শনিবার, ২৮ মে ২০২২, ০৬:১৪ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
বেনাপোলে ভারতীয় ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। ৭২ ঘণ্টার মধ্যে সকল অনিবন্ধিত ক্লিনিক বন্ধের নির্দেশ-স্বাস্থ্য মন্ত্রণালয় পানছড়িতে আওয়ামী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত ছিনতাই ও মারধরের শিকার পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ঢাবি সিনেট নির্বাচনে বিজয়ী হলেন মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মাসুদুর রহমান চকরিয়ার ফাঁসিয়াখালীতে প্রতিপক্ষের হামলায় প্রবাসী যুবক ও নারীসহ গুরতর আহত ২ প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় পাবিপ্রবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত ভাঙ্গায় শিক্ষক আজগর আলীর শোক সভা অনুষ্ঠিত ডিআইইউতে গবেষণা বিষয়ক সেমিনার বড়াইগ্রামে ট্রাক মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত কাঁচাবাজারের সরকারি জমি দখল উপজেলা প্রশাসনের, বিপাকে ক্ষুদ্র ব্যবসায়ীরা শার্শার বাগআঁচড়ায় সন্ত্রাসী হামলার অভিযোগ। আহত-১ দুমকীতে গভীর রাতে হাত পা বেঁধে ফিল্মি স্টাইলে ডাকাতি! জিপিএ পদ্ধতি বাতিলের দাবি শিক্ষার্থীদের থট অফ রমাদানের ব্যতিক্রম আয়োজন ” বিবেক দংশন ” – নাজমুল হুদা শিথিল। শার্শার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি’র মুত্যু, দাফন সম্পন্ন। কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো কাকিনা স্টুডেন্টস ফোরাম চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকার মৃত্যু নাটোরে চাঞ্চল্যকর কৃষক হত্যার খুনীদের ফাঁসির দাবি বড়াইগ্রাম-বনপাড়া পৃথক উপজেলা গঠণের লক্ষ্যে মতবিনিময় সভা মেহেদীর জন্য সাহায্যের হাত বাড়ান দুমকীতে ছাত্রলীগের উদ্যোগে গরিব অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ। ভেড়ামারায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর

বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা; দীর্ঘদিন পর ফিরলেন ইমরুল

তানজিম, স্পোর্টস রিপোর্টার
  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১
  • ২১০ ০০০ বার

চলতি মাসের মাঝামাঝি সময়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে সফর করবে শ্রীলংকা ক্রিকেট দল। সে সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ।

দীর্ঘদিন পর জাতীয় দলের স্কোয়াডে ডাক পেয়েছেন উপেক্ষিত টপ অর্ডার ব্যাটার ইমরুল কায়েস। সর্বশেষ ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ওয়ানডেতে যথাক্রমে ৪ ও ০ রান করে আউট হওয়ার পর আর জাতীয় দলে সুযোগ হয়নি কায়েসের। এছাড়া প্রথমবার ওয়ানডে স্কোয়াডে ডাক পেয়েছেন তরুণ পেসার শহীদুল ইসলাম।

সাকিবও ফিরেছেন স্কোয়াডে। চলতি ১৪তম আইপিএল খেলতে বর্তমানে ভারতে রয়েছে তিনি। তবে সিরিজ শুরু আগেই দেশে ফেরার কথা রয়েছে এই বিশ্বসেরা অলরাউন্ডারের। অন্যদিকে সর্বশেষ সিরিজের দল থেকে বাদ পড়েছেন একমাত্র পেসার আল-আমীন হোসেন।

এদিকে বিসিবি’র এক সুত্রের দেওয়া তথ্যানুযায়ী, তিন ম্যাচ সিরিজের ওয়ানডে খেলতে আগামী ১৬ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা। ২১মে গড়াবে সিরিজের একমাত্র প্রস্তুতি ম্যাচটি। আর ২৩,২৫ ও ২৭ মে অনুষ্ঠিত হবে সিরিজের তিন ওয়ানডে।

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের প্রাথমিক ওয়ানডে স্কোয়াডঃ
তামিম ইকবাল খান, মোহাম্মদ নাইম শেখ, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..