউল ইসলাম রাজু বলেন, আমাকে যদি ধানের শীষ প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ দেওয়া হয় আশা করি আমি বিপুল ভোটে জয়লাভ করব এবং ইউনিয়নের উন্নয়ন দূর্নীতি, নারী নির্যাতন, মাদক, চুরিসহ বিভিন্ন অপরাধ বন্ধ করে বৌরচুনা বাজারের পানি নিষ্কাশন,ভূমি অফিস নির্মাণ, চিকিৎসা,ব্যাংক,বিধবাভাতা,বয়স্কভাতা দিয়ে যে কোন সমস্যা ইউনিয়নবাসীর পাশে থাকবো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..