শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সমন্বয় সভা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর 

পীরগঞ্জে অসহায় শীতার্ত আদিবাসীদের পাশে দাঁড়ালো আইপজিটিভ

লিমন, ঠাকুরগাঁও জেলা বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ২৫৩ ০০০ বার

ঠাকুরগাঁওেের পীরগঞ্জে শীতের তীব্রতা দিনদিন বেড়েই চলেছে । এতে করে চরম দুর্ভোগে পরেছে অসহায় শীতার্ত ও বেশ কিছু আদিবাসী পরিবার । কোথাও কোনো শীতবস্ত্র না পেয়ে এভাবেই তারা মানবেতর জীবন কাটাচ্ছে। তাদের এসব দুর্দশার চিত্র সংবাদ মাধ্যমে তুলে ধরেন স্থানীয় গণমাধ্যম কর্মীরা। এতে বিষয়টি নজরে আসে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আইপজিটিভ সহ আরো অনেকের। রোববার এসব অসহায় শীতার্ত আদিবাসীদের জন্য কম্বল নিয়ে উপজেলার পাড়িয়া গ্রামে হাজির হয় সংগঠনটির সদস্যরা। সেখানে প্রায় ৩০ টি আদিবাসী শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করে তারা। এছাড়া প্রান্তিক পর্যায়ের অসহায় মানুষদের খুঁজে বের করে পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ২৫০ জনকে ও দূর্গাপুর, পালিগাঁও, রানীশংকৈল সহ বিভিন্ন স্থানে প্রায় ৫০০ কম্বল বিতরণ করেছে সংগঠনটি।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক ও ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক হাবিবুল্লাহ হাবিব, সংগঠনের সহকারি অফিস সেক্রেটারী কামরুল ইসলাম, সহকারি সোশ্যাল মিডিয়া ও কমিউনিকেশন মিষ্টু কুন্ডু, রকি ইসলাম, জুবায়ের, হৃদয়, জারিন, সুমি ও প্রেস কাব পীরগঞ্জের যুগ্ন সম্পাদক সবুজ আহম্মেদ, সদস্য আসাদুজ্জামান আসাদ, লিমন সরকার প্রমুখ।
আইপজিটিভ এর প থেকে হাবিবুল্লাহ হাবিব বলেন ‘শীতকে হারিয়ে জয়ী হোক মানবতা’ এই শ্লোগানকে সামনে রেখে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড বিজয়ী স্বেচ্ছাসেবী সংগঠন আইপজিটিভ এর উদ্যোগে অসহায় শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছি। শীঘ্রই কম্বল এর পাশাপাশি প্রয়োজন অনুযায়ী লেপ বিতরণ করা হবে।
এসময় অসহায় শীতার্তদের পাশে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..