বুধবার, ২৫ মে ২০২২, ১০:৪০ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
ছিনতাই ও মারধরের শিকার পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ঢাবি সিনেট নির্বাচনে বিজয়ী হলেন মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মাসুদুর রহমান চকরিয়ার ফাঁসিয়াখালীতে প্রতিপক্ষের হামলায় প্রবাসী যুবক ও নারীসহ গুরতর আহত ২ প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় পাবিপ্রবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত ভাঙ্গায় শিক্ষক আজগর আলীর শোক সভা অনুষ্ঠিত ডিআইইউতে গবেষণা বিষয়ক সেমিনার বড়াইগ্রামে ট্রাক মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত কাঁচাবাজারের সরকারি জমি দখল উপজেলা প্রশাসনের, বিপাকে ক্ষুদ্র ব্যবসায়ীরা শার্শার বাগআঁচড়ায় সন্ত্রাসী হামলার অভিযোগ। আহত-১ দুমকীতে গভীর রাতে হাত পা বেঁধে ফিল্মি স্টাইলে ডাকাতি! জিপিএ পদ্ধতি বাতিলের দাবি শিক্ষার্থীদের থট অফ রমাদানের ব্যতিক্রম আয়োজন ” বিবেক দংশন ” – নাজমুল হুদা শিথিল। শার্শার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি’র মুত্যু, দাফন সম্পন্ন। কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো কাকিনা স্টুডেন্টস ফোরাম চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকার মৃত্যু নাটোরে চাঞ্চল্যকর কৃষক হত্যার খুনীদের ফাঁসির দাবি বড়াইগ্রাম-বনপাড়া পৃথক উপজেলা গঠণের লক্ষ্যে মতবিনিময় সভা মেহেদীর জন্য সাহায্যের হাত বাড়ান দুমকীতে ছাত্রলীগের উদ্যোগে গরিব অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ। ভেড়ামারায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর পাবিপ্রবিতে বঙ্গবন্ধু হল ছাত্রলীগের সেক্রেটারি মেহেদী হাসান রেইনের ইফতার বিতরণ বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে চিকিৎসা বোর্ড গঠন করেও বাঁচানো গেলো না সিংহী নদীকে নাটোরের মেয়ে সুমাইয়া সহকারী জজ নিয়োগ পরীক্ষায় দেশ সেরা

বাঁচতে চায় লালমনিরহাটের ছোট শিশু সাফিন

লিটন রহমান সুজন, লালমনিরহাট জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ৭৯ ০০০ বার

লালম‌নিরহাট জেলার, কা‌লিঞ্জ উপ‌জেলার রু‌দ্দেশ্বর গ্রা‌মের সুমন মিয়া (৪০) ও সুইটি বেগম (৩০) দম্পতির
আজ থে‌কে দুই বছর আ‌গে কোল জু‌ড়ে চ‌লে আ‌সে ফুটফু‌টে শিশু সা‌ফিন (২) । কিন্তু জন্মগত ভাবে তার কোমরে নিচে দেখা যায় একটি টিউমার। তার পরিবার জানায় যে, সা‌ফি‌নের বয়স বাড়ার সা‌থে সা‌থে বড় হ‌তে থা‌কে সাফিনের টিউমার‌টি। যতদিন যাচ্ছে চলাচলের অসুবিধা হয়ে পড়ছে সাফিনের । ছোট শিশু সা‌ফিন জা‌নে না তার শেষ প‌রিণ‌তি কি । সাফিনের বাবা সুমন মিয়া (৪০) বলেন,  আমি একজন কৃষক মানুষ তেমন আয় রোজগার নেই। সাফিন জন্ম হওয়ার পর থেকেই আমরা তার চিকিৎসা করে আসছি। এখনো পর্যন্ত যা অর্থ ছিল সব চিকিৎসা করে শেষ হয়ে গেছে। এখন নিঃস্ব আমি, অর্থের অভা‌বে সু‌চি‌কিৎসা কর‌তে পার‌ছি না। সবার কাছে আমার বিশেষ আবেদন আমার এই ছোট শিশুটি জন্য সাহায্য করুন আমাকে।

তিনি আরো জানান যে, মা‌ঝে মা‌ঝে তীব্র ব‌্যথা, জ্বর এবং টিউমারটি ফে‌টে অস্বাভা‌বিক রক্তক্ষরণ হয় সা‌ফি‌নের । সা‌ফি‌ন কথা বলতে না পারলেও তীব্র যন্ত্রনায় কান্নায় তার ভাষা বুঝা যায় সে কতটা কষ্টে আছে।তিনি আরো বলেন গ্রাম থেকে রংপুর শহরের কম বেশি অনেক ডাঃ কে দেখিয়েছি চিকিৎসা করছি তেমন কোন উন্নতি হয় নি।

রংপু‌রের চি‌কিৎসক শা‌হিন শাহ্ বলেন ”শেখ হা‌সিনা ন‌্যাশনাল ইন‌স্টি‌টিউট অব বার্ন এন্ড প্লা‌স্টিক সার্জারী” বিভাগ চিকিৎসা করতে ।কিন্তু অর্থের অভাবে পারছে না চিকিৎসা করাতে।  কিন্তু অর্থের অভা‌বে অসহায় বাবা মা তা‌কি‌য়ে আ‌ছে সমা‌জের বিত্তবান, মাননীয় প্রধানমন্ত্রী, সমাজ কল‌্যাণ মন্ত্রী জনাব নুরুজ্জামান আহ‌মেদ,সহ সমাজের সকল ধনার্ঢ্য ব্যক্তিবর্গের দিকে কালীগঞ্জ উপজেলায় অনেক সাহায্যের হাত বাড়িয়ে দিলেও সেই অর্থে তেমন শক্তি পাচ্ছেন না ঢাকায় গিয়ে চিকিৎসা করাতে।  সকলের সহযো‌গিতায় দ্রুত সুস্থ হয়ে জীব‌ন ফি‌রে আস‌বে সা‌ফিনের এই প্রত্যাশায় কামনা করছে সাফিনের পরিবার ।
সবাই এগিয়ে আসলে হয়তো তার বাবা মা ফিরে পাবে তাদের সন্তান(সাফিন) কে এবং সাফিন ফিরে পাবে তার সুন্দর স্বাভাবিক জীবন।

সাহায্যের জন্য তার পরিবারের পক্ষ থেকে একটি বিকাশ নম্বর দিয়েছেন। উক্ত নম্বর 01790084262 (সুমন মিয়া)

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..