মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৮:৫১ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাবিপ্রবিতে নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান পাবিপ্রবিতে দুইদিন ব্যাপী আইটি ফেয়ারের আয়োজন হারবাং ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য সহকারীর অনিয়ম, সেবা বঞ্চিত রোগীরা নতুন নেতৃবে ইবি রিপোর্টার্স ইউনিটি পাবিপ্রবিতে আইপিএল/বিপিএল আদলে খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত গভীর রাতে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করল ছাত্র ইউনিয়ন পাবনা জেলা স্বেচ্ছাসেবকলীগের পূর্নাঙ্গ কমিটিতে গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক নুরুন্নবী নিবিড় চকরিয়ায় বিপন্ন প্রজাতির ভাল্লুক শাবকসহ পাচারকারী আটক পাবলিক বিশ্ববিদ্যালয়কে নিজস্ব তহবিল গড়ার তাগিদ প্রধানমন্ত্রীর পাবনা ডিবেট সোসাইটির (পিডিএস) নতুন কমিটি ঘোষনা পাবিপ্রবিতে সলভার গ্রিনের উদ্যোগে ইন্ট্রা ইউনিভার্সিটি প্রেজেন্টেশন কম্পিটিশনের আয়োজন বেনাপোলে ইয়াবা সহ একাধিক মামলার আসামী গ্রেফতার টঙ্গীর বিশ্ব ইজতেমাঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভুমিকা দুমকিতে গাঁজাসহ যুবক আটক স্বদেশ প্রত্যাবর্তন দিবস; মুক্তির পূর্ণতার দিন নুরের শাস্তির দাবিতে কুবি মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন ইবির আইন বিভাগে পিএইচডি সেমিনার সিভাসুতে বায়োকেমিস্ট্রি লেকচার প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত বেনাপোলে পরোয়ানাভুক্ত ৯ আসামী গ্রেফতার; বিদেশী মদ উদ্ধার পাবিপ্রবিতে সেন্ট্রাল ক্যাফেটেরিয়ার মান উন্নয়নে ব্যতিক্রমী উদ্যোগ  পাবিপ্রবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত  ভেড়ামারায় রহিমা আফসার মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন দুমকীতে অসহায় যমজ ৩ শিশু’র পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে বিতরণ হলো শিক্ষা উপকরণ দুমকীতে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা পালিত

বাটলারের সেঞ্চুরির পর মোস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ে রাজস্থানের বড় জয়

তানজিম, স্পোর্টস রিপোর্টার
  • আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১
  • ৫০১ ০০০ বার

আজ দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে হায়দরাবাদকে ৫৫ রানের বড় ব্যবধানে হারিয়েছে মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস। টসে জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ। ফলে রাজস্থান আগে ব্যাট করে নিধারিত ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ২২০ রান সংগ্রহ করে।

অথচ গতকাল নিজের পরিকল্পনায় পরিবর্তন এনে ডেভিড ওয়ার্নারকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দায়িত্ব দেয়া হয়েছিল কেইন উইলিয়ামসনকে। তবে অধিনায়কত বদল হলেও ভাগ্যের পরিবর্তন হয়নি হায়াদ্রাবাদের। চলতি টুর্নামেন্টে এ পযন্ত সাত ম্যাচ খেলে হেরেছে ছয়টি ম্যাচ। রয়েছেন পয়েন্ট টেবিলের একদম নিচে৷ রাজস্থানের এইটি টুর্নামেন্টের তৃতীয় জয়। তারাও খেলেছেন সাতটি ম্যাচ।

অন্য দিকে টসে হেরে আগে ব্যাটিং পাওয়ার পর ইংলিশ ক্রিকেটার জশ বাটলারের বিধ্বংসী ইনিংসের উপর ভর করে বড় স্কোর করে রাজস্থান। বাটলার শেষ পযন্ত অপরাজিত ৬৪ বলে ১২৪ রান করেন। এছাড়া দলীয় অধিনায়ক সাঞ্জু স্যামসন ৩৩ বলে ৪৮ রান করে আউট হন।

২২১ রানে বিশাল টার্গেটে ব্যাটিংয়ে নেমে দুই ওপেনার জনি বিয়ারস্টো ও মানিশ পান্ডেকে ছাড়া কেউই সুবিধা করতে পারেননি। ২০ বলে ৩১ রান করে মুস্তাফিজুর রহমানের বলে বোল্ড আউট হয়ে ফিরেন পান্ডে। অন্য ওপেনার জনি ফিরেন ২১
বলে ৩০ রান করে রুহুল তিজয়াতিয়ার বলে। এছাড়া হায়াদ্রাবাদের ইনিংস উল্লেখযোগ্য রান করে নতুন অধিনায়ক কেইন উইলিয়ামসন। তিনি ২১ বলে ২০ রান করে আউট হয়ে ফিরলে ম্যাচ থেকে ছিটকে যায় হায়দরাবাদ। পরে আর ঘুরে দাড়াতে পারেনি কেইন উইলিয়ামসনের দল। পরবর্তীতে ২০ ওভার ব্যাট করে ১৬৫ রান করতে সক্ষম হয় হায়দরাবাদ। ফলে ৫৫ রানের বড় হার দলটির।

এদিকে আজ দারুণ বোলিং করেছেন বাংলাদেশের তারকা পেসার মুস্তাফিজুর রহমান। আইপিএলে ২০১৮ সালে সর্বশেষ তিন উইকেট পেয়েছিলেন মুস্তাফিজুর রহমান। প্রতিপক্ষ ছিল হায়দ্রাবাদ। আজ আবারও তিন উইকেট পেয়েছেন তিনি। প্রতিপক্ষ সেই হায়দরাবাদ-ই। আজ চার ওভার বলে ২০ রানে শিকার করেছেন তিনটি উইকেট।

সংক্ষিপ্ত স্কোরঃ

রাজস্থান রয়্যালস : ২২০/৩ (২০ ওভার)
বাটলার ১২৪, সাঞ্জু ৪৮
রশিদ ২৪/১, বিজয় ৪২/১

সানরাইজার্স হায়দরাবাদ : ১৬৫/৮ (২০ ওভার)
মনিশ ৩১, বেয়ারস্টো ৩০
মুস্তাফিজ ২০/৩, মরিস ২৯/৩

ফল : রাজস্থান রয়্যালস ৫৫ রানে জয়ী

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..