শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সমন্বয় সভা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর 

পীরগঞ্জ রেডলাইফের ফ্রি স্বাস্থ্য সেবা পরীক্ষা

পারভেজ, ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ২৩০ ০০০ বার

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে রেডলাইফের ফ্রি স্বাস্থ্য সেবা পরীক্ষা করা হয়েছে ১লা জানুয়ারি শুক্রবার সকাল ৭ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত।

নতুন বছরকে স্বাগত জানাতে তরুনেরা যখন পিকনিক আর মজায় মাস্তিতে ব‌্যাস্থ। তখন পীরগঞ্জ উপজেলার একদল তরুন দলের চিন্তা ভাবনায় আ‌সে প্রত্যন্ত অঞ্চলের মানুষদের ফ্রি স্বাস্থ্য সেবা দিয়ে নতুন বছর কে বরণ কর‌তে।

শীতকালে গ্রামীণ মানুষ শীতের তীব্রতায় এবং অসচেতনতায় নানা রকম অসুখে আক্রান্ত হয়ে থাকে,যেমনঃ হাপানী, শ্বাসকষ্ট, জ্বর,সর্দি ইত‌্যা‌দি, অ‌নে‌কে টাকার অভাবে যথাসাধ্য চিকিৎসা করাতে পারে না! অনেকের বিনা চিকিৎসায় মৃত্যুও হয়।
তাই সে সকল গ্রামীণ মানুষদের কথা চিন্তা করে শীতের তীব্রতা কে উপেক্ষা করে “রেডলাইফ” টিম সকাল ৭.০০ টার দিক উপস্থিত হয় পীরগঞ্জ উপজেলার ৮ নং দৌলতপুর ইউনিয়ন এর চাপড়াগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে।

উক্ত ক‌্যা‌ম্পে শিশু থে‌কে বয়স্ক, সকল প্রকার মানু‌ষের সেবা প্রদান করা হ‌য়ে‌ছে।
সেখানে চাপড়াগঞ্জ, কাস্তোর, কেটগাঁও, সাগুনী গ্রামের প্রায় ৩০০ জন মানুষের জ্বর, সর্দি, কাশি, এলার্জি, শ্বাসকষ্ট, বাত-ব্যাথা রোগের চিকিৎসা সেবা প্রদান করেন “রেডলাইফ” এর সম্মানিত চিকিৎসা বিষয়ক উপদেষ্টা ডাঃ #মোঃ_ফয়সাল_আজম
এমবি বি এস, বিসিএস(স্বাস্থ্য), এফসিপিএস-মেডিসিন (শেষ পর্ব), (নিউরোমেডিসিন ও বাত ব্যাথা বিশেষজ্ঞ) মেডিকেল অফিসার পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পীরগঞ্জ,ঠাকুরগাঁও।
সকাল ৭.৩০ হতে বিকাল ৪.০০ টা (১.০০-২.০০ নামাজের বিরতি) পর্যন্ত চলে।

রেডলাইফের প্রতিষ্টাতা মোঃ দোয়েল হক বলেন: রেডলাইফ এর স্বাস্থ্য সেবা কর্মসূচি, উক্ত ক্যাম্পেইন টিকে সফল ভাবে সম্পন্ন করার জন্য রেডলাইফ এর সকল স্বেচ্ছাসেবক কে আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন কর‌ছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..