শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সমন্বয় সভা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর 

পীরগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতার বাড়িতে অগ্নিসংযোগ ও সন্ত্রাসী হামলায় একই পরিবারে ৭ জন আহত

মো: পারভেজ হাসান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ২৪৬ ০০০ বার

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জমি জমা নিয়ে পূর্ব শত্রুতার জেরে এক ধান চাল ব্যবসায়ীর বাড়িতে সন্ত্রাসী হামলা, বাড়িঘর ভাংচুর, গরু-ছাগল ও নগদ অর্থ লুটপাট সহ অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে উপজেলার পীরগঞ্জ ইউনিয়নের ভাকুড়া বাঘমারা গ্রামে ঘটনা ঘটে।

এ সময় সশ্রস্ত্র সন্ত্রাসীদের হামলায় একই পরিবারের ৭ জন আহত হয়েছে। পীরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতরা হলেন, মসলিম উদ্দীনের ছেলে আনারুল (৪৫), মৃত গফুর এর ছেলে মসলিম উদ্দীন (৭০), নুর আলম (৩৫), আনিসুর (৪০), আনারুলের স্ত্রী আফরোজা বেগম (৩২), আনিসুরের স্ত্রী মাহফুজা (৩৫), নুর আলমের স্ত্রী ফরিদা বেগম (৩৫)। এদের মধ্যে আনিসুরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
ওই ব্যবসায়ীর ছোট ভাই নুর আলম জানান, সকাল আটটার দিকে ওই ব্যবসায়ী তার বাড়িতে কাজ করছিলেন এমন সময় পূর্ব শত্রুতার জের ধরে ২৫/৩০ জনের একটি সশ্রস্ত্র সন্ত্রাসী দল দা, রড ও লাঠি দিয়ে তাদের পরিবারের লোকজনের উপর অতর্কিত হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর, গরু-ছাগল ও নগদ অর্থ লুটপাট করে একটি ঘরে আগুন ধরিয়ে দেয়। তাদের ডাক চিৎকারে স্থানীয় আরো লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

পীরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুব আলম বলেন, “এ বিষয়ে আমি কোন কিছু জানি না।”

স্থানীয় ইউ’পি সদস্য সহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জমি জমা নিয়ে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী হামলা, বাড়িঘর ভাংচুর, লুটপাট সহ অগ্নিসংযোগের ঘটনায় দোষীদের দুষ্টান্তমূলক শাস্তির জন্য প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, জমিজামা নিয়ে এ ধরণের ঘটনার কথা শুনেছি। তবে এখনো কেউ অভিযোগ করেনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..