মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
“পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত বগুড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  হকৃবিতে প্রভাষক হিসেবে যোগদান করলেন ডা. রয়েল

বাঁচতে চায় লালমনিরহাটের ছোট শিশু সাফিন

লিটন রহমান সুজন, লালমনিরহাট জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৯৯ ০০০ বার

লালম‌নিরহাট জেলার, কা‌লিঞ্জ উপ‌জেলার রু‌দ্দেশ্বর গ্রা‌মের সুমন মিয়া (৪০) ও সুইটি বেগম (৩০) দম্পতির
আজ থে‌কে দুই বছর আ‌গে কোল জু‌ড়ে চ‌লে আ‌সে ফুটফু‌টে শিশু সা‌ফিন (২) । কিন্তু জন্মগত ভাবে তার কোমরে নিচে দেখা যায় একটি টিউমার। তার পরিবার জানায় যে, সা‌ফি‌নের বয়স বাড়ার সা‌থে সা‌থে বড় হ‌তে থা‌কে সাফিনের টিউমার‌টি। যতদিন যাচ্ছে চলাচলের অসুবিধা হয়ে পড়ছে সাফিনের । ছোট শিশু সা‌ফিন জা‌নে না তার শেষ প‌রিণ‌তি কি । সাফিনের বাবা সুমন মিয়া (৪০) বলেন,  আমি একজন কৃষক মানুষ তেমন আয় রোজগার নেই। সাফিন জন্ম হওয়ার পর থেকেই আমরা তার চিকিৎসা করে আসছি। এখনো পর্যন্ত যা অর্থ ছিল সব চিকিৎসা করে শেষ হয়ে গেছে। এখন নিঃস্ব আমি, অর্থের অভা‌বে সু‌চি‌কিৎসা কর‌তে পার‌ছি না। সবার কাছে আমার বিশেষ আবেদন আমার এই ছোট শিশুটি জন্য সাহায্য করুন আমাকে।

তিনি আরো জানান যে, মা‌ঝে মা‌ঝে তীব্র ব‌্যথা, জ্বর এবং টিউমারটি ফে‌টে অস্বাভা‌বিক রক্তক্ষরণ হয় সা‌ফি‌নের । সা‌ফি‌ন কথা বলতে না পারলেও তীব্র যন্ত্রনায় কান্নায় তার ভাষা বুঝা যায় সে কতটা কষ্টে আছে।তিনি আরো বলেন গ্রাম থেকে রংপুর শহরের কম বেশি অনেক ডাঃ কে দেখিয়েছি চিকিৎসা করছি তেমন কোন উন্নতি হয় নি।

রংপু‌রের চি‌কিৎসক শা‌হিন শাহ্ বলেন ”শেখ হা‌সিনা ন‌্যাশনাল ইন‌স্টি‌টিউট অব বার্ন এন্ড প্লা‌স্টিক সার্জারী” বিভাগ চিকিৎসা করতে ।কিন্তু অর্থের অভাবে পারছে না চিকিৎসা করাতে।  কিন্তু অর্থের অভা‌বে অসহায় বাবা মা তা‌কি‌য়ে আ‌ছে সমা‌জের বিত্তবান, মাননীয় প্রধানমন্ত্রী, সমাজ কল‌্যাণ মন্ত্রী জনাব নুরুজ্জামান আহ‌মেদ,সহ সমাজের সকল ধনার্ঢ্য ব্যক্তিবর্গের দিকে কালীগঞ্জ উপজেলায় অনেক সাহায্যের হাত বাড়িয়ে দিলেও সেই অর্থে তেমন শক্তি পাচ্ছেন না ঢাকায় গিয়ে চিকিৎসা করাতে।  সকলের সহযো‌গিতায় দ্রুত সুস্থ হয়ে জীব‌ন ফি‌রে আস‌বে সা‌ফিনের এই প্রত্যাশায় কামনা করছে সাফিনের পরিবার ।
সবাই এগিয়ে আসলে হয়তো তার বাবা মা ফিরে পাবে তাদের সন্তান(সাফিন) কে এবং সাফিন ফিরে পাবে তার সুন্দর স্বাভাবিক জীবন।

সাহায্যের জন্য তার পরিবারের পক্ষ থেকে একটি বিকাশ নম্বর দিয়েছেন। উক্ত নম্বর 01790084262 (সুমন মিয়া)

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..