শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সমন্বয় সভা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর 

পেকুয়ায় জুয়া খেলায় ঝগড়া; দিনমজুরকে ছুরিকাঘাতে হত্যা

মোঃ কামাল উদ্দিন, কক্সবাজার প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১৭৯ ০০০ বার

কক্সবাজারের পেকুয়ায় জুয়া খেলায় তর্কাতর্কির এক পর্যায়ে আবদুল মালেক (৫০) নামের এক দিনমজুরকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। এ সময় তার দু’ছেলে পারভেজে (২৫), মোহাম্মদ হোসেন (১৯) ও স্ত্রী বুলবুল আক্তারকে (৪০) ছুরিকাঘাত করে গুরুতর জখম করা হয়েছে। শনিবার (২৮ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের বাজারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সাথে জড়িত নুরুল আমিন ও তার এক মেয়েকে রাজাখালী থেকে আটক করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

নিহত আবদুল কাদের মগনামা বাইন্যাঘোনা চল্লিশ পরিবার এলাকার মৃত.ছৈয়দ আহমদের ছেলে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া সরকারি হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে হাসপাতালে মারা যান আবদুল কাদের। আটক নুরুল আমিন বাজারপাড়া এলাকার মৃত.আব্দুল জাব্বারের ছেলে। অপর আটক মহিলার নাম জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বাজারপাড়া যাত্রী ছাউনিতে আবদুল কাদের,নুরুল আমিন,মাসুম ও আবুহেনা মোবাইলে লুডুখেলা (জুয়া) খেলছিল। এ সময় আবদুল কাদের ও নুরুল আমিনের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে নুরুল আমিন আবদুল কাদেরকে ছুরিকাঘাত করে গুরুতর জখম করে। ঘটনাটি আবদুল কাদেরের পরিবারের কাছে জানাজানি হলে স্ত্রী ও ছেলেরা তাকে উদ্ধার করতে এগিয়ে আসে। এ সময় দু’পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে নুরুল আমিন,তার ছেলে নাঈবুসহ আরো কয়েকজন মিলে তাদেরকেও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।
স্থানীয়রা জানায়,মগনামা বাজারপাড়া ষ্টেশনে প্রতিনিয়ত জুয়ার আসর বসে। গভীররাত পর্যন্ত চলে একাধিক দোকানে জুয়ার আসর। মোবাইলে জুয়া খেলায় মেতেছে স্কুল,কলেজ পড়ুয়া শিক্ষার্থীরাও। এ ব্যাপারে তারা প্রশাসনের জোরালো হস্তক্ষেপ কামনা করেছেন।
পেকুয়া থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ ফরহাদ আলী বলেন, কেউ বলছে ক্রিকেট খেলা দেখা নিয়ে, কেউ বলছে মোবাইলে লুডুখেলা নিয়ে ঝগড়া হয়েছে। তুচ্ছ বিষয় নিয়ে ঘটনায় একজন মারা গেছেন। তবে কেউ আটক হয়নি। পুলিশের অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..