বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা

বাটলারের সেঞ্চুরির পর মোস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ে রাজস্থানের বড় জয়

তানজিম, স্পোর্টস রিপোর্টার
  • আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১
  • ৬৫০ ০০০ বার

আজ দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে হায়দরাবাদকে ৫৫ রানের বড় ব্যবধানে হারিয়েছে মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস। টসে জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ। ফলে রাজস্থান আগে ব্যাট করে নিধারিত ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ২২০ রান সংগ্রহ করে।

অথচ গতকাল নিজের পরিকল্পনায় পরিবর্তন এনে ডেভিড ওয়ার্নারকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দায়িত্ব দেয়া হয়েছিল কেইন উইলিয়ামসনকে। তবে অধিনায়কত বদল হলেও ভাগ্যের পরিবর্তন হয়নি হায়াদ্রাবাদের। চলতি টুর্নামেন্টে এ পযন্ত সাত ম্যাচ খেলে হেরেছে ছয়টি ম্যাচ। রয়েছেন পয়েন্ট টেবিলের একদম নিচে৷ রাজস্থানের এইটি টুর্নামেন্টের তৃতীয় জয়। তারাও খেলেছেন সাতটি ম্যাচ।

অন্য দিকে টসে হেরে আগে ব্যাটিং পাওয়ার পর ইংলিশ ক্রিকেটার জশ বাটলারের বিধ্বংসী ইনিংসের উপর ভর করে বড় স্কোর করে রাজস্থান। বাটলার শেষ পযন্ত অপরাজিত ৬৪ বলে ১২৪ রান করেন। এছাড়া দলীয় অধিনায়ক সাঞ্জু স্যামসন ৩৩ বলে ৪৮ রান করে আউট হন।

২২১ রানে বিশাল টার্গেটে ব্যাটিংয়ে নেমে দুই ওপেনার জনি বিয়ারস্টো ও মানিশ পান্ডেকে ছাড়া কেউই সুবিধা করতে পারেননি। ২০ বলে ৩১ রান করে মুস্তাফিজুর রহমানের বলে বোল্ড আউট হয়ে ফিরেন পান্ডে। অন্য ওপেনার জনি ফিরেন ২১
বলে ৩০ রান করে রুহুল তিজয়াতিয়ার বলে। এছাড়া হায়াদ্রাবাদের ইনিংস উল্লেখযোগ্য রান করে নতুন অধিনায়ক কেইন উইলিয়ামসন। তিনি ২১ বলে ২০ রান করে আউট হয়ে ফিরলে ম্যাচ থেকে ছিটকে যায় হায়দরাবাদ। পরে আর ঘুরে দাড়াতে পারেনি কেইন উইলিয়ামসনের দল। পরবর্তীতে ২০ ওভার ব্যাট করে ১৬৫ রান করতে সক্ষম হয় হায়দরাবাদ। ফলে ৫৫ রানের বড় হার দলটির।

এদিকে আজ দারুণ বোলিং করেছেন বাংলাদেশের তারকা পেসার মুস্তাফিজুর রহমান। আইপিএলে ২০১৮ সালে সর্বশেষ তিন উইকেট পেয়েছিলেন মুস্তাফিজুর রহমান। প্রতিপক্ষ ছিল হায়দ্রাবাদ। আজ আবারও তিন উইকেট পেয়েছেন তিনি। প্রতিপক্ষ সেই হায়দরাবাদ-ই। আজ চার ওভার বলে ২০ রানে শিকার করেছেন তিনটি উইকেট।

সংক্ষিপ্ত স্কোরঃ

রাজস্থান রয়্যালস : ২২০/৩ (২০ ওভার)
বাটলার ১২৪, সাঞ্জু ৪৮
রশিদ ২৪/১, বিজয় ৪২/১

সানরাইজার্স হায়দরাবাদ : ১৬৫/৮ (২০ ওভার)
মনিশ ৩১, বেয়ারস্টো ৩০
মুস্তাফিজ ২০/৩, মরিস ২৯/৩

ফল : রাজস্থান রয়্যালস ৫৫ রানে জয়ী

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..